আমার পরিচয় ও ভুমিকা পোস্ট ১৯ জুন ২০২১ খৃষ্টাব্দ।

IMG_20191212_141308~2.jpg
এ,জে,এম নজরুল ইসলাম

প্রিয় স্টেমিয়ান পরিবার
সকলকে শুক্রবারের রাতের শুভেচ্ছা জানিয়ে @আমার-বাংলা-ব্লগ কমিউনিটিতে "** আমার পরিচয় ও ভুমিকা পোস্ট **" লেখার চেষ্টা চালিয়ে যাচ্ছি।

এমন একটি স্বতন্ত্র বাংলা লেখার প্লাটফর্ম উপস্থাপন করার জন্য, কমিউনিটির আয়োজকদের জানাচ্ছি, প্রাণঢালা অভিনন্দন।

আমি এ,জে এম নজরুল ইসলাম,একজন নগন্য ব্লগার,ফটোগ্রাফার, ইউটিউবার এবং সমাজসেবক। আমার বর্তমান বসবাস, বাংলাদেশের এক প্রত্যন্ত অঞ্চল "ভেন্ডাবাড়ী"।এটি রংপুর জেলার, পীরগন্জ উপজেলাধীন ২নং ভেন্ডাবাড়ী ইউনিয়ন। স্বল্প মেয়াদের শিক্ষক এবং হোমিওপ্যাথি চিকিৎসক।বর্তমানে সোস্যাল মিডিয়ার বিভিন্ন শাখায় বিচরন করার চেষ্টা করছি।

বয়স একটি বেশি হলেও মনের দিক থেকে একেবারেই যুবক। এসব কার্যক্রিয়া আমি সম্পুর্ন রুপে শখ থেকে করি। লেখাপড়ার দৌড় তেমন একটা নাই। সব কাজ প্রথমে শখের বশে শুরু করি। পরাজয় বলে আমার কাছে কোন শব্দ ভিড়তে দেইনা। যতটুকু পাই,তা নিয়েই আমি জীবন যাপন করতে অভ্যস্ত। পিছনের জায়গায় বসার অভ্যাস একেবারেই কম। তোষামোদি,মোসাহেবি এবং অনুকরণ শব্দ গুলো আমার ডিকশনারিতে খুঁজে পাইনা।
এর চেয়ে বেশি কিছু পরিচয় দিবার মত আমার নাই।

ভুমিকা পোস্ট

PicsArt_06-18-07.57.40.jpg

বর্তমান করোনা(কোভিড১৯) কালিন সময়ে প্রায় ১৬ ঘন্টাই, হাতের কমদামি অ্যান্ড্রয়েড মোবাইল ফোনটা টেপাটেপি করতে অভ্যস্ত হয়ে পড়েছি।

আমার এই প্রথম পোস্টের শিরোনাম ও ছবি, তাদের পরিচয় দিতে সক্ষম হলে, ভাল লাগবে। কয়েকদিন আগে মোবাইলটা দিয়া, ☁ মেঘলা আকাশে ছবি গুলো তুলে ছিলাম । সাথেই আছি।

PicsArt_06-18-08.08.35.jpg

PicsArt_06-18-08.04.01.jpg

PicsArt_06-18-08.01.53.jpg

PicsArt_06-18-07.59.39.jpg

PicsArt_06-18-07.55.43.jpg

এতটুকু পড়ার জন্য আপনাকে ধন্যবাদ।

Sort:  
 3 years ago 

আমি বিগত সময়েও আপনার লেখা পড়েছি ,যখন আমি অন্য কমিউনিটিতে ছিলাম তখন। আপনি আসলেই ভাল লেখেন । আমার জন্য শুভকামনা রইল। আপনার ছবিগুলো অনেক সুন্দর হয়েছে ধন্যবাদ আপনাকে ।

 3 years ago 

আপনি প্রথমে একটা পরিচয়মূলক পোস্ট করুন এখানে ।

 3 years ago 

ছবি গুলো আর আপনার লেখা অনেক সুন্দর লেগেছে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 58075.38
ETH 2463.77
USDT 1.00
SBD 2.38