Sort:  
 3 years ago 

চমৎকার ভাই শুনে খুশি হলাম আপনি আইনজীবী পেশায় নিয়োজিত আছেন। স্বাগতম আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে।

ধন্যবাদ @hafizullah ভাই। আইন বিষয়ে কোনো প্রয়োজন হলে জানাবেন। এই প্ল্যাটফর্ম এ সম্পূর্ণ বাংলা একটি কমিউনিটি পাবো কখনও ভাবিনি।

 3 years ago (edited)

"আমার বাংলা ব্লগ" এ আপনাকে স্বাগতম।

ধন্যবাদ 🙏 @moh.arif
আশা করি আমার আইডি লেভেল করে দিবেন!!!

 3 years ago 

স্বাগতম আপনাকে। আশা করি কমিউনিটির নিয়ম কানুন মেনে চলবেন।সফলতা পাবেন ইনশাল্লাহ

ধন্যবাদ @farhantanvir. আশা করি আপনারা সকলেই পাশে থাকবেন।

 3 years ago 

"আমার বাংলা ব্লগ" এ আপনাকে স্বাগতম।

সুন্দরভাবে পরিচয়মুলক পোস্ট করার জন্য ধন্যবাদ।

আপনাকেও অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

আমাদের সঙ্গে যুক্ত হওয়ার জন্য আপনাকে, ধন্যবাদ চেষ্টা করুন আমাদের সঙ্গে থাকার জন্য।

আপনাকেও অসংখ্য ধন্যবাদ। আশা করবো পাশে থাকবেন।

 3 years ago 

আপনি যদি একটি পেপার এর মধ্যে আপনার একাউন্টের নাম এবং "আমার বাংলা ব্লগ" কথাটি লিখে এই পোষ্টের মধ্যে এডিট করে দিতে পারেন, তাহলে আমি আপনার একাউন্ট ভেরিফাইড করে দিতে পারি।

ওকে ভাই

ভাই! হয়ে গেছে

 3 years ago 

Great

ভেরিফাই করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.026
BTC 56095.11
ETH 2533.38
USDT 1.00
SBD 2.23