টার্গেট ডিসেম্বর - ২৯ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December - 29 STEEM power up||

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।


pier-407252_640-01.jpeg
Source

আজকে আমার পাওয়ার আপের ৫ম সপ্তাহ। আজকে আমি ২৯ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।আমার টার্গেট ১০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।আমি চেষ্টা করি আমার আয়ের ৮০%-১০০% পাওয়ার আপ করার।



  • আমার ওয়ালেটে ২৯.৩০৬ স্টীম ছিল। সেটা থেকে ২৯ স্টীম পাওয়ার আপ করেছি।


IMG_20211005_222542.jpg


IMG_20211005_222559.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ৬৩৪.১৬৮।

IMG_20211005_222620.jpg


আমার পরিকল্পনা 1k স্টিম পাওয়ার।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।

ধন্যবাদ


Sort:  
 3 years ago 

আপনার টার্গেট পূরণ হোক সেটাই কামনা করি। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ

 3 years ago 

টার্গেট পূরণ হোক এবং আপনার সক্ষমতা বৃদ্ধি হোক এই দোয়া এবং শুভকামনা রইল। এবং পাওয়ার বৃদ্ধি করার জন্য আপনাকে আন্তরিক ভাবে অভিনন্দন

 3 years ago (edited)

আপনার গঠনমূলক মন্তব্যের জন্য ধন্যবাদ

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ

 3 years ago 

আপনি আসলেই খুব মহৎ একটি উদ্যোগ নিয়েছেন দোয়া করি আপনার জন্য টার্গেট পূরণ হয়ে যায়. এটি আপনার অবস্থানকে শক্ত করবে. আমরা পাওয়ার আপকে ভালোবাসি আপনার জন্য শুভকামনা রইল.

 3 years ago 

ধন্যবাদ

 3 years ago 

ছোট ছোট বালু কনা বিন্দু বিন্দু জল গরে তোলে মহাদেশ সাগর তল।ভাই আস্তে আস্তে আপনি অনেক এগিয়ে যাচ্ছেন।শুভ কামনা রইলো।

 3 years ago 

ধন্যবাদ

আপনার টার্গেট সফলতার মুখ দেখুক সেটাই কাম‍্য রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 63696.24
ETH 2486.53
USDT 1.00
SBD 2.69