📱 মহা সপ্তমী, দুর্গা পুজা ২০২১, আমার পরিদর্শন-০২। ভিডিও। সৌজন্য পোস্ট। দুপুরের আয়োজন। 10% benefit of shy-fox

বন্ধুরা

সবাইকে শারদীয় শুভেচ্ছা জানিয়ে আজকে আমার পুজা মন্ডপ পরিদর্শনের পর্ব-০২ এর ভিডিও ও ছবি প্রকাশ করছি। এগুলো আমার সৌজন্য পরিদর্শন পোস্ট

বেলা দেড়টার দিকে বাড়িতে প্রবেশ করব। মাইকে ঢাক ও উলুধ্বনির আওয়াজ শোনা যাচ্ছে

বামে মন্দিরে গেটে ঢুকতেই বেলা বৌদির সাথে দেখা। আমাকে দেখেই কয়, কিরে নজরুল, এই দুপুর সময় কি করবু,ফটো তুলবু নাকি?
আমি বললাম হ।
এবার বৌদি পায়ে ও কোমরে ব্যাথার বর্ণনা শুরু করতেই, আমি বললাম, তুই কোটে যাস?

আমাকে বলে বাড়িতে একটা বকরি আছে, বাইরে ছেড়ে দিয়ে এখনে আসবে।

:তুই যা, মুই এলায় আসিম।

আমি ভিতরে গেলাম। বসতে বলল। বসলাম। সব বন্ধ।
জিজ্ঞেস করলাম বন্ধ কেন। ঢাকর ছেলেটা বলল, বন্ধ নয়। তালে তালে বাজবে।

এতক্ষণে বৌদি আসল, আমাকে বলল, এই নজরুল, মোরও ভিডিও করিস।
আমি বললাম, তোরও হবে সবার হবে। বৌদি বেদিতে উঠল।
এই সময় কয়েকটি ছবি তুললাম। আবার ভিডিও করা শুরু করলাম।

এখানে খোলামেলা মেয়েটিই বেলা বৌদি।
সবার পরিচিত ও অমাইক ব্যবহার। সে পাড়ার শ্রী মাখন ড্রাইভারের বিধবা স্ত্রী।

পুজাটি মংলু বর্মন এর খুলিতে হচ্ছে। সে একাই এটার সব ধর্তাকর্তা।

আমার ভিডিও করা শেষ। বৌদি আবার তার ব্যাথার কথা, শুরু করল। আমাকে পরে ওর সাথে দেখা করতে হবে। এই নির্দেশ নিয়ে, আমি বাড়িতে প্রবেশ করলাল।
দেখুন হয়ত ভাল লাগবে।

সাথেই থাকুন, চলবে

IMG_20211012_125454~2.jpgদাড়ানো বেলা বৌদি

IMG_20211012_125503~2.jpg

IMG_20211012_125521~2.jpg

IMG_20211012_125459~2.jpg

Best Regard By @mrnazrul, Bangladesh.

Device : Walton Primo-6 Max

w3w Location
https://w3w.co/lengthen.exhaled.coolant

দশমী পর্যন্ত চলবে

image.png

Regard : @mrnazrul

Sort:  
 3 years ago 

উৎসব আনন্দ ছড়িয়ে যাক সবার মাঝে । শুভেচ্ছা রইল আপনার জন্য।

আপনার জন্যও রইল অনেক অনেক শুভেচ্ছা। আপনাকে সবসময় স্বাগতম।

 3 years ago 

অনেক সুন্দর হয়েছে আপনার দেয়া পোস্টটি।ধন্যবাদ আপনাকে।

তোমাকেও অনেক অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 66565.59
ETH 3503.87
USDT 1.00
SBD 2.72