লেবুর সাথে আমার সম্পর্ক

জানিনা সবার কেমন লাগে কিন্তু লেবু নামটা শুনলেই আমার মুখে পানি চলে আসে. বর্তমানে আমাদের সকলেরই জানা লেবু কতটা গুরুত্বপূর্ণ এই অবস্থাকে কে রিকভার করার জন্য. বর্তমানে যেহেতু করণা ভাইরাসের কারণে আমরা সকলেই নাজেহাল তাই ডাক্তারদের পরামর্শ অনুসারে আমাদের সকলেরই ভিটামিন সি জাতীয় খাবার বেশি খেতে বলা হয়ে থাকে. যেদিন থেকে আসলে আমি জেনেছি যে লেবু অনেক বেশি গুরুত্বপূর্ণ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করার জন্য সেদিন থেকে লেবুর সাথে আমার সম্পর্কটা অনেক বেশি ঘনিষ্ঠ হয়ে যায়. আমি যেখানে যাই যেখানে আমি মনে হয় 80% খাবারের সাথে লেবু খেতে অনেক পছন্দ করি. বর্তমানে লেবুর ব্যবহার বৃদ্ধি পাচ্ছে মানুষ লেবু খাচ্ছে সবার সাথে লেবুর সম্পর্ক বৃদ্ধি পাচ্ছে এ যেন হঠাৎ করে এসে বিরাট বড় জায়গা দখল করে নেওয়ার মতো.

কিছুদিন আগে গিয়েছিলাম কিছুটা সময় কাটানোর জন্য আমাদের বাসা থেকে খানিকটা দূরে একটি জায়গায়. সেখানে যাওয়ার মূল উদ্দেশ্য ছিল প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করা. আসলে জায়গাটিতে লোকালয় কম এবং গাছ-গাছালি বেশি বলে প্রায় সময় মানুষ এখানে এসে সময় কাটাতে পছন্দ করে তাই আমি একই উদ্দেশ্যে সেখানে গিয়েছিলাম.

image.png

তারপর সেখানে গিয়ে কিছুটা সময় কাটালাম এবং সেখানে দেখতে পেলাম একজন চানাচুরওয়ালা. তারপর তার কাছ থেকে চানাচুর নিলাম এবং তাকে বলে দিলাম যে অবশ্যই লেবু এর পরিমাণ বেশি করে দিবেন কারণ আমি এটাকে তো অনেক বেশি পছন্দ করি. যাই হোক এই লকডাউন এরমধ্যে সময় কাটানোটা অনেক বড় কষ্টকর হয়ে দাঁড়িয়েছে আমাদের জন্য তাই কিছুটা সময়ের জন্য সকল প্রশাসনের চোখে ফাঁকি দিয়ে একটু বাইরে বেরিয়ে কিছুক্ষণ সময় কাটিয়ে এসেছিলাম সেই জায়গায় জায়গাটির নাম হচ্ছে তিতাস রেলওয়ে গেট. সবাইকে বলব আপনারা অবশ্যই মাঝেমধ্যে ভাবে বাহিরে গিয়ে সময় কাটে আসবেন তাহলে কিছুটা হলেও মনের তৃপ্তি মিটবে এবং প্রশান্তি আসবে. সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন.

image.png



অবস্থান : https://what3words.com/beak.gladiator.clocks
ক্যামেরা : Vivo Y30

নিরাপদে থাকুন, খুশি থাকুন

image.png

Sort:  
 3 years ago 

Lebu amar o khub pochondo, bater sathe lebu hole beshi baat khete pari ami.

 3 years ago 

এখন নিয়মিত দুপুরে লেবু খাই। এই ক্রেডিট টা অবশ্য আমার আম্মুর। লেবু আমার কাছে ভালোই লাগে।

অবশ্যই নিয়মিত লেবু খাবেন এতে শরীরে ভিটামিনের সাথে সাথে খাবার বেশি খেতে পারবেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60270.61
ETH 2411.66
USDT 1.00
SBD 2.43