ফুচকাওয়ালা [এলোমেলো গল্প ]

হ্যালো বন্ধুরা সকলে কেমন আছেন? আশাকরি সকলে ভালো আছেন শুভ সকাল বন্ধুরা। আজ হল 12 অক্টোবর 2021। আমি মনে করি সময়ের ব্যস্ততার কারণে নিজের শখ সুখ আল্লাদ নিজের সুবিধা অনেকেই ভুলে যায়।

জীবনের ব্যস্ততা কর্ম ব্যস্ততার মধ্যে সময় ডুবে থাকতো আমার জীবনটাই প্রায় এমনই হয়ে গিয়েছে একসময়ে শুয়ে পড়ে বসেই দিন কাটছে এখন সংসারের বোঝা নিয়ে চলছে।

আমি খুব খাদ্য রসিক মানুষ। স্বাস্থ্য টা দেখতে তেমন না হলেও আমার রাস্তার খাবার ফাস্টফুড খুব প্রিয়।
চটপটি একসময় আমি খেতে পারতাম না কিছু কারণে। তবে ইদানিং দুই বছর থেকে চটপটি আমার খুবই প্রিয় খাবার তালিকার মধ্যে চলে এসেছে। রাস্তায় দেখলেই মন মানেনা সময় হাতে থাকলে অবশ্যই এক প্লেট চটপটি খেয়ে ফেলি।

IMG_20211010_193032.jpg

IMG_20211010_193035.jpg

IMG_20211010_193029.jpg

IMG_20211010_193026.jpg

IMG_20211010_193022.jpg

সংসারের নিজের প্রয়োজনে বাজার যেতে বাড়ির পাশে রাস্তার ধারে চটপটির দোকান গুলো আমার খুবই মন কারে। গতকাল গিয়েছিলাম মা র ঔষুধ আনতে বাজারে। দেখতে পাই সন্ধ্যার সময় চটপটির দোকান গুলো তাই বসে কি আর করার এক প্লেট চটপটি খেয়ে নিলাম এই ব্যস্ততার মাঝে ।

IMG_20211010_193329.jpg

IMG_20211010_193324.jpg

IMG_20211010_193315.jpg

IMG_20211010_193044.jpg

IMG_20211010_193038.jpg

এই রাস্তার ধারের চটপটির দোকান গুলো খুবই সাশ্রয় কম দামে চটপটি পাওয়া যায় আমার মতে। তবে অনেকের পেটে সহ্য হয়না এটাও জানি। এটাও জানি রাস্তার ধারের খাবার যেমন স্বাস্থ্যসম্মত হয়না। তবুও ইচ্ছা করে খাই আমরা সকলে।

আবে আমি সকলকে সাজেস্ট করব রাস্তার পাশের খোলা খাবারগুলো না খাওয়ার জন্যই।

আজ তবে এ পর্যন্তই
ধন্যবাদ আমার পোস্ট টি পড়ার জন্য।

আমাকে ফলো করতে পারেন...

@mspbro
★★আমার সোশ্যাল মিডিয়ার লিংক ★★

সাবস্ক্রাইব করুন 3স্কিপ চ্যানেল https://3speak.online/user/mspbro
সাবস্ক্রাইব করুন ইউটিউব চ্যানেল https://d.tube.com/@mspbro
ফলো করুন টুইটারে https://twitter.com/mdsumonpra
ফলো করুন ফেসবুকে https://www.facebook.com/sumon.mim84

Sort:  
 3 years ago 

আপনার মতো আমিও স্ট্রেট ফুডের ভক্ত। আমার রুচিও অনেকটা আপনার মতোই। আমিও বছরখানেক আগে চটপটি ফুসকা দেখতেই পারতাম না। কিন্তু চটপটি ফুসকা এখন আমার পছন্দের স্ট্রেট ফুড। দেখেই বোঝা যাচ্ছে চটপটি আপনার কতটা পছন্দের। খুব ভালো লিখেছেন।।

হু ভাই চটপটি আমার এখন অনেক প্রিয়। ধন্যবাদ ভাই সুন্দর কমেন্ট করার জন্য।

 3 years ago 

জীবনের ব্যস্ততা কর্ম ব্যস্ততার মধ্যে সময় ডুবে থাকতো আমার জীবনটাই প্রায় এমনই হয়ে গিয়েছে একসময়ে শুয়ে পড়ে বসেই দিন কাটছে এখন সংসারের বোঝা নিয়ে চলছে।

আসলেই ভাই সবাই কেয় দায়িত্ব নিতে হবে। ছেলে হয়ে যখন জন্মেছি আমরা আমাদের দায়িত্ব এড়ানোর কোন সুযোগ নেই। এটাই জীবন অনেক ভালো কথা বলছেন ভাই। আসলে আপনি খুব রসিক মানুষ। ফাস্টফুড খেতে ভালোবাসেন দেখে খুবই ভালো লাগলো। আমারও চটপটি খেতে ভালো লাগে ভাইয়া। এককথায় অপরূপ সৌন্দর্য ছিল আপনার মুহূর্তট।

আপনি ঠিক বলেছেন ভাই আসলে আমি রসিক মানুষ। জীবনে অনেক কিছুই মেনে নিতে হয় ভাই। যখন সংসারের বোঝা নিজের কাঁধে থাকে। ধন্যবাদ আপনাকে ভাই।

 3 years ago 

শত শত কর্ম ব্যস্ততার মাঝেও আমাদের কিছু সময় বাঁচিয়ে রাখা দরকার। আর ঠিক বলেছেন যদি রাস্তার খাবার আমাদের শরীরের পক্ষে ক্ষতিকর তার পরেও মনে মানে না। লোভ সামলে রাখা যায় না কোনোভাবেই।

খুব সুন্দর এবং খাবারের ফটোগ্রাফি গুলো উপস্থাপনা করেছেন

আমি এই খাবারগুলো খায়ে একবার অনেক অসুস্থ হয়েছিলাম তারপরও এই খাবারগুলো আমার খুব প্রিয়। ধন্যবাদ ভাই সুন্দর কমেন্ট করার জন্য।

ফুচকাওয়ালা নিয়ে গল্পটি সুন্দর উপস্থাপন করেছেন।চটপটি ফুসকা আমার পছন্দের স্ট্রেট ফুড। দেখেই বোঝা যাচ্ছে চটপটি আপনার কতটা পছন্দের। খুব ভালো লিখেছেন।।শুভেচ্ছা ও অভিনন্দন রইল।

 3 years ago 

এই রাস্তার ধারের চটপটির দোকান গুলো খুবই সাশ্রয় কম দামে চটপটি পাওয়া যায় আমার মতে। তবে অনেকের পেটে সহ্য হয়না এটাও জানি। এটাও জানি রাস্তার ধারের খাবার যেমন স্বাস্থ্যসম্মত হয়না। তবুও ইচ্ছা করে খাই আমরা সকলে।

একদম ঠিক কথা বলেছেন ভাই।
আপনার পোস্ট অনেক সুন্দর হয়ছে।

চটপটি এবং ফুচকা আমার অনেক পছন্দের! আপনার পোস্ট দেখে খাওয়ার প্রতি খুব আগ্রহ জন্মাচ্ছে।

এই রাস্তার ধারের চটপটির দোকান গুলো খুবই সাশ্রয় কম দামে চটপটি পাওয়া যায় আমার মতে।

হ্যাঁ ঠিক বলছেন আপনি। সুন্দর একটি পোস্ট হয়েছে ভাই।

ধন্যবাদ

❤️❤️

আমারও স্ট্রিডফুড আমার অনেক পছন্দর খাবার ।ফুচকাওয়ালা গল্পটি অনেক সুন্দর হয়েছে ভাইয়া।আর উপস্থাপনা দারুণ ।আপনার জন্য শুভ কামনা রইল ।

ধন্যবাদ আপনাকে

 3 years ago 

রাস্তার পাশে স্ট্রীটফুড খেতে কার না ভালো লাগে বলেন...? আর সেটা যদি ফুসকা বা চটপটি হয় তাহলে তো আর কোন কথাই থাকে না।

অনেক সুন্দর ভাবে আপনার মনের কথা গুলো তুলে ধরেছেন আমাদের মাঝে। খুবই ভালো লাগলো।

ধন্যবাদ ভাই

 3 years ago 

খুব সুস্বাদু লাগছে, বন্ধু

ধন্যবাদ আপনাকে

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.028
BTC 65687.24
ETH 3269.56
USDT 1.00
SBD 2.69