রেসিপি || নুডুলস রান্না|| ১০% লাজুক খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।


আজ -১২ ফাল্গুন| ১৪২৮ বঙ্গাব্দ|শুক্রবার| বসন্তকাল|


আজকে আপনাদের সামনে একটি রেসিপি শেয়ার করার। আমি রান্না বান্নায় তেমন পরদর্শী না।তার পর ও চেষ্টা করি। বিকেলে হঠাৎ ক্ষুধা লেগে যায় তাই ভাবতেছিলাম কি পাওয়া যায় হঠাৎ মনে পড়ল নুডুলস রান্না করা যায়। তাই কাজে লেগে গেলাম রান্না করার জন্য।


IMG_20220225_212821.jpg


প্রয়জনীয় উপকরন


  • নুডলস
  • মরিচ,পেয়াজ
  • ডিম
  • তেল,লবন।

  • ধাপ-০১ঃপ্রথমে একটি কড়াইতে পানি নিয়ে গরম করতে দিবো। তারপর গরম পানির ভিতর নুডলস দিয়ে দিবো।

IMG20220223152934_00-01.jpeg


  • ধাপ-০২ঃএরপর নুডলস সিদ্ধ হলে পানি থেকে পৃর্থক করার জন্য একটি ঝুরিতে ঢেলে পানি অপসারণ করে নিবো।

IMG20220223153020_00-01.jpeg


  • ধাপ-০৩ঃমরিচ পেয়াজ কুচি কুচি করে কেটে কড়াইয়ে তেল দিয়ে নাড়তে হবে।যখন লাল লাল হয়ে যাবে তখন ডিম দিয়ে নাড়তে হবে।

IMG20220223153302_00-01.jpeg

IMG20220223153330_00-01.jpeg


  • ধাপ-০৪ঃসব মশলার মিশ্রন হয়ে গেলে সিদ্ধ নুডুলস দিয়ে নাড়তে হবে।

IMG20220223153351_00-01.jpeg

IMG20220223153434_00-01.jpeg


  • ধাপ-০৫ঃমশলার সাথে নুডলস এর মিশ্রন হয়ে গেলে নামিয়ে ফেলবো।তাহলেই তৈরি হয়ে গেলো নুডলস রান্না।

IMG20220223153823_00-01.jpeg


এখন শুধু খাওয়ার পালা।বিকেলে সময় তো অনেক ক্ষুধা লেগে ছিল তো তাই বেশি দেরি না করে খাওয়া শুরু করে দেই আর নিজের রান্না যেহেতু খাইতে একটু মজা বেশি লাগবে।


standard_Discord_Zip.gif

Sort:  
 3 years ago 

নুডুলস আমার খুবই ফেভারিট খাবার। আপনি খুব সুন্দর করে নুডুলস রেসিপি তৈরি করেছেন। যেটা দেখে লোভ সামলানো খুবই কষ্টকর। বেশ সুন্দর করে নুডুলস এর রেসিপি আমাদের সাথে শেয়ার করলেন আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

সত্যি ভাইয়া নুডুলস আপনার অনেক ফেভারিট। আমারও অনেক প্রিয় একটি খাবার এটি। আপনি যেহেতু লোভ সামলাতে পারছেন না তাহলে বাসায় রান্না করে খেয়ে নিন 😅😅। আপনার সুন্দর মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

আপনার তৈরি করা নুডুলস রেসিপি অনেক ভালো লেগেছে আমার কাছে। আপনার নুডুলস রেসিপির কালার টা দেখে মনে হচ্ছে অনেক সুস্বাদু হয়েছে। আমার কাছে তো নুডুলস খেতে খুবই ভালো লাগে। আমরা বাড়িতে মাঝেমধ্যে নুডুলস রান্না করে থাকি। আমার কাছে আপনার পুরো রেসিপি টা খুবই ভালো লেগেছে। এত সুন্দর একটি রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

নুডুলস মানেই ছোট ক্ষিদের বড় সমাধান। রাতে খুব বেশি ক্ষুধা লাগলে আমিও নুডুলস রান্না করি। দেখে মনে হচ্ছে আপনার তৈরি নুডুলস রেসিপি অনেক মজা হয়েছে। নুডুলস রান্না করার প্রতিটি ধাপ সুন্দরভাবে উপস্থাপন করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

নুডুলস রান্নার অনেক মজাদার এবং লোভনীয় একটি রেসিপি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই নুডুলস রান্নার রেসিপি টা দেখেই বোঝা যাচ্ছে খুবই সুস্বাদু হয়েছিল সেই সাথে অনেক লোভনীয়। নুডুলস রান্না বরাবরই আমার কাছে খুবই সুস্বাদু লাগে মাঝে মাঝে রাস্তার পাশের দোকান থেকে এই ধরনের রেসিপি খেয়ে থাকি। ধন্যবাদ আপনাকে এত মজাদার একটি নুডুলস রান্নার রেসিপি আমাদের সকলের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনার তৈরি করা নুডুলস এর রেসিপি টা দেখেই তো আমার খুব খেতে ইচ্ছে করছে 😛😛 নুডুলস আমার অনেক পছন্দের খাবার। আপনি অনেক সুন্দর ভাবে নুডুলস এর রেসিপি টা তৈরি করে আমাদের সাথে ভাগ করে নিলেন। আমার কাছে আপনার পুরো রেসিপিটা জাস্ট অসাধারণ লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল 😍😍

 3 years ago 

নুডুলস এর রেসিপি ওয়াও আমার খুব ই ফেভারিট মাঝেমধ্যেই প্রস্তুত করে খাওয়া হয় আপনি খুবই লোভনীয় ভাবে প্রস্তুত করেছেন দেখেই লোভ হচ্ছে খেতে মনে ভারি ছাদ হবে

ওয়াও😋। আমার খুব পছন্দের একটি রেসিপি শেয়ার করেছেন আপনি আমি প্রায় সময়ই নুডুলস খেয়ে থাকে আপনার নুডুলস রান্না টা খুব সুন্দর হয়েছে দেখে খুব লোভ লাগছে আমাদেরকে একদিন আপনার নিজের হাতে রান্না করা নুডুলস খাওয়াতে পারেন🤪। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago 

স্বল্প সময়ে আপ্যায়নের জন্য নুডুলস একটি সহজ নাস্তার মাধ্যম। খুব সুন্দর করে নুডুলস এর রেসিপি আপনি আআমাদের মাঝে শেয়ার করেছেন। এবং উপস্থাপনা ও খুব ভালো ছিল। ভালো থাকুন সুস্থ থাকুন এই কামনা করি।

 3 years ago 

নুডলস আমার খুব পছন্দের। আগে ছোট বেলায় যখন আপু রান্না করতো।আপুর সামনে থেকে নরতাম না।খাওয়ার জন্য।আপনি খুব অল্প উপকরন দিয়ে নুডলস রান্না করেছেন তাও মনে হচ্ছে খেতে দারুন হয়েছে।কালারটাও বেশ ভালো ছিলো।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

জি উপকরণগুলো অল্প ছিল কারণ খুব অল্প সময়ের মধ্যে রান্না করেছিলাম তো হঠাৎ করে ক্ষুধা লেগে গেলে কি করার বলেন। আপনার সুন্দর মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

রেসিপি নুডুলস রান্না আপনি অনেক সুন্দর করে রান্না করেছেন। বেশ ভাল লাগল আর নুডুলস খেতে সাধারণত অনেক ভালো লাগে। প্রতিটি ধাপ খুবই সুন্দর করে উপস্থাপন করেছেন। আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

আমারও নুডুলস খেতে অনেক ভালো লাগে বিশেষ করে অল্প ক্ষুধা লেগে লাগলে নুডুলস খাইতে বেশ মজা লাগে। আপনার মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

আসলে ভাই হঠাৎ করে হাতের কাছে যা পেয়েছেন তাই দিয়েই অনেক চমৎকার একটা নুডুলস রেসিপি আমাদের মাঝে উপহার দিয়েছেন। এতেই আমি অনেক খুশি বিশেষ করে আমরা।

তবে আপনার নুডুলস এর সাথে কিছু সবজি জাতীয় মিশ্রণ করলে আরো টেস্ট বৃদ্ধি পেত এবং আপনার পুষ্টির গুনাগুন নিশ্চিত হত। তার পরেও রেসিপি সম্পর্কে ধারণা না থাকা সত্ত্বেও অসাধারণ এই নুডুলস এর রেসিপি শেয়ার করার জন্য আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি আপনার প্রতি

 3 years ago 

জি ভাইয়া ঠিকই বলেছেন নুডুলস এর সাথে কিছু সবজি মিশ্রন করলে আরও বেশি সুস্বাদু হতো। কিন্তু তখন আমার হাতের কাছে কোন সবজি ছিল না তাই দেওয়া হয়নি। আপনার মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56596.99
ETH 2394.78
USDT 1.00
SBD 2.32