আমার কাটানো একটি দিন ||২১-০৮-২০২১||( beneficiary 10% @shy-fox)

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।


আমি সকাল ৪ টা ৫০ মিনিটে ঘুম থেকে উঠে। তারপর ওযু করি এবং সালাত আদায় করতে যাই সালাত আদায় শেষে বাসায় এসে কিছু সময় স্টীমে ঘুরাঘুরি করি।স্টীমে এ ঢুকে অনেক পোস্ট পড়ি এবং কিছু পোস্টে মন্তব্য করি। তারপর হঠাৎ চোখে ঘুম চলে আসে তাই আমি আবার ঘুমিয়ে পরি। আমি ঘুম থেকে উঠে সকাল ৯ টায়।


IMG20210816145246_00.jpg


মোটরসাইকেল নিয়ে যাত্রা শুরু
Device : Realme 7
What's 3 Word Location : https://w3w.co/rebukes.domed.loomed


আজকে আমরা কুষ্টিয়া যাব তাই আমার বন্ধু আমাকে ফোন করে ডাকে এবং আমি মোটরসাইকেল নিয়ে কুষ্টিয়ার উদ্দেশ্যে রওনা করি।আমি প্রায় ৪৫ মিনিট মোটরসাইকেল চালানোর পর আমাদের গন্তব্যে পৌঁছায়।


IMG20210821113136_00.jpg


অপেক্ষা
Device : Realme 7
What's 3 Word Location : https://w3w.co/sprinkle.potting.vouch


আমরা প্রথম কাজ করি একটা ফোনের কাস্টমার কেয়ারে যাই এবং সেখানে গিয়ে একটি ফোন সার্ভিসিং এর জন্য দেই।কোন কাস্টমার কেয়ারের কাজ অনেক বিরক্তিকর হয় কারণ এখানে অনেক সময় অপেক্ষা করতে হয়। আর অপেক্ষা জিনিসটা খুব খারাপ লাগে আমার কাছে। তারপরও আমাদের যে কাজটি করতে হবে তাই অপেক্ষা করে ফোনটা ওখানে দেই এবং তারপর কুষ্টিয়া এন এস রোডের ইসলামী ব্যাংকের এটিএম বুথে যায় এবং কিছু টাকা উত্তোলন করি।টাকা উত্তোলনের পর আমাদের সামনে একটি ভ্রমনের প্লান আছে তাই আমরা কিছু কেনাকাটা করি।কেনাকাটা শেষ করে আমরা বাসার উদ্দেশ্যে রওনা দেই।


IMG20210816145413_00-01.jpeg


ব্রিজ
Device : Realme 7
What's 3 Word Location : https://w3w.co/brochure.beefier.concepts


হঠাৎ মাঝপথে কুষ্টিয়ার সেই ব্রিজে দেখতে পাই কুষ্টিয়ার বিখ্যাত কুলফি মালাই বিক্রি করছে। আর এই গরমের মধ্যে কুলফি মালাই স্বাদ অন্যরকম। আর গরমের মধ্যে ঠান্ডা এক অনুভুতির সৃষ্টি করে।


IMG20210821130241_01-01.jpeg


কুলফি মালাই
Device : Realme 7
What's 3 Word Location : https://w3w.co/brochure.beefier.concepts


তাই আমরা নেমে কুলফি মালাই খায় তারপর আবার যাত্রা শুরু করি। তার পরে ভাবলাম কুমারখালীতে বিখ্যাত মটকা চা পাওয়া যায়।


IMG20210821132121_00.jpg

IMG20210821132714_00.jpg


চা
Device : Realme 7
What's 3 Word Location : https://w3w.co/racecourse.suspend.freeway


আমরা সেখানে যায় মটকা চা খাইতে কিন্তু ওই সময় মটকা চা না পাওয়ার রং চা খেয়ে বাসার উদ্দেশ্য রওনা করি। বাসায় এসে গোসল করে কিছু সময় বিশ্রাম গ্রহন করি।তারপর বিকেলে বাজারে যায় এবং বন্ধুদের সাথে আড্ডা দেই। যখন সন্ধ্যা নেমে আসে তখন আমারা নদীর পারে ঘুরতে যায়।নদীর ঠান্ডা বাতাসে মনটাকে শীতল করি।


IMG20210821194009_00.jpg

IMG20210821200349_00.jpg



নদীতে চাঁদের আলোর সৌন্দর্য
Device : Realme 7
What's 3 Word Location :https://w3w.co/goad.registrations.minds


চাঁদের আলো নদীর উপর পরে এক অপরূপ সৌন্দর্য্যের সৃষ্টি করেছে আমি বসে বসে সেই সৌন্দর্য উপভোগ করি।তারপর বাসায় চলে আসি। বাসায় এসে রাতের খাবার খেয়ে ভিডিও কলে ভাইদের সাথে কথা বলি।তারপর ঘুমানোর আয়োজন করি। এই ছিল আমার আজকের দিনের সংক্ষিপ্ত কার্যক্রম।

ধন্যবাদ

Sort:  

আপনার আজকের দিনলিপিটা বেশ সুন্দর ছিল এবং আপনার বর্ণনাটা অনেক সুন্দর ভাবে দিয়েছেন। পোষ্টটা আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ আমার পোস্ট পড়ার জন্য। ❤️❤️

 3 years ago 

কুষ্টিয়ার কুলফি মালাই আমার খুবই প্রিয়। খুবই চমৎকার স্বাদ হয় এই কুলফির। যদিও আমাদের এলাকায় কুষ্টিয়ার নাম করে বিভিন্ন লোকাল কুলফি বিক্রি হয়। যেগুলো সাদ এতটা ভালো না। আপনার ছবিগুলো সুন্দর হয়েছে।

 3 years ago 

কুষ্টিয়া কুলফি খাওয়ার দাওয়াত থাকলো চলে আসেন।

 3 years ago 

খুব সুন্দর ভাবে দিনটা অতিবাহিত করেছেন। এবং খুব ভালো উপস্থাপন করেছেন।

image.png
খুব পছন্দের একটি জায়গা মীর মোশারফ হোসন সেতু। এবং চাচার কুলফির কোনো তুলনা হয় না😋😋।

 3 years ago 

আমি কুষ্টিয়া গেলে সময় পেলেই ব্রিজে দাড়িয়ে কুলফি খায়।

 3 years ago 

ও আচ্ছা

 3 years ago 

শুভ হোক আপনার পরবর্তী দিন গুলো

 3 years ago 

ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 61659.26
ETH 2446.04
USDT 1.00
SBD 2.60