DIY - এসো নিজে করি : একটি দম্পতির রোমাঞ্চকর মুহূর্তের ছবি আর্ট। || ১০% লাজুক খ্যাঁক-কে

একটি দম্পতির রোমাঞ্চকর মুহূর্তের ছবি আর্ট

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করছি অনেক ভালো আছেন। আপনাদের সকলের দোয়ায় আমি অনেক ভালো আছি। আমি সত্যি অত্যন্ত আনন্দিত আমি এই প্রথম কোন আর্ট আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আমি এর আগে কখনোই প্ল্যাটফর্মের কোন আর্ট শেয়ার করিনি। যার কারণে আমি অত্যন্ত আনন্দিত এবং উৎসাহিত। আজকে আমি পেন্সিল দিয়ে একটি দম্পতি অসাধারণ রোমাঞ্চকর মুহূর্তের ছবি আর্ট করেছি। আমি আশা করছি আপনাদের সবার কাছে আমার এই আর্ট ভালো লাগবে। এবং আপনারা আমাকে উৎসাহিত করবেন যেন আমি পরবর্তীতে আমার সর্বোচ্চ টা দিয়ে ভালো আর্ট আপনাদের সাথে শেয়ার করতে পারি।

image.png

প্রয়োজনীয় উপকরণ :

  • পেন্সিল
  • রঙ পেন্সিল
  • নোট খাতা


প্রথমে আমি আর্ট করার জন্য পেন্সিল সহ প্রয়োজনীয় জিনিস গুলো একসাথে গুছিয়ে নিলাম। তারপর এক সাইট থেকে আর্ট করা শুরু করলাম। প্রথমে আমি পেন্সিলের ব্যবহার করেছি আট করার জন্য।


এরপর পেন্সিল এর মাধ্যমে শরীরের বিভিন্ন অংশ এবং পোশাক আর্ট করার চেষ্টা করলাম। প্রথমে পেন্সিল দিয়ে হালকাভাবে পেন্সিল করলাম তারপর গারো করে দিলাম ।


বিভিন্ন অংশ আর্ট করার পর এরপর কিছু গানা ব্যবহার করেছি সেগুলো দিয়েছি যেমন ঘড়ি আংটি বেসলাইট গলার মালা ইত্যাদি।


এরপর আর্ট এর সৌন্দর্য বৃদ্ধি করার জন্য পাশে একটি গাছ আট পড়লাম কালার পেন্সিল দিয়ে।

image.png

গাছটিকে ভালোভাবে ফুটিয়ে তোলার জন্য গাছের বিভিন্ন শিরা-উপশিরায় লাল লাল ফুল দিলাম যেন আরও সুন্দর্য আরো বেশি বৃদ্ধি পায়।

image.png

আর্ট এর সমাপ্তি ঘোষণা :

image.png

আর্ট করার সময় আমার কিছু মুহূর্তের ছবি।

image.png

image.png

Cc :
@amarbanglablog

Stay Safe, Stay Happy

image.png

Sort:  

ওয়াও খুব অসাধারণ আর্ট করেছেন ভাই।আপনার আর্ট দক্ষতা আমার কাছে অনেক ভালো লাগছে।আপনর রোমাঞ্চকর অনুভূতি আর্টের মাধ্যমে খুব সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন।অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইলো।

অনেক ধন্যবাদ ভাই।

 3 years ago 

অনেক সুন্দর হয়েছে আর্ট। আসলে আর্ট এমন একটি প্রতিভা এর মাধ্যমে সে তার মনের ভিতর প্রকৃত ভালোবাসা কে প্রকাশ করতে পারে। আপনি তারই একটি প্রতিচ্ছবি আমাদের সাথে শেয়ার করেছেন অনেক ধন্যবাদ আপনাকে।

অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

অসাধারণ আর্ট, দাম্পত্য জিবন সুখের হোক এই দোয়া রইল😀

আপনি খুবই সুন্দর আর্ট করেন,আপনার উপস্থাপনা বেশ ভালো

অনেক ধন্যবাদ

 3 years ago 

বাহ ভাই বাহ। প্রথম বারেই বাজিমাত। অসাধারণ হয়েছে দম্পতির আর্টটা। এবং উপস্থাপনা টাও সুন্দর হয়েছে। এগিয়ে যান আপনার জন্য শুভকামনা।।

অনেক ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

💖🙂💖🙂

 3 years ago 

অনেক গুণে গুণান্বিত আপনি। তারমধ্যে আপনার হাতের কাজ টি অসম্ভব ভালো হয়েছে। অনেক ধন্যবাদ আপনাকে

অনেক ধন্যবাদ ভাই।

 3 years ago 

আপনি অসাধারণ একটা রোমাঞ্চকর দম্পত্তির ছবি অংকন করেছেন। দেখে খুব ভালো লাগলো আর আমি বাসায় অবশ্যই আপনার মত ছবি অংকনের চেষ্টা করব ধন্যবাদ ভাইয়া।

অনেক ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

অসাধারণ এঁকেছেন ভাইয়া।আপনি অনেক গুণের অধিকারী ভাইয়া।গানের সঙ্গে সঙ্গে আবার দারুণ অঙ্কন ও করেন।আমি অনুপ্রেরণা পাই আপনাদের কাছ থেকে।ধন্যবাদ ভাইয়া।

অনেক ধন্যবাদ আপু এত সুন্দর মন্তব্যের জন্য।

নাইচ ভাইয়া,আপনি খুব সুন্দর করে আর্ট করতে পারেন দেখছি আপনার আর্ট করার অভিজ্ঞতা মনে হচ্ছে অনেক দিনের।
আর আপনি আপনার আর্টের মধ্য আপনার রোমান্টিকতা ফুটিয়ে তুলেছেন অসংখ্য ধন‍্যবাদ আপনাকে।অভিন্দন রইল আপনার জন‍্য

অনেক ধন্যবাদ ভাই অসাধারণ কমেন্টস এর জন্য।

অভিনন্দন ভাইয়া, আপনি এতো সুন্দর করে আর্ট করেছেন একটি দম্পতির রোমাঞ্চকর ছবি। অনেক ভালো লাগলো।

অনেক ধন্যবাদ ভাই।

আপনাকেও ধন্যবাদ ভাই।

 3 years ago 

আসাধারণ সন্দুর হয়েছে।আপনার জন‍্য শুভকামনা রইলো।

Coin Marketplace

STEEM 0.26
TRX 0.11
JST 0.033
BTC 64999.89
ETH 3101.81
USDT 1.00
SBD 3.87