টার্গেট ডিসেম্বর - ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December - 50 STEEM power up||

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।



  • পাওয়ার আপ করার আগের আমার পাওয়া ছিল ৩৬৬.০৫২।


IMG_20210913_114924.jpg


  • আমার ওয়ালেটে ৫৯.৩১১ স্টীম ছিল। সেটা থেকে ৫০ স্টীম পাওয়ার আপ করেছি।


IMG_20210913_114950.jpg



IMG_20210913_115002.jpg



  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ৪১৬.৭৬৫।


IMG_20210913_115028.jpg

আমার পরিকল্পনা 1k স্টিম পাওয়ার।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।

ধন্যবাদ


Sort:  
 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার পোস্টটি আমাদের নতুন দের অনুপ্রেরণা যোগাবে। আপনি পোস্টটি অনেক সুন্দর করে উপস্থাপন করেছেন। শুভকামনা রইলো আপনার জন্য

 3 years ago 

ধন্যবাদ ❤️❤️

সাধুবাদ জানাই আপনার পাওয়ার আপ কে।অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইলো ভাই।

 3 years ago 

ধন্যবাদ।

 3 years ago (edited)

অনেক শুভেচ্ছা ও অভিনন্দন রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ

 3 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি,, আপনি সত্যিই একটি সুন্দর উদ্যোগ গ্রহণ করেছেন। আপনার টার্গেট যেন ডিসেম্বরের মধ্যেই পূর্ণ হয় এটাই কামনা করি।।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপ করার জন্য অভিনন্দন। আশা করি টার্গেট ডিসেম্বরে আপনার লক্ষ্য পূরণ হবে।

 3 years ago 

ইনশাআল্লাহ পূরন হবে।

 3 years ago 

ইনশাআল্লাহ তুমি তোমার টার্গেট পূরণ করতে পারবে তোমার জন্য শুভেচ্ছা ও অনেক অনেক দোয়া রইল

 3 years ago 

অনেক সুন্দর ভাবে কিভাবে পাওয়ার করতে হয় দেখিয়েছেন। এটি আমাদের জন্য অনুপ্রেরণ৷ ভালো থাকবেন

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.034
BTC 64058.80
ETH 3150.15
USDT 1.00
SBD 3.99