You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগের একটিভ ও সুপার একটিভ মেম্বারদের সংক্ষিপ্ত তালিকা (A short list of "Active & Super Active Authors") 15-Oct-21

আলহামদুলিল্লাহ
সুপার একটিভ লিস্টে নিজের নাম দেখে ভালোই লাগছে। আমার নতুন মডারেটর moh.arif​ ভাইয়ের লিস্টে নাম থাকায় আরও একধাপ এগিয়ে যাওয়ার আশা খুজে পাচ্ছি। তিনি আমাকে বরাবরই সুপরামর্শ প্রদান করে আসছেন।
সেই সাথে যার পরামর্শে আমি এতটুকু পথ অতিক্রম করতে পেরেছি, সেই মডারেটর shuvo35 ভাইয়ের স্মৃতি আমি হৃদয়ে ধারন করেছি। যা কখনো অম্লান হবেনা। শ্রদ্ধা ও ভক্তি ভরে হৃদয়ে গেথে রেখেছি ফাউন্ডার rme বাবুর নাম। যিনি আমার প্রতি নজ রাখার জন্য সকলকে পরামর্শ দিয়েছেন। শ্রদ্ধেয় hafizullah ভাই য়ের মধুর শাসন আমাকে এতদূর আসতে সবসময় অনুপ্রেরণা জুগিয়েছে। সবার দেখিয়ে দেওয়া পরামর্শের উপর আমি অবিচল আস্থা রেখে কাজ করেছি। সবাইকে কমেন্টে সবসময় স্বাগতম জানিয়েছি। আবারও আগের মতই সবার পরামর্শ কামনা করছি । স স্বাগতম সবাইকে.......

Sort:  
 3 years ago 

আবার দেখা হবে , কোন এক বেলায় ,কোন এক সময়ে । নিজের কাজের গতিধারা ঠিক রাখুন অবশ্যই ভালো কিছু করতে পারবেন ।শুভেচ্ছা রইল আপনার জন্য।

আপনাকে সবসময় স্বাগতম

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.13
JST 0.032
BTC 62900.77
ETH 2949.76
USDT 1.00
SBD 3.59