কবিতা আবৃতি ||শেষ দেখা||লেখক ripon40

in আমার বাংলা ব্লগ6 months ago (edited)

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

  • কবিতা আবৃতি
  • ০৭,জানুয়ারি ,২০২৩
  • রবিবার

হ্যালো আমার বাংলা ব্লগবাসি কেমন আছেন আপনারা? আশা করি আল্লাহর অশেষ রহমতে অনেক ভাল আছেন। আজকে আপনাদের মাঝে আবারো হাজির হলাম নতুন একটি পোস্ট নিয়ে। আজকে আমি ব্যাতিক্রম ধর্মী একটি পোস্ট করবো। আজকে আমি একটি কবিতা আবৃতি করবো। এই প্রথম কবিতা আবৃত্তি করে কোন প্লাটফর্মে শেয়ার করতে চলেছি। জানিনা কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করবেন। কবিতাটি লিখেছেন আমাদের কমিউনিটির একজন সদস্য আমার খুব কাছের একজন মানুষ @ripon40।ইনি কবিতা কম লেখেন কিন্তু বেশ ভালো লেখেন। হঠাৎ ঘোরাঘুরি করতে করতে তার কবিতা চোখের সামনে পড়ে।কবিতাটি পড়ে বেশ ভালো লাগলো তাই আবৃতি করে শেয়ার করলাম।



তার লেখা কবিতা

শেষ দেখা

জীবনের ছুটে চলা দূরন্ত পথে,
এসে ছিলে তুমি, আশার আলো হয়ে।
মনের অজানা অজস্র ভাবনায়,
নিজেকে হারিয়েছি মুক্ত আকাঙ্ক্ষায়।

সকল সুখের অসীম রেখায়,
স্বপ্নে আকাঁ জীবনের ভালোবাসা।
যে সুখের অনন্ত মহানভে,
তোমাকে দিয়েছি যে ঊর্ধ্বে ঠাই।

অচেনা পথের ইশারায়,
নিজেকে হারিয়ে দিক হারা।
পথ হয়েছে এলোমেলো,
তবুও খুঁজি আশার আলো।

আজ নীরব নিস্তব্ধ মন,
অজস্র কথা বলার প্রত্যাশায়।
সেই দিনের অপেক্ষায়,
আজও জেগে আছে এই হৃদয়।

ঘুমহীন দুচোখের পাতা,
ভালোবাসার অজস্র স্বপ্নের সাক্ষী।
ঘুমন্ত চোখের সার্থকতা,
এখনো রয়েছে অসমাপ্ত গল্পে।



আমি কে !

IMG_20231120_103032_225.jpg

আমি মোঃ রাহুল হোসেন, আমার ইউজার নেম @mrahul40। আমি বর্তমানে ইউরোপিয়ান ইউনিভার্সিটিতে সিভিল টেকনোলজিতে বি.এস.সি ইঞ্জিনিয়ারিং নিয়ে লেখাপড়া করছি। আমি ভ্রমণ করতে, ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। "আমার বাংলা ব্লগ" আমার গর্ব "আমার বাংলা ব্লগ" আমার ভালোবাসা। আমার নিজের ভেতরে লুকায়িত সুপ্ত প্রতিভাকে বিকশিত করার লক্ষ্যে "আমার বাংলা ব্লগে" আমার আগমন।

standard_Discord_Zip.gif

Sort:  
 6 months ago 

রিপন ভাইয়ের লেখা অত্যন্ত চমৎকার একটি কবিতা আপনি আবৃত্তি করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার আবৃত্তি করার দক্ষতা আমাকে মুগ্ধ করেছে। খুবই সুন্দর ভাবে চমৎকার একটি কবিতা আবৃত্তি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আমার কবিতা আবৃত্তি আপনার কাছে ভালো লেগেছে শুনে খুব খুশি হলাম। ধন্যবাদ মতামত প্রকাশের জন্য

 6 months ago 

কবিতা আবৃত্তি খুব সুন্দর করেছেন আপনি। যেহেতু আপনি প্রথম কবিতা আবৃত্তি শেয়ার করলেন। প্রথম আবৃত্তি হিসেবে শুনতে আমার খুব ভালো লেগেছে। আশা করি পরবর্তীতে আরো সুন্দর সুন্দর কবিতা আবৃত্তি শেয়ার করবেন। অনেক ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইল।

 6 months ago 

আজকে আপনি অনেক সুন্দর করে রিপন ভাইয়ের লেখা কবিতা আবৃত্তি করে সবার মাঝে শেয়ার করেছেন। রিপন ভাইয়াও কিন্তু প্রতিনিয়ত অনেক সুন্দর সুন্দর কবিতা লিখে থাকে। উনার কবিতা বেশ কয়েকবার পড়া হয়েছে আমার। জীবন ভাইয়ার লেখা কবিতা আবৃত্তি করে থাকেন আপনি সব সময়। আর আজকে রিপন ভাইয়ার লেখা কবিতা ছন্দ মিলিয়ে সুন্দরভাবে আবৃত্তি করলেন দেখে ভালো লাগলো। কবিতার সবগুলো লাইন একেবারে মনটা ছুঁয়ে গিয়েছে। ধন্যবাদ সুন্দরভাবে কবিতাটা আবৃত্তি করে ভাগ করে নেওয়ার জন্য।

 6 months ago 

আমি বেশিরভাগ সময় আপনার কবিতা আবৃত্তিগুলো শোনার চেষ্টা করি। কারণ আপনি খুবই সুন্দর করে কবিতা আবৃত্তি করেন। আমাদের এই কমিউনিটির সদস্যদের লেখা কবিতা আপনি আবৃত্তি করেন এটা দেখে ভালো লাগে। বেশ কয়েকবার জীবন ভাইয়ের লেখা কবিতা আবৃত্তি করেছিলেন যেগুলো আমি শুনেছিলাম। রিপন ভাইয়ের লেখা কবিতা আজকে আবৃত্তি করলেন দেখে আরো ভালো লাগলো। আশা করছি এরকম কবিতা আবৃত্তি গুলো প্রতিনিয়তই শেয়ার করে যাবেন।

 6 months ago 

আপনি বরাবরই অনেক সুন্দর কবিতা আবৃত্তি করেন আমাদের মাঝে আপনার কবিতা আবৃত্তি অনেক বেশি ভালো লাগে। আজকে আপনি যে কবিতাটি আমাদের মধ্যে শেয়ার করেছেন এই কবিতাটি আমি রিপন ভাইয়ের পোস্ট থেকে পড়েছিলাম, সুন্দর একটা আবৃতি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58752.84
ETH 3153.55
USDT 1.00
SBD 2.44