# আমার পরিচয়<br>০৭/০৯/২০২১

আসসালামুয়ালাইকুম

Screenshot_2021-09-07-00-51-01-60.jpg
শুভ বিকাল,
আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সকলেই ভালো আছেন ।বেশ কিছু দিন আমি এই ব্লগের প্রদত্ত সকল নিয়ম কানুন ও@rme দাদা এবং এডমিন ও কন্ট্রোলার মহোদয়দের লিখিত পিন করা নির্দেশনাসমূহ পড়েছি এবং জেনেছি। আর তাই আজকে নিজের পরিচয় পর্ব নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি,
আমি মোঃ মাহবুবুর রেহমান খান।আমার ডাকনাম মাহবুব।আমার জন্মস্থান ময়মনসিংহ।আমি ২৪ বছর বয়সী এবং পরিবারের সাথেই আমার বেড়ে ওঠা। আমি বিএসসি ইঞ্জিনিয়ারিং (ইইই) তে পড়ছি পাশাপাশি একটি ছোটখাটো চাকুরি করছি।

আমার রক্তের গ্রুপ: এ পজেটিভ
আমার বর্তমান ওজন: ৬৭ কেজি
আমার বর্তমান উচ্চতা: ৫ ফুট ৭ ইঞ্চি।
IMG20210813162514.jpg

[আমি]


আমার পরিবার


আমার পরিবারে মোট ৬ জন সদস্য। আমার বাবা একজন ব্যবসায়ী এবং মা গৃহিনী । আমরা দুই ভাই এবং দুই বোন। তাদের মধ্যে সবচেয়ে কনিষ্ঠতম হলাম আমি । আমার বড় ভাই একজন ব্যবসায়ী এবং বড় বোন স্কুল শিক্ষিকা । আমার ইমিডিয়েট বড় বোন ঢাকা ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং টেকনোলজি( ডুয়েট ) এ কম্পিউটার সাইন্স নিয়ে বিএসসি করছে।

IMG_20150917_150218.jpg
[সোহেল রানা পিপাসু (ভাই)]

আমার স্বপ্ন


প্রথমত,আমি একজন ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে চাই নিজেকে।আমি আমার নিজ সামর্থ্য দারা অভাবী ব্যক্তিদের সেবা করতে চাই এবং আমি পৃথিবীকে নতুন কিছু দিতে চাই যা একটি সুন্দর পৃথিবী গড়তে অল্প হলেও সহায়ক হবে।

istockphoto-626188422-612x612.jpg

Source

আগ্রহ এবং শখ


আমি পড়াশোনা করতে এবং নিজেকে জানতে পছন্দ করি।অবসর সময়ে আমি আমার বন্ধুদের সাথে ঘুরতে পছন্দ করি এবং প্রকৃতিকে খুব কাছ থেকে দেখার জন্য বেরিয়ে পড়ি। শখের বশে মাঝে মাঝেই কবিতা লিখতে বসি। আমি ক্রিকেট খেলতে পছন্দ করি। একজন প্রকৌশলী হিসাবে, আমি সবসময় নতুন কিছু আবিষ্কার করতে আগ্রহী ।

72482805_2419962024895176_1998242596844994560_o.jpg

[আমার বন্ধু এবং আমি]

পছন্দের খাবার


চিকেন বিরিয়ানি, বাটার চিকেন ইত্যাদি

istockphoto-1218416121-612x612.jpg
Source

[চিকেন বিরিয়ানি]

istockphoto-879661732-612x612.jpg
Source

[বাটার চিকেন]

আমার বাংলা ব্লগে থাকার উদ্দেশ্য এবং
আমি যা যা শেয়ার করার চেষ্টা করবো:

১. আমার দৈনিক ক্রিয়াকলাপ
২. ফটোগ্রাফি
৩. বিভিন্ন রান্নার রেসিপি
৪. ক্রীড়া বিশ্লেষণ
৫. ছড়া, গল্প ও কবিতা লেখা
৬. আর্ট
৭. বিভিন্ন জায়গায় ভ্রমণ করার অভিজ্ঞতা ইত্যাদি।

সবাইকে আমার আন্তরিক ভালোবাসা জানিয়ে শেষ করছি আমার পরিচয়পর্বটি । ধন্যবাদ সবাইকে।


Sort:  

স্বাগতম আমার বাংলা ব্লগে। আমাদের সঙ্গে যুক্ত হওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

ধন্যবাদ আপনাকে।

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম।আপনার পরিচয় পর্ব খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন।আপনার মত প্রকৃতিকে কাছে থেকে দেখার আগ্রহ আমার ও রয়েছে।

আপনার জন্য শুভকামনা রইলো।

ধন্যবাদ জ্ঞাপন করছি।

Loading...
 3 years ago 

"আমার বাংলা ব্লগ কমিউনিটি" তে আপনাকে সুস্বাগত, কমিউনিটির সকল নিয়ম-কানুন মেনে পোষ্ট করবেন আশা করি

আমি আমার সর্বোচ্চ চেষ্টা করবো ইনশাআল্লাহ ।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম জানাচ্ছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি নিজস্ব কিছু নিয়ম-কানুন রয়েছে। আশা করি সেগুলো আপনি মেনে চলবেন এবং আমাদের কমিউনিটি তে কিছু পিন করা পোস্ট আছে যেগুলো দেখলে আপনি আমাদের কমিউনিটি আপডেট ধারণা পেয়ে যাবেন। ধন্যবাদ আপনাকে।

ইনশাআল্লাহ মেনে চলার সর্বোচ্চ চেষ্টা করবো ।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে আমাদের কমিউনিটির সঙ্গে যুক্ত হওয়ার জন্য। চেষ্টা করুন আমাদের কমিউনিটির ডিসকর্ড সার্ভারে যুক্ত হওয়ার জন্য।

আপনাকেও অসংখ্য ধন্যবাদ উপদেশমূলক পরামর্শটি দেওয়ার জন্য। ডিসকর্ড সার্ভারে যুক্ত হওয়ার প্রক্রিয়াটি বললে উপকৃত হতাম। ডিসকর্ড সার্ভারটি আমার ফোনে ইন্সটল করা আছে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 59488.68
ETH 2538.17
USDT 1.00
SBD 2.52