এলোমেলো ফটোগ্রাফি০৪। লাল সিলভিয়া বাগান ফোঁটা ফুল।

Wednesday 8 June 2022

এলোমেলো ফটোগ্রাফি০৪।লাল সিলভিয়া বাগান ফোঁটা ফুল। ।

Picsart_22-06-08_21-39-16-085.jpg

আলোকচিত্র ধারন @mrnazrul

Picsart_22-06-08_21-44-00-723.jpg

আসসালামু আলাইকুম
আমি @mrnazrul আপনাদের বাংলাদেশী বন্ধু।

বন্ধুরা

আপনারা সবাই কেমন আছেন।
আশা করি সবাই ভাল আছেন ।
আলহামদুলিল্লাহ ,
আমিও ভাল আছি।

গতরাত ১১ টার পর থেকে স্টিমিট সার্ভারে আর ঢুকতে পারিনি। এ অবস্থায় ভোর ৫.৩০ বাজলে আমি ঘুমিয়ে পড়ি। ঘুম থেকে সকাল সাড়ে দশটার দিকে জেগে উঠে দেখি সার্ভারটি কোন রকম চালু হয়েছে ।

চালু হলে হবে কি ?সকালে তো কিছু সাংসারিক আনুষঙ্গিক কাজে থাকতে হয় ।অন্য কিছু কাজও করতে হয় তারপরে স্টিমিট এ কাজ করতে হয় ।সারারাতের জমে থাকা কাজগুলো সকালে দ্রুত করা সহজ হয় না।

Picsart_22-06-08_21-36-39-291.jpg

আলোকচিত্র ধারন @mrnazrul

Picsart_22-06-08_21-40-35-643.jpg

আলোকচিত্র ধারন @mrnazrul

Picsart_22-06-08_21-46-39-593.jpg

এমন অবস্থার কারণে সকালে উঠে ভাবলাম ,সকালে বলতে সকাল ১১ টার দিকে ভাবলাম একটি পোস্ট করি।
পোস্টটি যথাযথ নিয়মে লিখে শেষ করলাম ।
পোস্টটি করলাম কিন্তু সার্ভার তা গ্রহন করল না ।
শেষ পর্যন্ত পোষ্ট টি খুঁজে পেলাম না
।এখন নতুন করে আরেকটি পোষ্ট করার চেষ্টা করছি জানিনা কেমন হবে ।কি হবে !

Picsart_22-06-08_21-38-04-988.jpg

আলোকচিত্র ধারন @mrnazrul

Picsart_22-06-08_21-42-02-667.jpg

আলোকচিত্র ধারন @mrnazrul

20220607_184601.jpg

এখন আমি আরেকটি পোষ্ট পুনরায় করার জন্য
গতকালের তোলা লাল সিলভিয়া ফুলের ছবিগুলো সংযোজনের চেষ্টা করছি ।
দেখি কতক্ষণে দ্বিতীয় বারের পোস্টটি করা যায় ।

তো বন্ধুরা ,আজ আর বক্তব্য বাড়াবো না ।এখন শুধু পোস্ট করলে আমি হাঁপ ছেড়ে বেঁচে যাই।

জানিনা স্টিমিট এর কারণে নাকি আমার ভুলের কারণে আমার আগের পোস্টটি পোস্টটি হারিয়ে গেল

এ নিয়ে মন খারাপ নয় তবে সময়ের কিছুটা অপচয় হলো ভেবে ধরে নিলাম।

Picsart_22-06-08_21-47-57-996.jpg

আলোকচিত্র ধারন @mrnazrul

Picsart_22-06-08_21-34-32-809.jpg

বন্ধুরা

এই ছিল আমার আজকের এলোমেলো ফটোগ্রাফি-৪। লাল সিলভিয়া বাগানে ফোটা ফুল। আশা করি আপনাদের ভালো লাগবে ।

সাথেই থাকুন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQXc6bCmgJbQNUch3ntfWyxxzQnLRTyExcFLC6n3i9TXvoAh9VXe2xkakXoqNsUwHUZckGosaii.png

Visit My Another Activists

Blog

Twitter

Facebook

Youtube

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQXc6bCmgJbQNUch3ntfWyxxzQnLRTyExcFLC6n3i9TXvoAh9VXe2xkakXoqNsUwHUZckGosaii.png

Regard By@mrnazrul, Bangladesh
Category**, Nature,
DeviceHandset
Beneficiary10% benefit of shy-fox.

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQXc6bCmgJbQNUch3ntfWyxxzQnLRTyExcFLC6n3i9TXvoAh9VXe2xkakXoqNsUwHUZckGosaii.png

77U2.gif

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQXc6bCmgJbQNUch3ntfWyxxzQnLRTyExcFLC6n3i9TXvoAh9VXe2xkakXoqNsUwHUZckGosaii.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

Regard

Sort:  
 2 years ago 

পূর্ব অভিজ্ঞতায় বুঝি সার্ভার সমস্যা । এখানে শুধু নয় এমন সমস্যার সম্মুখীন এর আগেও হয়েছি বহুবার ভিন্ন ওয়েব সাইটে। এটা মূলত মেনটেইনেন্স এর জন্য হতে পারে যেটা আপাত দৃষ্টিতে মনে হচ্ছে। তবে দু বার পোষ্ট করলে দুটোই পাবলিস হবে । ছবি গুলো ভাল লালের সমাহার। ফুলগুলো আগে কখনও দেখিনি।

প্রথম দেখার জন্য, আপনাকে পরবর্তী গুলো দেখার শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো আমার খুবই ভালো লেগেছে। আপনি খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন বিশেষ করে ফুলের ফটোগ্রাফি গুলো আমার বেশি ভালো লেগেছে।

আপনার ভালো লাগায়, আমারও ভালো লাগছে। দোয়া করবেন আমার জন্য।

 2 years ago 

বড় ভাই, সার্ভার ডাউন এর কারনে সকলেরই একই অবস্থা মনে হচ্ছে। যাইহোক আপনার এলোমেলো ফটোগ্রাফি০৪ লাল সিলভিয়া বাগান ফোটা ফুল অত্যন্ত সুন্দরভাবে ফটোগ্রাফির মাধ্যমে আমাদের মাঝে শেয়ার করেছেন। দেখতে খুবই ভালো লাগলো। খুব সুন্দর একটি ফটোগ্রাফি পোষ্ট উপস্থাপন করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

লাল সিলভিয়া বাগান ফোঁটা ফুল এর ফটোগ্রাফি দেখতে অসাধারণ হয়েছে। নিখুঁত ভাবে সব গুলো ফটোগ্রাফি করেছেন। দেখে অনেক ভালো লাগলো। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

সুন্দর মন্তব্য করায় আপনাকে আবারও স্বাগতম জানাচ্ছি

 2 years ago 

এলোমেলো হলেও খুব সুন্দর কিছু ফটোগ্রাফি আপনি আমাদের উপহার দিয়েছেন। মাঝেমাঝে খুব সুন্দর ফটোগ্রাফি উপহার দিয়ে থাকেন আসলেই প্রশংসার দাবিদার। ভালো থাকুন সর্বদা।

ভালো করার চেষ্টা সবসময় অব্যাহত রাখে কিন্তু কখন ভালো হয় তা বুঝতে পারিনা।

 2 years ago 

সার্ভার ডাউন এর কারনে আমিও কালকে ভালোভাবে কোন কাজ করতে পারিনি 😓।

আর সিলভিয়া ফুলের লাল বর্ণে মনে হচ্ছে আশপাশ টাও লাল হয়ে গেছে।খুব চমৎকার হয়েছে ফটোগ্রাফি গুলো।

আমি ঘন্টাখানেক আগে থেকে কিছুটা স্বস্তি পাচ্ছি। তার আগে লিখতে ছিলাম না, শুধু দেখতেছিলাম।

 2 years ago 

দারুন ফটোগ্রাফি সবুজ পাতা আর লাল ফুলের সমন্বয়ে তোলা ফটোগ্রাফি গুলো বেশ সুন্দর লাগছে।

জানিনা স্টিমিট এর কারণে নাকি আমার ভুলের কারণে আমার আগের পোস্টটি পোস্টটি হারিয়ে গেল।

🥲🥲

আসলেই বুঝতে পারতেছিলাম না বিষয়টি কি হয়েছে পরে অবশ্য সব জেনেছি।

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো ভীষণ ভালো লেগেছে আমার কাছে। ফুলের কালার দেখতে আমার ভীষণ ভালো লেগেছে। চমৎকার কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আমার পোস্টটি দেখে মন্তব্য করায় আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

অনেকদিন পরে দাদা আপনার পোস্ট আমার নজরে এলো। কারণ আমি এতদিন ছুটিতে ছিলাম। আর প্রথমেই এত সুন্দর একটি পোষ্ট আমাকে সত্যিই মুগ্ধ করেছে। খুবই ভালো লেগেছে বর্ণনার সাথে এত দারুন একটা পোষ্ট শেয়ার করেছেন দেখে।

আপনার কর্মব্যস্ততা আপনার জীবনে সুফল বয়ে আনুক এই কামনা করছি। সাথেই আছি।

 2 years ago 

ভাইয়া আপনার এলোমেলো ফটোগ্রাফি গুলো দেখে চোখ জুড়িয়ে গেল। প্রতিটি ফটোগ্রাফি দেখার মত ছিল ভাইয়া। আপনার এলোমেলো ফটোগ্রাফি গুলো আমার কাছে সব সময় দেখতে অনেক ভালো লাগে ।

জি, আস্তে আস্তে ছবি তোলা শিখতেছি। দোয়া করবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67706.36
ETH 2616.68
USDT 1.00
SBD 2.72