৩৫ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG_20220507_233315.png
This picture edited by mstnusrat

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই। আশা করছি সকলেই ভালো আছেন। আজ আমি ৩৫ স্টিম পাওয়ার আপ করেছি। তাই আপনাদের মাঝে শেয়ার করছি।

পাওয়ার আপের মাধ্যমে আমাদের সক্ষমতা বৃদ্ধি করা অনেক সহজ। প্রতি সপ্তাহের শেষে কিছু পাওয়ার আপ করলে অনেক পাওয়ার হয়ে যায়। আইডির সক্ষমতা বৃদ্ধি করার উপায় হলো পাওয়ার আপ করা। এবং পাওয়ার আপ করার পর আমরা যদি সেটার সঠিক ব্যবহার না করতে পারি তাহলেও কোনো মূল্য থাকবে না। তাই পাওয়ার গুলোর সঠিক ব্যবহার করার জন্য আমাদের @heroism কে ডেলিগেশন করতে হবে। এই ডেলিগেশন আমাদের আইডির একটি ঢাল হিসেবে কাজ করবে। সেই সাথে আমাদের এসপি গুলোর সঠিক ব্যবহার হবে এবং আমরাও রিওয়ার্ড পাব।

তাই আমার ইচ্ছে আমি অনেক পাওয়ার আপ করবো। আমার আইডি অনেক শক্তিশালী করবো। এবং হিরোইজম কে ডেলিগেশন করবো।

আজ আমি ৩৫ স্টিম পাওয়ার আপ করেছি। পূর্বে পাওয়ার ছিলো ১১৪ স্টিম।

Screenshot_20220507-224245.jpg

প্রথমে মার্কেট প্লেসে গিয়ে এসবিডি থেকে স্টিম এ রূপান্তর করেছি। ২৬ স্টিম।

Screenshot_20220507-224305.jpg

আমার আগের দাদার দেওয়া ইদ সালামি ছিলো ১০ স্টিম। সেখানে থেকে এবিবি চ্যারিটি কে দিয়েছি ১ স্টিম। বাকি ৯ স্টিমও এরা সাথে মিলিয়ে মোট ৩৫ স্টিম পাওয়ার আপ করছি। সালামির মাঝে লক্ষী থাকে শুনেছি। তাই এটা যেখানে রাখে সেটাই ভালো হয়। আর আমি তাই আমার পাওয়ারের মাঝেই রাখছি। থাকবে।

Screenshot_20220507-224605.jpg

Screenshot_20220507-224555.jpg

Screenshot_20220507-224533.jpg

আমার পাওয়া আপ শেষ হলে। এখন আমার পাওয়ার আছে ১৫২এসপি। সবাই দোয়া করবেন যেন খুব তাড়াতাড়ি এক লক্ষ করতে পারি হাহাহহা হাসবেন না স্বপ্ন দেখতে বাধা কোথায়।

Screenshot_20220507-224907.jpg

আমার পরিচয়

  • আমি নুসরাত। বাংলাদেশি। বাংলাদেশ ও বাংলা ভাষাকে ভালোবাসি।এ ভাষায় আমার কথা অন্য অন্য জানাতে ভালোবাসি। বর্তমানে অনার্স তৃতীয় বর্ষে পড়াশোনা করছি। পড়াশোনা ছাড়াও কবিতা লেখা, ঘোরাঘুরি, এবং কার্ফ্টিং করতে ভালোবাসি। সকলে আমার জন্য দোয়া করবেন।
    ধন্যবাদ।

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM.gif

Sort:  
 2 years ago 

ছোট, ছোট বালুকণা থেকে যেমন ভাবে একটি মরুভূমির সৃষ্টি হয় ঠিক তেমনি ভাবে এমন একটি, একটি করে পাওয়ার আফ থেকেই একদিন আপনার কাছে অনেক বড় মাপের একটি পাওয়ার হয়ে দাঁড়াবে । আমি আশা করি আপনার লক্ষ্য আপনি খুব শীঘ্রই পৌঁছাতে পারবেন ।ধন্যবাদ আপনাকে আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর উপলক্ষে আপনি অনেক বড় একটি অ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন। আমরা যত বেশি পাওয়ার আপ করব আমাদের সক্ষমতা ও সমৃদ্ধি কত বৃদ্ধি পাবে। যেকোনো জায়গায় টিকে থাকার জন্য নিজের একটু জায়গা চাই। নিজের অবস্থান যত শক্ত হবে আমাদের উন্নতি তত ত্বরান্বিত হবে। পাওয়ার আপ হচ্ছে একটি স্থায়ী ইনকামের সবথেকে সহজ উপায়। এত বড় একটি অ্যামাউন্ট পাওয়ার আপ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপু দোয়া রাখবেন।

 2 years ago 

প্রতি সপ্তাহে কিছু পরিমাণ পাওয়ার বৃদ্ধি করাই টার্গেট ডিসেম্বর সিজন 2 এর প্রধান লক্ষ্য আর সেই ধারাবাহিকতা নিয়ে আপনি এগিয়ে চলেছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

 2 years ago 

জ্বি ভাই আপনার কথা সত্য।

 2 years ago 

স্টিমিট প্লাটফর্মে পাওয়ার আপের বিকল্প কিছু নেই। আপনি এভাবেই পাওয়ার আপ চালিয়ে যান। আপনার পাওয়ার দেখে খুবই ভালো লাগলো। আশা করি আপনি খুব দ্রুত আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া। দোয়া করবেন যেন লক্ষ্যে যেতে পারি।

 2 years ago 

আমরা সকলেই পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালোবাসি সেই সাথে সকলকে উৎসাহিত করে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করার জন্য। আমি নিজেও মাঝে মাঝে পাওয়ার বৃদ্ধি করি আপনি 35 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো। খুব শীঘ্রই লক্ষ্যে পৌঁছে যাবেন, শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া। দোয়া করবেন আমরা সবাই যেন লক্ষ্যে পৌঁছাতে পারি।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা ।আপনি সেই কাজটি করলেন আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনার এই উদ্যোগকে সাধুবাদ জানাই আপু।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

অনেক বেশি পাওয়ার আপ করে ফেলেছেন আপু। এভাবেই পাওয়ার আপ এর মধ্য দিয়ে নিজের সক্রিয়তা বৃদ্ধি করতে হবে। আরো উৎসাহিত হবে নতুনরা পাওয়ার আপ করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া। ইচ্ছে আছে আরও অনেক পাওয়ার আপ করার।

 2 years ago 

হিরোইজম সম্পর্কে যথার্থ বলেছেন।আর দারুন ছিল আপনার উপস্থাপনা।এগিয়ে যান এভাবেই সেই কামনায় করি।তবে ধারাবাহিকতা অক্ষুণ্ন রাখবেন🖤

 2 years ago 

জ্বি হিরোইজম এর সাথে থাকতে চাই।দোয়া করবেন।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করতে আমরা সবাই অনেক ভালোবাসি। প্রতি সপ্তাহে আমি পাওয়ার বৃদ্ধি করে থাকি। আপনার পাওয়ার বৃদ্ধি দেখে খুবই ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

৩৫ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই সুন্দর ভাবে আপনি আপনার স্টিমিট একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করে নিলেন আপু। এই প্লাটফর্মে টিকে থাকার জন্য আমাদের পাওয়ার আপ করাটা অত্যন্ত জরুরী। আমরা যত বেশি পরিমাণে পাওয়ার আপ করতে পারব তত ভালোভাবে এখানে কাজ করতে সক্ষম হব।

 2 years ago 

জ্বি ভাই ঠিক বলেছেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.17
JST 0.032
BTC 63626.54
ETH 2727.44
USDT 1.00
SBD 2.56