খাসির মাংস আলু দিয়ে মজাদার ঝোল। ভিডিও সহ।

Monday 4 July 2022

খাসির মাংস আলু দিয়ে মজাদার ঝোল।

Picsart_22-07-04_19-48-12-061.png

Header Image Created By @mrnazrul

Picsart_22-07-04_19-51-37-507.gif

Header Image Created By @mrnazrul

আসসালামু আলাইকুম
আমি @mrnazrul আপনাদের বাংলাদেশী বন্ধু ।

বন্ধুরা

সবাই কেমন আছেন ।আশা করি মহান আল্লাহর রহমতে সবাই ভাল আছেন।
আলহামদুলিল্লাহ
আমিও ভাল আছি।

রেসিপি ভিডিও লিঙ্ক

বৈশ্বিক দুর্যোগপূর্ণ আবহাওয়ায় বাংলাদেশের ঋতু বা কাল চক্রে চলছে আষাঢ় মাস। আষাঢ় ও শ্রাবণ বাংলাদেশের আবহাওয়ায় ভরা বর্ষাকাল।

এমন এক চক্রের সাথে তাল মিলিয়ে সারাদেশে ,সারা বিশ্বে দেখা যাচ্ছে আবহাওয়ার ব্যাপক পরিবর্তন ।যে সময় গরম হওয়ার কথা সে সময় চলছে ঠান্ডা ।যে সময় বৃষ্টি হওয়ার কথা সে সময় চলছে অনাবৃষ্টি ।যে সময় ঠান্ডা হওয়ার কথা সে সময় চলছে গরম ।এভাবেই চলছে আবহাওয়ার লীলাখেলা।

Picsart_22-07-04_14-26-01-968.jpg

এ সময়ের গরম আবহাওয়ায় কোথাও বৃষ্টি ,কোথাও বন্যা, কোথাও অনাবৃষ্টি ,কোথাও তাপদাহ ,কোথাও শীতলতা, এভাবেই তীব্র গর্জনে এগিয়ে চলছে ।পরিবেশ পরিস্থিতিতে এতে করে প্রাণীকুল ,গাছপালা ও জনজীবন পড়েছে হুমকির মুখে। ধারণা করা হচ্ছে। এ অবস্থা চলতে থাকলে হয়তো পুরোই পাল্টে যাবে জলবায়ু পরিস্থিতি । যাক সেসব কথা।

প্রিয় বন্ধুরা

আজ আমি আপনাদের জন্য উপহার হিসেবে নিয়ে এসেছি খাসির মাংস আলু দিয়া ঝোল রেসিপি

Picsart_22-07-04_14-51-31-794.jpg

বন্ধুরা

খাসির মাংস সম্পর্কে নতুন করে বলার আমি কিছু দেখি না আর আলু একটি সার্বজনীন প্রচলিত সবজি। যা বিশ্বজুড়ে চলে।
আজ আমি আপনাদের দেখাবো আলু দিয়ে কিভাবে সুস্বাদু খাসির মাংসের ঝোল রান্না করে রসনা তৃপ্ত করা যায় ।

Picsart_22-07-04_14-51-31-794.jpg

তো বন্ধুরা তার আগে দেখাবো আজকের খাসির মাংস আলু দিয়ে ঝোল রেসিপি তৈরি করতে আমি কি কি উপাদান নিয়া বসেছি।

উপকরণ ও পরিমাণ

উপকরণপরিমাণ
খাসির মাংসদেড় কেজি
আলুআধা কেজি
পিঁয়াজদেড়শ গ্রাম পরিমাণ।
রসুনতিনটি
আদা২ ইঞ্চি পরিমাণ
লবণস্বাদমতো
হলুদপরিমান মত
মরিচ গুড়াপরিমাণ মতো
গরম মসলাপরিমাণ মতো
তেজপাতাদুটি
সয়াবিন তেলএক কাপ পরিমাণ

বন্ধুরা

এই ছিল আমার আজকের খাসির মাংস রান্নার উপকরণ ও পরিমাণ ।এখন আমি আপনাদেরকে নিয়ে আমার রান্নাঘরের সামনে বসিয়ে দেখাবো কিভাবে আমি খাসির মাংস রান্না করলাম ।
এবার তাহলে দেখতে থাকুন আমার আলু দিয়ে খাসির মাংস রান্না'র রেসিপিটুকু।

আমার রান্নাঘর

Picsart_22-07-04_14-43-32-681.jpg

Images Created By @mrnazrul

Picsart_22-07-04_18-44-00-702.jpg

Images Created By @mrnazrul

Picsart_22-07-04_18-37-19-970.jpg

Images Created By @mrnazrul

Picsart_22-07-04_19-16-59-457.jpg

Images Created By @mrnazrul

Picsart_22-07-04_19-20-44-437.png

Images Created By @mrnazrul

বন্ধুরা

এই ছিল আমার আজকে আপনাদের জন্য উপহার খাসির মাংস আলু দিয়ে মজাদার ঝোল রেসিপি

আশা করি ভালো লাগবে। ভিডিওটি গত রাত বারোটা থেকে লেখার চেষ্টা করতেছি ।এখন প্রায় একটু পরেই বারোটা বেজে যাবে অর্থাৎ পোস্টটি লিখতে আমার প্রায় ২৪ ঘন্টা লেগে গেল। এখনো শেষ হয়নি। তবে কয়েক মিনিটের মধ্যে আমি পোস্টটি করতে পারব ।

বন্ধুরা

গত রাত থেকে ওয়াইফাই এর সাথে কোন প্রকার দেখা নাই। মোবাইলে এমবি তোলা হলেও গ্রামীণফোন এবং রবির নেটওয়ার্ক কোন ক্রমে কাজ করছে না ।বিদ্যুৎ দু চার মিনিট অবস্থান করে ২-৩ ঘন্টা বিরতি নিয়ে আবার আসিতেছে ।আবার ৪-৫ মিনিট অবস্থান করে আবার পাঁচ ঘন্টা পরে আসিতেছে ।এই চলছে বিদ্যুতের খেলা এবং লুকোচুরি ।

তো বন্ধুরা আমি গতকালের নিয়মিত পোস্টটি করতে না পেরে নিজেকে কিছুটা অচেতনতা মনে হচ্ছে ।তারপরেও আজকে পোস্টটি সমাপ্ত করতে পেরে কিছুটা হলেও ভালো লাগছে ।

তো বন্ধুরা এই ছিল আমার আজকের উপহার ।

সাথেই থাকুন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQXc6bCmgJbQNUch3ntfWyxxzQnLRTyExcFLC6n3i9TXvoAh9VXe2xkakXoqNsUwHUZckGosaii.png

Visit My Another Activists

Blog

Twitter

Facebook

Youtube

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQXc6bCmgJbQNUch3ntfWyxxzQnLRTyExcFLC6n3i9TXvoAh9VXe2xkakXoqNsUwHUZckGosaii.png

Regard By@mrnazrul, Bangladesh
CategoryFlower, Nature, recipe
DeviceSamsung F22
Beneficiary10% benefit of shy-fox.

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQXc6bCmgJbQNUch3ntfWyxxzQnLRTyExcFLC6n3i9TXvoAh9VXe2xkakXoqNsUwHUZckGosaii.png

77U2.gif

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQXc6bCmgJbQNUch3ntfWyxxzQnLRTyExcFLC6n3i9TXvoAh9VXe2xkakXoqNsUwHUZckGosaii.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

Regard

Picsart_22-07-04_19-48-12-061.png

Picsart_22-07-04_19-50-42-272.jpg

Sort:  

আপনি খুবই মজাদার একটা খাসির মাংসর রেসিপি তৈরি করেছেন।রেসিপি দেখে মনে হচ্ছে, খুবই দারুণ হয়েছে। সাথে উপস্থাপন খুবই সুন্দর ভাবে দিয়েছেন। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে এতো সুন্দর একটা লোভনীয় রেসিপি তৈরি করে শেয়ার করার জন্য।

খেতে অবশ্য ভালই লেগেছিল খেয়েছিও বেশ।

 2 years ago 

আপনার রেসিপিগুলো আমার কাছে খুবই ভালো লাগে। আপনি আজকে আলু দিয়ে খাসির মাংসের রান্না করেছেন। আপনার রেসিপি দেখে সত্যি লোভ জেগে গেলো মনে। দাওয়াত দিয়েন ভাই।

মেসেজ করার জন্য প্যাকেট করিয়ে নিয়েছি ।সময় হলে পৌঁছে যাবে ।দোয়া করবেন।

 2 years ago 

খাসির মাংস আসলেই খুবই মজার একটি খাবার। আমার কাছে ভাল লাগে। আজকে আপনি আলু দিয়ে খাসির মাংস রান্নার রেসিপি করেছেন দেখেই মনে হচ্ছে খেতে অনেক মজা হবে। আর আমার কাছে এই রেসিপিটি দেখতে যেমন মজার মনে হচ্ছে খেতেও অবশ্যই মজার হয়েছিল। ভালো ছিল আপনার পোস্টের উপস্থাপনা ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি আজকে খুব মজাদার একটি রেসিপি তৈরি করেছেন আলু দিয়ে খাসির মাংসের ঝোল। রেসিপিটি দেখে মনে হচ্ছে খেতে খুবই সুস্বাদু হয়েছে। আমিও প্রায় সময় এভাবে মাংস মেখে রান্না করি। আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য আপনার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

খাসির মাংস বরাবরই আমার খুব ফেভারিট আপনার প্রস্তুত করা আলু দিয়ে খাসির মাংসের রেসিপিটি দেখেই জিভে জল চলে আসলো ইচ্ছে করছে হাত মুখ ধুয়ে বসে যাই 😋 😋 খাওয়ার জন্য

 2 years ago 

খাসির মাংস আলু দিয়ে মজাদার ঝোল খুবই ভালো লাগলো। খাসির মাংস আমার খুব প্রিয় খাবার। যে রান্না করতে পারে সে খেতেও পারে। আপনার রেসিপি দেখে মনে হয় খুব সুস্বাদু হবে। আমার জিভে জল এসে গেলো। সত্যিই অসাধারণ আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

খাসির মাংসের রেসিপি টা আমার কাছে ভীষণ ভালো লেগেছে ভাই। দেখে খেতে ইচ্ছে করতেছে। শুরু থেকে শেষ পর্যন্ত আপনি খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। খাসির মাংস দেখে মনে হচ্ছে খুবই সুস্বাদু হয়েছে। শুভকামনা রইল আপনার জন্য

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61129.70
ETH 2660.38
USDT 1.00
SBD 2.55