প্যাটার্ন আর্ট. 🖋️ডিজিটাল উপায়ে তৈরি।

Monday, 09 May 2022

প্যাটার্ন আর্ট. 🖋️ডিজিটাল উপায়ে তৈরি।

🖋️📱
Picsart_22-05-09_03-20-48-290.jpg

Digital Art By @mrnazrul

🇧🇩

আসসালামুআলাইকুম
আমি @mrnazrul আপনাদের বাংলাদেশি বন্ধু ।

হাই

আমার বাংলা ব্লগ কমিউনিটির বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন। আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও মহান আল্লাহর রহমতে ভালই আছি

আজ আমি আপনাদের নতুন আরেকটি উপহার হিসেবে , ডিজিটাল উপায়ে প্যাটার্ন আর্ট তৈরি করার জন্য চেষ্টা করব

আর্ট আমি জানিনা তারপরও শেখার চেষ্টা আমার অবিরাম রয়েছে । সবার সুন্দর সুন্দর আর্ট তৈরি আমাকেও আর্ট করার দিকে টেনে নিয়ে যায়

এই আর্ট শিখতে গিয়ে যারা আমাকে সবসময় পরামর্শ ও অনুপ্রেরণা জুগিয়ে যাচ্ছেন তাদেরকেও আমি সালাম জানাচ্ছি

, এই প্যাটার্ন আর্টে,আমি আপনাদের দেখানোর চেষ্টা করব, একটি জোড়া পাতার মধ্যে কিভাবে ফুল বসিয়ে সুন্দর করা যায়` ।

আজকের আর্টটি করতে আমি আমার হাতের মোবাইল সেট ও ইনফিনিট ডিজাইন অ্যাপ ব্যবহার করেছি

এবার তাহলে দেখতে থাকুন আমার আট করা করার কলাকৌশল

🐓ধাপে ধাপে-০১🖋️

Picsart_22-05-09_02-43-36-893.png
প্রথমে ইনফিনিট ডিজাইন অ্যাপ ওপেন করে নিলাম। এবার টুল বক্স ওপেন করে, লেজি টুল,পেন্সিল ও রং টুল বেছে নিলাম। নতুন অঁংকন নিয়ম বাস্তবায়নে, স্কেচ এর সাথে সাথে, পেইন্টিং ও করে যাবো

Digital Art By @mrnazrul

🐓ধাপে ধাপে-০২🖋️

Picsart_22-05-09_02-48-13-622.png
অঁংকন ও রংকরা একসাথে চলছে।

Digital Art By @mrnazrul

🐓ধাপে ধাপে-০৩🖋️

Picsart_22-05-09_02-45-09-594.png
অঁংকন এর সাথে ডিজাইন ও রং করা চলছে

Digital Art By @mrnazrul

🐓ধাপে ধাপে-০৪🖋️

Picsart_22-05-09_03-15-17-982.jpg
অঁংকন, ডিজাইন ও পেইন্টিং কার্য সম্পাদনা করা হলো। এই আউটপুট এ স্বাক্ষর করে রেখে দেওয়া হবে।

Digital Art By @mrnazrul

🐓ধাপে ধাপে-০৫🖋️

Picsart_22-05-09_03-15-06-668.jpg
শেষ আউটপুটে স্বাক্ষর করা হলো

বন্ধুরা

এই ছিল আমার আজকের ডিজিটাল পদ্ধতিতে প্যাটার্ন আর্ট তৈরি।

সাথেই থাকুন।

Visit My Another Activists

My Blog Twitter Facebook Youtube

PicsArt_12-14-08.58.45.png

Regard By@mrnazrul, Bangladesh
CategoryFlower, Nature, Animal.Recipe.Photography,Digital art.
DeviceWalton Primo-R6 Max
w3wLocation
Beneficiary10% Benefit for shy-fox.

PicsArt_12-14-08.58.45.png
3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD (1).gif
PicsArt_12-14-08.58.45.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

Regard

Sort:  
 2 years ago 

আপনি খুবই সুন্দর করে আমাদের মাঝে ডিজিটাল আর্ট গুলো শেয়ার করে থাকেন। আপনার ডিজিটাল আর্ট দেখে আসলে খুবই ভালো লাগে আর অনেক উৎসাহিত হই আপনি মোবাইল দিয়ে এত সুন্দর ডিজিটাল আর্ট করেন সত্যিই আমাকে মুগ্ধ করে। অনেক অনেক শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

আপনি ইদানিং খুব সুন্দর ডিজিটাল আর্ট আমাদের উপহার দিচ্ছেন। আপনার আর্টের চেষ্টা আসলেই প্রশংসনীয়৷ এভাবেই চালিয়ে যান। সফলতা ধরা দিবেই। আপনার জন্য মন থেকে দোয়া ও ভালোবাসা রইলো।

 2 years ago 

আপনাকে দেখে ভীষণ অনুপ্রেরণা পায়। আপনার প্রচেষ্টাগুলো আমার খুবই ভালো লাগে। ইনশাআল্লাহ সামনে আপনার কাছ থেকে ভালো কিছু আশা করব। এই চেষ্টাটা অনেক ভাল ছিল। দারুণভাবে আর্টটি সম্পন্ন করেছেন। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

অনেক সুন্দর একটি ডিজিটাল আর্ট। আপনার চেষ্টা অনেক প্রশংসনীয়। অনেক নুতন ব্লগার এরকম চেষ্টাও করে না। আগামী দিনে আপনি সামনে এগিয়ে যাবেন এই আশা করি। আপনার এই চেষ্টা আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি দেখি খুব সুন্দর ভাবে প্যাটার্ন আর্ট করেছেন। আপনার প্যাটার্ন আমার অনেক ভালো লেগেছে। আপনি দিন দিন অনেক ভালমানের আর্ট করছেন যে আমাকে মুগ্ধ করছে। এত সুন্দর সুন্দর আর আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি অনেক সুন্দর একটি প্যাটার্ন আর্ট করেছেন ডিজিটাল এর মাধ্যমে। খুবই ভালো লাগলো আপনার প্যাটার্ন আর্ট দেখে। খুব সুন্দর ভাবে ধাপে ধাপে উপস্থাপন করেছেন এই ডিজিটাল আর্ট। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের সঙ্গে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

প্যাটার্ন আর্ট যা আপনার দক্ষতার প্রমাণ দিলেন। আসলেই আপনার দক্ষতা প্রশংসা পাওয়ার যোগ্য ।এভাবে অঙ্কন করতে থাকলে আরো দক্ষতা অর্জন করতে পারবেন।

 2 years ago 

চেষ্টা থাকলে কি না করা যায়। আপনিই তার জ্বলন্ত প্রমান। চালিয়ে যান শিল্প কর্ম । নতুনত্বের ছোয়া পেলাম আপনার কর্ম প্রক্রিয়ায়। ভাল ছিল । আরো আশাকরছি আগামীতে।

 2 years ago 

খুবই ভালো লেগেছে আমার কাছে আপনার এত সুন্দর পোস্ট দেখে। আসলে আজকে আমি স্কুলে বোর্ডে পাতা অঙ্কন করেছিলাম এবং ছেলে মেয়েদের পাতার মাধ্যমে পড়ানোর চেষ্টা করছিলাম।

 2 years ago 

বেশ ইউনিক একটি জিনিস ছিল, এরকম আর্ট আমি আগে দেখেছি বলে মনে হচ্ছে না, দেখে কিছুটা পাতার মধ্যে ম্যান্ডেলা এরকম মনে হচ্ছে, আপনি একজন ভাল ডিজিটাল আর্টিস্ট হয়ে যাচ্ছেন, আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60023.73
ETH 3191.15
USDT 1.00
SBD 2.45