📸গোবরে শালিক বা গোশালিকের ২টি ছবি।🐦

বন্ধুরা শুভ সকাল সবাইকে।

সবাই ভাল আছেন তো
আমি কিন্তু তাল মেলানোর চেষ্টায় ব্যাস্ত।
তার পরেও ভালো আছি, অনেক ভালো।
ছবির পাখিটি আমাদের এলকায় গোবরি সারো নামে ডাকে। এসব পাখি মানুষ ও পশুপাখির আশেপাশে চলা ফেরা করতে পছন্দ করে।
ছবি দুটো গত পরশু বাড়ির সামনের রাস্তা থেকে। এসময় পাখিটি আপন মনে, বেল গাছটার নিচে কি যেন খেতে ছিলো। ছবি দুটো আমি কাছে থেকে তুলে ছিলাম। আর একটু কাছে যেতেই হাটতে হাটতে উড়ে গেলো। দেখুন ভাল লাগলে উপভোগ করুন

IMG_20210622_135147.jpg

IMG_20210622_135146.jpg

উপভোগ করার জন্য আপনাকে ধন্যবাদ।

ডিভাইসমোবাইল
আলোমেঘলা আকাশ
ফটোগ্রাফার@mrnazrul
লোকেশনভেন্ডাবাড়ী, রংপুর, বাংলাদেশ।
Sort:  
 3 years ago 

ভাল তথ্য দিয়েছেন এবং ভাল লিখেছেন ধন্যবাদ আপনাকে ।

ধন্যবাদ সিনিয়র
তা মনটা ভাল আছে তো। বড়দের আশীর্বাদ থাকলে, কোন কিছুতেই কেউ থামাতে পারেনা।আমাকে আর কে থামাবে।
যোগাযোগের একটা লিংক চেয়েছিলাম। স্বাগতম।

 3 years ago 

https://discord.gg/zNJtsNRP এইটা আমাদের কমিউনিটির ডিসকর্ড লিংক। এখানে আমরা সবাই আছি মন চাইলে এখানে যুক্ত হয়ে আমাদের সঙ্গে যোগাযোগ করতে পারেন। ধন্যবাদ।

আমি ভাল বুঝিনা। তবে আমার ডিসকর্ড লিংক এটি https://discord.gg/eQFDuN2mind শুধু বুঝার অভাবে এখন পর্যন্ত কারো সাথে মিলতে পারি নাই। চেষ্টা করলেও ভাষা গত কারনে আবার ফিরে এসেছি। স্বাগতম আপনাকে।

 3 years ago (edited)

আপনি প্রথমে আপনার মোবাইলে ডিসকর্ড অ্যাপস ডাউনলোড করুন। তারপরে সেখানে আপনি রেজিস্টার করে একটা আইডি তৈরি করুন। তারপর আমি যে লিংকটা দিয়েছি সেখানে প্রবেশ করলে আমাদেরকে পেয়ে যাবেন । ধন্যবাদ আপনাকে। আচ্ছা আপনাকে আমি আরও সহজ করে দিচ্ছি এইটা আমার ফেসবুক লিংক মন চাইলে আমার সঙ্গে যোগাযোগ করতে পারেন। https://www.facebook.com/sharif.shuvo.73 ধন্যবাদ।

ধন্যবাদ সিনিয়র।
সময় পেলে fb ম্যাসেজ দিবেন।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.026
BTC 56095.11
ETH 2533.38
USDT 1.00
SBD 2.23