প্রতিযোগিতা - ১২ || শেয়ার করো তোমার লেখা সেরা - প্রেমের কবিতা ||১০% লাজুক খ্যাকের জন্য|

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

আজ -০২ফাল্গুন| ১৪২৮ বঙ্গাব্দ | মঙ্গলবার| বসন্তকাল|


সর্বপ্রথম ধন্যবাদ জানাই @hafizullah ভাইকে এতো সুন্দর একটি প্রেমের কবিতার প্রতিযোগিতা আয়োজন করার জন্যে। প্রেম আর ভালোবাসা এই দুটো পৃথিবীতে আছে বলেই হয়তো এই পৃথিবীটা এতো সুন্দর।


broken-1739128_640.jpg

Source



কবিতা সম্পর্কে আমার অনুভূতি


আমার কাছে মনে হয় ভালোবাসা এমন একটি জিনিস যার মধ্যে লুকিয়ে থাকে মায়া। আর কেউ যদি কোন মেয়ে মায়া আটকে যায় তাহলে তার কল্পনা জুড়েই সেই মেয়ে থাকে। ভালোবাসার একটা টান থাকে সেই টান এর কারণে দূরদূরান্ত থেকে ছুটে আসে তার পছন্দ সেই মানুষটাকে একনজর দেখার জন্য। তার মুখের এক টুকরো হাসির জন্য সে অপেক্ষা করে ঘন্টার পর ঘন্টা। ভালোবাসার টানে মানুষ তার প্রেমে মাতাল হয়ে যায়।পৃথিবীতে ভালোবাসা আছে বলেই হয়তো পৃথিবীটা এত সুন্দর, আমি মনে করি যে‌ সেটাইতো সত্যি কারের ভালোবাসা যে ভালবাসায় কোন চাওয়া-পাওয়া থাকে না। যখনই ভালবাসার মধ্যে কোনও চাওয়া পাওয়া এসে যায় তখন সেটাকে আর ভালোবাসা বলে আখ্যা দেওয়া যায় না। যখন কেউ কারো ভালোবাসার টানে আটকে যায় , তখন সে জায়গা থেকে বের হয়ে আসা টা সত্যিই অনেক কষ্টকর। মন থেকে সত্তিকারের ভালবাসলে প্রিয় মানুষকে ছেড়ে কখনো দূরে সরে আসা যায়না। আর যারা দূরে সরে আসতে পারেনা তাদের হয়তো একটা সময় যে স্থান হয় পাগলা গারদে অথবা রাস্তার অলিতে গলিতে।


ভালোবাসার টানে

প্রেমের রাজ্যে নৌকা চালিয়ে পাইনি কোন কূল
তোমার প্রেমে অন্ধ আমি ভেবে করেছো ভুল।
অন্ধ ছিলাম তোমার প্রেমে,বুঝতে চাওনি তুমি,
বুঝেছো তুমি ঠিকই ওগো হারিয়ে গেলাম আমি।
কতোটা তোমায় ভালোবাসি,সেটা যদি জানতে,
সবকিছু ছেড়ে দিয়ে হাতে হাত রাখতে।
পথের বাঁকে খুজবে আমায়,পাবে না আর দেখা।
আমার দেখা না পেয়ে তুমি হাঁটতে থাকবে একা।
একা একা হেঁটে কি'গো রাস্তা হবে শেষ..?
গলির মোড়ে থাকবো আমি খুজে নিও তুমি বেশ।
তোমার আমার প্রেম কাহিনী জানবে আকাশ বাতাস,
তাঁদের মাঝেই খুঁজো আমায় রেখে যাবো কিছু আভাষ।
তোমায় নিয়ে কাঁটাতে চাই সারাজীবন ভর,
রাজি থাকলে করবো না'কো কোন দিনও পর।
ভালোবাসা দিয়ে তোমায় মুড়িয়ে দিবো আমি,
এমন ভালোবাসা পেয়ে ছেড়ে যেও না তুমি।
চাই না তুমি হারিয়ে যাও অচিন ওই না দেশে,
ভালোবেসে রাখবো তোমায় আমার হৃদয়মাঝে।


ধন্যবাদ সবাইকে


standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

তোমায় নিয়ে কাঁটাতে চাই সারাজীবন ভর,
রাজি থাকলে করবো না'কো কোন দিনও পর।
ভালোবাসা দিয়ে তোমায় মুড়িয়ে দিবো আমি,
এমন ভালোবাসা পেয়ে ছেড়ে যেও না তুমি

ওয়াও আপনি এতো সুন্দর করে শব্দগুচ্ছ গুলো অসাধারণ ভাবে কবিতাটি আমাদের মাঝে উপস্থাপন করেছেন । সত্যিই ছটি প্রশংসনীয় আপনার কবিতাটা অনেক রোমান্টিক ছিল ধন্যবাদ আপনাকে এমন সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য ❤️🥰

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মতামত আমাদের মাঝে প্রকাশ করার জন্য

 2 years ago 

ভালোবাসা দিয়ে তোমায় মুড়িয়ে দিবো আমি,
এমন ভালোবাসা পেয়ে ছেড়ে যেও না তুমি

আপনি খুবই সুন্দর একটি প্রেমের কবিতা লিখেছেন। প্রেমের কবিতাটি আমার খুবই ভালো লেগেছে। আপনি খুবই সুন্দরভাবে কবিতাটি আমাদের পড়ার সুযোগ করে দিলেন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

আপনার গঠনমূলক মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 65647.77
ETH 3166.18
USDT 1.00
SBD 2.60