টার্গেট ডিসেম্বর - ৬০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December - 60 STEEM power up||

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।


pier-407252_640-01.jpeg
Source

আজকে আমার পাওয়ার আপের ৫ম সপ্তাহ। আজকে আমি ৬০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।আমার টার্গেট ১০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।আমি চেষ্টা করি আমার আয়ের ৮০%-১০০% পাওয়ার আপ করার।



  • আমার ওয়ালেটে ৬১.৫০৬ স্টীম ছিল। সেটা থেকে ৬০ স্টীম পাওয়ার আপ করেছি।


IMG_20211022_221139.jpg



  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ৭৪৩.৪৭৫

IMG_20211022_221121.jpg


আমার পরিকল্পনা 1k স্টিম পাওয়ার।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।

ধন্যবাদ


Sort:  
 3 years ago 

পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বাড়ানো।আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ বৃদ্ধি করে চলেছেন। যেটা আমার বাংলা ব্লগ কমিউনিটি সমর্থন করে। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনার মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

পাওয়ার আফ করুন আর নিজের ক্ষমতাকে বৃদ্ধি করুন। আমরা পাওয়ার আপকে খুবই পছন্দ করি আপনার পাওয়ার আফ করাকে সাধুবাদ জানাচ্ছি আপনার জন্য শুভকামনা থাকলো

 3 years ago 

ধন্যবাদ

সব সময় নিজের শরীরের বল থাকলে অনেক ভালো লাগে তেমনি এই পাওয়ার আপ। স্টীমেট ফ্লাট ফর্মে কাজ করতে হলে নিজেকে শক্তিশালী করতে হয়। আপনার শক্তি বৃদ্ধি করার জন‍্য শুভকামনা জানাই। ইনশাআল্লাহ আপনার টার্গেট অতিদ্রুতই পূর্ণতায় ভরে উঠুক।

 3 years ago 

আপনার মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ।

we love power up

ইনশাআল্লাহ আপনার টার্গেট খুব শীগ্রই লক্ষ্যে পৌঁছাবে।আপনার জন্য অনেক শুভেচ্ছা রইলো ভাই।

 3 years ago 

ধন্যবাদ

 3 years ago 

পাওয়ার বলতে আমরা সাধারণত ক্ষমতাকে বুঝি। আর সেই ক্ষমতাটা যদি হয় অর্থের তাহলে তো কোন কথাই নেই। কোথায় আছে "মানি ইজ দা ওয়ার্ল্ড ইন দ্যা সেকেন্ড গড"তবে এই ক্ষমতার অপব্যবহার না করা হচ্ছে বুদ্ধিমানের কাজ। আপনি অনেক সুন্দর একটা পোস্ট করেছেন যেটা শিক্ষনীয় বিষয় ছিল পাওয়ার আফ এবং সবাইকে উৎসাহিত করবে আপনার এই পোস্ট থেকে। আমরাও চাই একজন পাওয়ারফুল ম্যান হওয়ার। আমাদের সাথে ভাগাভাগি করে নেওয়ার জন্য শুভেচ্ছা রইল ভাইয়া

 3 years ago 

আপনার মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

অনেক ভালো একটি উদ্যেগ নিয়েছেন ভাই।স্টিমিট কে এগিয়ে নিয়ে যেতে পাওয়ার আপ এর বিকল্প নেই।এগিয়ে যান আরো অনেক দূর শুভ কামনা রইলো।

 3 years ago 

আপনার মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

স্টিমিটে পাওয়ার আপ হলো প্রধান বিষয়।পাওয়ার আপ ছাড়া স্টিমিটে সাইন করা অসম্ভব।যেমন আপনার ধারাবাহিকতা বজায় রেখে কাজ করছেন।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনার মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

আপনার টার্গেট পূরণ হয়েছে এমন একটি পোস্ট দেখতে চাই শেষ পর্যন্ত। আর তার জন্য এভাবে লেগে থাকতে হবে।
আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ।

 3 years ago 

ইনশাআল্লাহ ❤️❤️

 3 years ago 

আমিও ২ দিন আগে পাওয়ার বৃদ্ধি করেছি। পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বাড়ানো। আপনার শক্তি বৃদ্ধি করার জন‍্য শুভকামনা জানাই।

 3 years ago 

ধন্যবাদ

 3 years ago 

পাওয়ার আপ করা আপনার এবং কমিউনিটি উভয়ের জন্যই বেশ কার্যকর। পাওয়ার আপ করার ফলে ভোটিং ভ্যালু বৃদ্ধি পায়। টার্গেট ডিসেম্বরের এই সুন্দর উদ্যোগ অংশগ্রহণ করার জন্য আপনাকে ধন্যবাদ।

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 63747.71
ETH 2543.33
USDT 1.00
SBD 2.66