ম্যান্ডেলা আর্ট। ডিজিটাল উপায়ে তৈরি।

Sunday, 15 May 20 22

,✒️ ম্যান্ডেলা আর্ট। ডিজিটাল উপায়ে তৈরি।🖍️

📱
Picsart_22-05-15_17-47-13-703.jpg

Header image Art By @mrnazrul

আসসালামুয়ালাইকুম
আমি @mrnazrul আপনাদের বাংলাদেশি বন্ধু।

বন্ধুরা

আপনারা সবাই কেমন আছেন ?
আশা করি মহান আল্লাহর রহমতে আপনারা সবাই ভাল আছেন ।
আলহামদুলিল্লাহ
আমিও মহান আল্লাহর রহমতে সকলের দোয়ায় সুস্থ থেকে এই পোস্টটি লিখছি।

আপনারা ইতিমধ্যেই আমার পোষ্টের মাধ্যমে জানতে পেরেছেন যে ,আমি ইদানিং টুকটাক ডিজিটাল আর্ট করতে মনোনিবেশ করেছি। যার ফলশ্রুতিতে প্রায় প্রায় আমি আমাদের আমাদের কমিউনিটি সমূহে পোস্ট লিখে যাচ্ছি
।যেগুলোতে আপনাদের মোটামুটি সাড়া পাচ্ছি ।ভালো এবং মন্দ সম্পর্কে আমার তেমন অভিজ্ঞতা নাই ।তবে আমি আপাতত কোনো রকমে করতে পারতেছি, এটাই আমার কাছে অনেক পাওয়া
এমন ডিজিটাল অংকন এর ধারাবাহিকতা বজায় রাখতে ,আমি আজকেও আপনাদের জন্য একটি ডিজিটাল আর্ট, আঁকতে বসেছি
।যেটি আমি ম্যান্ডেলা আর্ট হিসেবে অভিহিত করেছি এবং ম্যান্ডেলা উপায় তৈরি করেছি। এটি ম্যান্ডেলা আর্ট হিসেবে, আমার আর্ট কার্যের আজকে প্রথম অংকন। যাহা আপনাদের সামনে আমি তুলে ধরবো‌‌
আজকের আটটি করতে আমি আমার হাতের মোবাইল সেট , ইনফিনিট ডিজাইন ও পরিশেষে পিকসার্ট অ্যাপ এর সহযোগিতা নিয়েছি
এখন আমি ধাপে ধাপে আপনাদেরকে আজকের আমার জীবনের প্রথম ম্যান্ডেলা আর্টটি করে দেখাবো।
আশা করি ভালো লাগবে

এবার তাহলে দেখতে থাকুন, আমার ম্যান্ডেলা আর্ট তৈরির কার্যক্রম।

🖌️অংকন ধাপ✒️-০১🖍️

Picsart_22-05-15_17-26-02-782.png
প্রথমে ইনফিনিট ডিজাইন অ্যাপ ওপেন করে নিয়ে অঙ্কনের জন্য রাউন্ড টুল এবং রং করার জন্য কালার টুল সিলেক্ট করে নিলাম। এভাবে টুল নেওয়ার কারণ হিসাবে বলা হচ্ছে ,একই সঙ্গে বিভিন্ন কালার দিয়া আজকের ম্যান্ডেলা আর্টটি তৈরি করা হবে।

digital Mandela Art By @mrnazrul

🖌️অংকন ধাপ✒️-০২🖍️

Picsart_22-05-15_17-27-25-862.png
ম্যান্ডেলা আট তৈরীর জন্য, প্রয়োজন মতো এবং ডিজাইন মাফিক অঁংকন করার কাজ চলছে ।

digital Mandela Art By @mrnazrul

🖌️অংকন ধাপ✒️-০৩🖍️

Picsart_22-05-15_17-29-30-337.png
বুঝে বুঝে কালার সিলেক্ট করে পেন্সিল এর সাহায্যে ম্যান্ডেলা আর্ট আস্তে আস্তে তৈরি করা হচ্ছে।

digital Mandela Art By @mrnazrul

🖌️অংকন ধাপ✒️-০৪🖍️

Picsart_22-05-15_17-32-38-316.png
বুঝে বুঝে রঙ্গিন পেন্সিল দিয়ে আর্ট করতে করতে আমার আর্ট কার্য এখন শেষ পর্যায়ে ।এখন আউটপুট নির্বাচন করা হবে।

digital Mandela Art By @mrnazrul

🖌️অংকন ধাপ✒️-০৫🖍️

Picsart_22-05-15_17-37-27-709.jpg
অবশেষে এই আউটপুট রেখে অংকন কার্য শেষ করা হলো।

digital Mandela Art By @mrnazrul

🖌️অংকন ধাপ✒️-০৬🖍️

Picsart_22-05-15_17-49-00-976.jpg
সবশেষে পিক্সআর্ট এর সাহায্য নিয়ে প্রদর্শনের জন্য ,এই থাম্বনেইল তৈরি করা হল ।যাহা উপরে প্রদর্শন করা হয়েছে।

digital Mandela Art By @mrnazrul

বন্ধুরা

এই ছিল আমার আজকের ডিজিটাল ম্যান্ডেলা অংকন। আশা করি আপনাদের ভালো লাগবে।

সাথেই থাকুন।

Visit My Another Activists

My Blog Twitter Facebook Youtube

PicsArt_12-14-08.58.45.png

Regard By@mrnazrul, Bangladesh
CategoryFlower, Nature, Animal.Recipe.Photography,Digital art.
DeviceWalton Primo-R6 Max
w3wLocation
Beneficiary10% Benefit for shy-fox.

PicsArt_12-14-08.58.45.png
3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD (1).gif
PicsArt_12-14-08.58.45.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

Regard

Sort:  
 2 years ago 

আমরা সাধারণত মার্কার দিয়ে মান্ডালা আর্ট তৈরি করি। কিন্তু আপনি খুব সুন্দরভাবে ডিজিটাল আর্টের মাধ্যমে অনেক সুন্দর একটি ফুলের মান্ডালা আর করেছেন। যা খুবই ইউনিক ছিল। আপনার তৈরি পদ্ধতি দেখে সবাই শিখে নিতে পারবে। আপনি খুব সুন্দর ভাবে ধাপে ধাপে দেখিয়েছেন আপনাকে অনেক ধন্যবাদ ডিজিটাল মানডালা আর্ট শেয়ার করার জন্য।

আমার জীবনের প্রথম এটি ম্যান্ডেলা আর্ট।যেটা কিনা প্রথম ডিজিটাল অঁংকনের মাধ্যমে তৈরি করলাম। যেভাবে করলাম
তাই শুধু তুলে ধরলাম ,হয়তো অনেকে শিখতে পারবে।

 2 years ago 

আপনার ডিজিটাল ম্যান্ডেলা দেখে খুব ভালো লাগলো, দেখে মনে হচ্ছে আপনার এই ডিজিটাল ম্যান্ডেলা নড়াচড়া করছে, কেমন যেন একটি বিভ্রম সৃষ্টি হচ্ছে চোখের মধ্যে, আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

চোখ বিভ্রম নাকি মন বিভ্রম আমি তো বুঝতে পারছি না ।
এমন কোনো কিছু এখানে যোগ করা হয় নাই ।
আপনার সু মতামতের জন্য , সব সময় স্বাগতম।

 2 years ago 

আপনার ডিজিটাল ম্যান্ডেলা আর্টটি দেখতে খুবই সুন্দর হয়েছে। আমার বাংলা ব্লগের সবাই এখন দেখছি শুধু ডিজিটাল আর্ট শেয়ার করেছে। ডিজিটাল আর্ট গুলো দেখতে খুব ভালই লাগে। আপনারটাও ব্যতিক্রম নয়। আপনি অনেক সুন্দর করে ধাপ গুলো গুছিয়ে লিখেছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

g-8 এর প্রতি সাধারণত সবাই একটা আকর্ষণ বোধ করে।
আবার অনেকে পছন্দ করে না ।তার পরেও যে আঁকতে
জানে সে কিন্তু সহজেই একে থাকে।
আমার পক্ষে তেমনটা কিন্তু সহজ ছিল না।

 2 years ago 

অনেক সুন্দর ম্যান্ডেলা আর্ট শেয়ার করেছেন, সম্পূর্ণ ভিন্ন ধরনের একটি ম্যান্ডেলা আর্ট দেখলাম আর কাজের দক্ষতা ও বেশ ভাল সব মিলিয়ে অসাধারণ।

আমার দক্ষতা যোগ্যতা বাড়তে বাড়তে স্টিমিট
থাকবে কিনা জানিনা। আপনার সুচিন্তিত
মতামত আমাকে এগিয়ে নেবে।

 2 years ago 

ডিজিটাল আর্ট এর মাধ্যমে আপনি অসাধারণ একটি ম্যান্ডেলা আর্ট করেছেন ভাইয়া। অনেক দক্ষতার সাথে আপনি এই আর্টটি তৈরি করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। যা দেখে সত্যিই অনেক ভালো লাগছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আমাদের মাঝে এত সুন্দর একটি ডিজিটাল মেন্ডেলা আর্ট উপস্থাপন করার জন্য।

আমার পোস্টে এসে সুচিন্তিত মতামত দেওয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

ডিজিটাল উপায়েও যে মেন্ডালা আকা যায় এটা প্রথম দেখলাম বেশ সময় নিয়ে কাজটি করেছেন বোঝায় যাচ্ছে খুব সুন্দর ছিল দারুন উপস্থাপনা করেছেন ধন্যবাদ শেয়ার করার জন্য।

আসসালামু আলাইকুম।
আপনার আগমনে আমার পোস্টটি ধন্য হলো। আপনি দেখলেন যে প্রথম ম্যান্ডেলা আর্ট আমি এভাবে করলাম। নতুনত্বকে বরণ করতে আমরা সবাই তৎপর। তাহলে আমি কেন পিছনে থাকবো ভাই। পরামর্শ লাগবে।

 2 years ago 

আমি এর আগে আপনার অনেক ডিজিটাল আর্ট দেখেছি অনেক সুন্দর করে আপনি ডিজিটাল আর্ট করেন, এর মধ্যে ডিজিটাল আর্টটের মাধ্যমে ম্যান্ডালা আর্ট দেখে আমার খুবই ভালো লেগেছে, যদিও এটি আপনার প্রথম ম্যান্ডালা আর্ট, এই হিসাবে প্রথমবারেই সবাইকে চমকে দিয়েছেন, শুভকামনা রইলো আপনার জন্য।

এতক্ষণে একজন দর্শক পাইলাম ,
যিনি আমার পোস্টটি পড়ে মন্তব্য করেছেন ,
দোয়া করবেন যেন লিখতে পারি

 2 years ago 

ভাইয়া আপনার ডিজিটাল আর্ট করার এ ধারাবাহিকতা এবং প্রচেষ্টা বজায় রাখুন কারন আপনার ডিজিটাল আর্ট করার দক্ষতা দিন দিন বেড়েই চলেছে যা আমার কাছে খুবই ভালো লাগলো। ডিজিটাল আর্ট এর মাধ্যমে আপনার করা ম্যান্ডেলা অংকনটি আমার কাছে খুবই ভালো লাগলো ভাইয়া।। বেশ গুছিয়ে পুরো পোস্টটি আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। ধন্যবাদ।

চেষ্টা করতে পিছুপা হব না ।
এভাবেই করার চেষ্টা চালিয়ে যাচ্ছি ।
তবে কবে ভালো হবে এটা আমি বুঝতে
পারছি না বা নিশ্চিত নই।

 2 years ago 

আপনিও শেষ পর্যন্ত ম্যান্ডেলা আট শুরু করলেন!!! সম্ভবত এ জাতীয় পোস্টে এটি আমার দ্বিতীয় কমেন্ট। যাইহোক ভাল ছিল আপনার আর্ট।

পদচারণার ক্ষেত্রগুলিতে বিচরণ করতে আমি সব
সময় পটু এবং আমার খুবই ভালো
লাগে তার জন্য এমনটি করতে আমি আগ্রহ দেখাতে থাকি।

 2 years ago 

মোবাইল ফোনে এ ধরনের ডিজিটাল ম্যান্ডেলা আর্ট কঠিন ব্যাপার। আপনার ম্যান্ডেলা আর্টি টি অসাধারণ হয়েছে। শুভকামনা আপনার জন্য।

যা হয় না তাই করে দেখার চেষ্টা চলছে ।চেষ্টা চলবে যতক্ষণ পর্যন্ত না সফল হয়েছি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61814.34
ETH 2979.06
USDT 1.00
SBD 2.48