কবিতা আবৃতি ||গভীর ভালোবাসা||লেখক jibon47

in আমার বাংলা ব্লগ11 months ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

  • কবিতা আবৃতি
  • ০২,ডিসেম্বর ,২০২৩
  • শনিবার

হ্যালো আমার বাংলা ব্লগবাসি কেমন আছেন আপনারা? আশা করি আল্লাহর অশেষ রহমতে অনেক ভাল আছেন। আজকে আপনাদের মাঝে আবারো হাজির হলাম নতুন একটি পোস্ট নিয়ে। আজকে আমি ব্যাতিক্রম ধর্মী একটি পোস্ট করবো। আজকে আমি একটি কবিতা আবৃতি করবো। এই প্রথম কবিতা আবৃত্তি করে কোন প্লাটফর্মে শেয়ার করতে চলেছি। জানিনা কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করবেন। কবিতাটি লিখেছেন আমাদের কমিউনিটির একজন সদস্য আমার খুব কাছের একজন মানুষ @jibon47
তার লেখা কবিতা গুলো আমার অনেক বেশি ভালো লাগে ।তার কবিতার মধ্যে আলাদা একটি আবেগ খুঁজে পাওয়া যায়। অনেক আবেগ দিয়ে সে কবিতাগুলো লেখে। রাতে মাঝেমধ্যে একসাথে আড্ডা দেওয়ার সময় কবিতা নিয়েও বেশ আলোচনা হয়। তার লেখা কবিতা গুলোর প্রতিটি লাইন হৃদয় ছুঁয়ে যাওয়ার মত। নিচে আমার কবিতা আবৃতি দেওয়া হলো।



কবিতার নামঃ---গভীর ভালোবাসা


তোমার জন্য তৈরি করেছি ছোট্ট এক তাজমহল
জানি এটা সম্রাট আকবরের তৈরি তাজমহলের মত হবে না।
আর আমিও সম্রাট আকবর নই
তবে তুমি কিন্তু আমার কাছে মমতাজের মতই।
তোমার জন্য আমি তাজমহল তৈরি করতে না পারলেও
খড়কুটো দিয়ে ছোট্ট একটা ঘর তৈরি করতে পারব।
যেই ঘরে থাকবে শুধুমাত্র ছোট্ট একটা জানালা।
চাঁদনী রাতে সে জানালা দিয়ে চাঁদের আলো প্রবেশ করবে
চাঁদের আলো তোমার ঐ রূপের কাছে হার মানবে।
চাঁদ হয়তো একটা সময়ে ডুবে যাবে,নিঃশেষ হয়ে যাবে
কিন্তু তোমার প্রতি আমার ভালবাসা চিরন্তন।
মাঝে মাঝে হয়তো দু এক ফোটা বৃষ্টির পানি পড়বে।
বৃষ্টিতে ভিজে যাবে তোমার কেশ বরণ চুল, ভিজে যাবে তোমার চোখের পাপড়ি।
ফ্যাল ফ্যাল চোখে তাকিয়ে থাকবো আমি,
মাঝে মাঝে তোমার কারনে আমি ছাদ হব
নিজে ভিজবো শুধুমাত্র তোমাকে একটু শুকনো রাখবো বলে।
তোমার যে চোখে আমি ভালোবাসার গভীরতা দেখেছি
সেই গভীরতায় একটুখানি বেঁধে রেখ আমায়।
তোমার চুলে আমি যে সুঘ্রাণ পেয়েছি
সেই সুঘ্রানে আটকে রেখো আমায়।
হারাতে দেবনা তোমায় বেঁধে রাখবো আমার কোমরে
ভালোবাসা,ভালোবাসে শুধুই তাকে
ভালোবেসে বেধে রাখে যে।



আমি কে !

IMG_20231120_103032_225.jpg

আমি মোঃ রাহুল হোসেন, আমার ইউজার নেম @mrahul40। আমি বর্তমানে ইউরোপিয়ান ইউনিভার্সিটিতে সিভিল টেকনোলজিতে বি.এস.সি ইঞ্জিনিয়ারিং নিয়ে লেখাপড়া করছি। আমি ভ্রমণ করতে, ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। "আমার বাংলা ব্লগ" আমার গর্ব "আমার বাংলা ব্লগ" আমার ভালোবাসা। আমার নিজের ভেতরে লুকায়িত সুপ্ত প্রতিভাকে বিকশিত করার লক্ষ্যে "আমার বাংলা ব্লগে" আমার আগমন।

standard_Discord_Zip.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 11 months ago 

ভাইয়া আপনি প্রায় সময়েই @jibon47 ভাইয়ার কবিতা আবৃত্তি করেন। @jibon47 ভাইয়ার কবিতা আমার কাছেও অনেক ভালো লাগে। সত্যি তার কবিতাগুলো অনেক আবেগ অনুভূতি দিয়ে লেখা হয়নি। আপনার কণ্ঠে এত সুন্দর কবিতা শুনে অনেক ভালো লাগলো। ধন্যবাদ এত সুন্দর ভাবে আবৃত্তি করার জন্য।

 10 months ago 

আসলে জীবন ভাই কবিতা অনেক আবেগ দিয়ে লেখেন আমি সে আবেগটাকেই প্রকাশ করার চেষ্টা করেছি। ধন্যবাদ মতামতের জন্য

 11 months ago 

জীবন ভাইয়া সব সময় অনেক সুন্দর সুন্দর কবিতা লিখে থাকে। আপনি সবসময় ওনার লেখা কবিতা গুলো আবৃতি করে থাকেন অনেক সুন্দর করে। আজকেও খুব সুন্দর করে ওনার লেখা গভীর ভালোবাসা কবিতা টা আবৃতি করেছেন। মনটা জুড়িয়ে গেল আপনার আবৃতি করা কবিতাটা শুনে। আশা করছি পরবর্তীতেও এরকম সুন্দর সুন্দর কবিতা গুলো আমাদের মাঝে আবৃতি করে শেয়ার করবেন। সেই পর্যন্ত অধীর অপেক্ষায় থাকলাম।

 11 months ago 

ভাই আপনার আবৃতি গুলো শোনার জন্য আমি প্রতিনিয়ত অপেক্ষায় থাকি। আপনার কবিতা আবৃতি গুলো আমি সব সময় শোনার চেষ্টা করি। সব সময় আপনি জীবন ভাইয়ের লেখা কবিতা গুলোর আবৃতি করেন, যেগুলো জাস্ট অসাধারণ হয়। আজকের এই কবিতা আবৃতিটাও দারুন হয়েছে। আপনার কবিতা আবৃতির প্রতিভা কিন্তু অনেক বেশি। পরবর্তীতে কোন কবিতার আবৃতি নিয়ে হাজির হন এটা দেখার অপেক্ষায় থাকলাম।

 10 months ago 

আমি কবিতা আবৃতি ভালো পারি না তবে চেষ্টা করেছি আর হ্যাঁ জীবনের কবিতা আবৃতি বেশ ভালো লাগে। মতামত প্রকাশের জন্য অসংখ্য ধন্যবাদ

 11 months ago 

বাহ কি দারুন কবিতা আবৃত্তি শুনতে পেলাম । আসলে কবিতা আবৃত্তির মধ্যে নিজেকে হারিয়ে না ফেললে এবং উপলব্ধি করতে না পারলে কবিতা আবৃত্তির সার্থকতা খুঁজে পাওয়া যায় না সেটাই উপলব্ধি করে দিতে পেরেছি। আপনার কবিতা আবৃত্তি খুবই সুন্দর হয়েছে এগিয়ে যান আপনার কাছ থেকে আরো সুন্দর সুন্দর কবিতা আবৃত্তি শুনতে চাই।

Posted using SteemPro Mobile

 10 months ago 

আপনি অনেকদিন কবিতা লিখছেন আপনি লিখলে আপনার কবিতা আবৃতি করার চেষ্টা করব। অবশ্যই রোমান্টিক কবিতা লিখবেন কিন্তু।

 11 months ago 

তোমার কবিতা আবৃত্তি বরাবরি আমার কাছে অনেক ভালো লাগে ।তুমি খুবই সুন্দর করে কবিতা আবৃত্তি করো ।তোমার কন্ঠের মায়ায় পড়ে গেছি ।ভবিষ্যতে এরকম সুন্দর সুন্দর কবিতা আবৃত্তি শুনতে চাই।

Posted using SteemPro Mobile

 10 months ago 

কি আর হবে কণ্ঠের মায়ায় পড়ে যার পড়ার কথা সেই পরেনা। যাই হোক মতামত প্রকাশের জন্য অসংখ্য ধন্যবাদ

 11 months ago 

আপনার কবিতা আবৃত্তির প্রতিভা সম্পর্কে ধারণা ছিল না ভাই। জীবন ভাইয়ের লিখা কবিতাগুলো আমিও পড়েছি, বেশ দারুন আবেগ অনুভূতি মিশিয়ে লিখেন তিনি। যাইহোক আপনার কন্ঠে জাষ্ট অসাধারণ লেগেছে কবিতা আবৃত্তি। আশাকরি নিয়মিত আপনার আবৃত্তি শুনতে পাবো। এগিয়ে যান দোয়া রইল।

Posted using SteemPro Mobile

 10 months ago 

ভাই আমিও জানতাম না যে আমি কবিতা আবৃত্তি করতে পারি তবে চেষ্টা করেছি যতটুকু পারা যায়। আপনাদের এমন মন্তব্য অনেক অনুপ্রেরণা পাই।

 11 months ago 

বন্ধু তাকে তাজমহলে বসিয়ে এভাবে কবিতা আবৃত্তি করে শুনাবে। দারুন আবৃতি করেছো, প্রসংসা করার মতো। শুভকামনা রইলো তোমার জন্য।

Posted using SteemPro Mobile

 10 months ago 

তাজমহলে বসানো লাগবে না বাড়ির ছাদে নিয়ে গিয়ে বসিয়ে কবিতা শোনানো হবে। ধন্যবাদ মতামত প্রকাশের জন্য

 11 months ago 

আমাদের জীবন ভাইয়ার লেখা গভীর ভালোবাসা শিরোনামের কবিতাটি আপনি খুবই সুন্দরভাবে আবৃত্তি করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার কন্ঠে কবিতাটির আবৃত্তি শুনতে সত্যি আমার অনেক ভালো লেগেছে।

 10 months ago 

উৎসাহ মূলক মতামত এর জন্য অসংখ্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68244.61
ETH 2640.30
USDT 1.00
SBD 2.69