টার্গেট ডিসেম্বর - ৬৮ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December - 68 STEEM power up|| ১০% পেআউট লাজুক খ্যাঁক-কে||

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।


আজকে আমার পাওয়ার আপের তৃতীয় সপ্তাহ। আজকে আমি ৬৮ স্টিম পাওয়ার বৃদ্ধি করবো।আমার টার্গেট ১০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।


  • পাওয়ার আপ করার আগের আমার পাওয়া ছিল ৪২৪.৬৯৮।


IMG_20210920_205319.jpg


  • আমার ওয়ালেটে ৬৮.১৩৮ স্টীম ছিল। সেটা থেকে ৬৮ স্টীম পাওয়ার আপ করেছি।


IMG_20210920_205342.jpg





  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ৪৯২.৬৮৯।


IMG_20210920_205421.jpg

আমার পরিকল্পনা 1k স্টিম পাওয়ার।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।

ধন্যবাদ


Sort:  
 3 years ago 

আসলে আপনি সবচেয়ে মহৎ একটি উদ্যোগ নিয়েছেন পাওয়ার আপ। আমাদের জন্য যে কতটা সর্বোত্তম। এটি করে আমাদের নিজেদের অবস্থান শক্ত হয়। আমরা ভবিষ্যতে ভালো কাজ করতে পারি। আমাদের কমিউনিটি শক্ত হয় এবং নিজেদের অবস্থান শক্ত হয়। এটি খুব ভালো আপনি যেমন পাওয়ার আপ করছেন আপনাকে দেখে আমরা উৎসাহিত করছি খুবই ভালো লাগছে। আমরা পাওয়ার আপ কে ভালোবাসি। আপনার জন্য শুভ কামনা রইলো ভাইয়া।

 3 years ago 

ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59388.79
ETH 2578.59
USDT 1.00
SBD 2.47