রেসিপি || নুডলস রান্না|| ১০% লাজুক খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।


আজকে আপনাদের সামনে একটি রেসিপি শেয়ার করার। আমি রান্না বান্নায় তেমন পরদর্শী না।তার পর ও চেষ্টা করি।আজকে রান্না করবো আমার একটি প্রিয় খাবার নুডলস।আমার রান্নায় সাহায্য করেছেন আমার চাচাতো ভাই।তাহলে চলুন শুরু করা যাক।


IMG_20211019_164411.jpg


প্রয়জনীয় উপকরন


  • নুডলস
  • মরিচ,পেয়াজ
  • ডিম
  • তেল,লবন।

  • ধাপ-০১ঃপ্রথমে একটি কড়াইতে পানি নিয়ে গরম করতে দিবো। তারপর গরম পানির ভিতর নুডলস দিয়ে দিবো।

IMG20211019124758_00-01.jpeg


  • ধাপ-০২ঃএরপর নুডলস সিদ্ধ হলে পানি থেকে পৃর্থক করার জন্য একটি ঝুরিতে ঢেলে পানি অপসারণ করে নিবো।

IMG20211019125411_00-01.jpeg


  • ধাপ-০৩ঃমরিচ পেয়াজ কুচি কুচি করে কেটে কড়াইয়ে তেল দিয়ে নাড়তে হবে।যখন লাল লাল হয়ে যাবে তখন ডিম দিয়ে নাড়তে হবে।

IMG20211019125938_00-01.jpeg

IMG20211019125808_00-01.jpeg


  • ধাপ-০৪ঃসব মশলার মিশ্রন হয়ে গেলে সিদ্ধ নুডলস দিয়ে নাড়তে হবে।

IMG20211019130122_00-01.jpeg


  • ধাপ-০৫ঃমশলার সাথে নুডলস এর মিশ্রন হয়ে গেলে নামিয়ে ফেলবো।তাহলেই তৈরি হয়ে গেলো নুডলস রান্না।

IMG20210905175629_00-01.jpeg


এখন শুধু খাওয়ার পালা।ধন্যবাদ সবাইকে।


Sort:  
 3 years ago 

বাহ চমৎকার একটা রেসিপি করছেন তো। নুডলস আমার খুব প্রিয় খাবার। খুব লোভনীয় একটি রেসিপি শেয়ার করছেন। শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago 

আমার ও খুব পছন্দের খাবার।ধন্যবাদ।

 3 years ago 

আপনার নুডলসের রেসিপি দেখে আমার খেতে ইচ্ছে করছে। নুডলস আমার খুব প্রিয়। বাড়িতে আম্মু মাঝে মাঝেই লুডলস রান্না করেন। আমিও লুডলস রান্না করতে পারি কিন্তু আম্মু মতো বেশি ভালো খেতে হয় না। যাইহোক অনেক সুন্দর হয়েছে আপনার লুডলসের রেসিপি টা আপনি অনেক সুন্দর ধাপে ধাপে উপস্থাপন করছেন। আপনার জন্য শুভ কামনা রইলো। আর হা পরবর্তী তে রান্না করলে আমাকে বলতে ভুলবেন না কিন্তু।

 3 years ago 

আর হা পরবর্তী তে রান্না করলে আমাকে বলতে ভুলবেন না কিন্তু।

নিশ্চয়।

আপনার মতামতের জন্য ধন্যবাদ।

 3 years ago 

নুডুস তো সন্ধ্যা নাস্তা সকাল এর নাস্তার বেস্ট খাবার। খুব প্রয়োজনীয় একটা রেসিপি শেয়ার করেছেন আপনি। অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ ভাইজান।❤️❤️

 3 years ago 

জাজাকাল্লাহ ভাই জান।

 3 years ago 

ওয়া আনতুম ফা জাযাকাল্লাহ ❤️❤️

 3 years ago 

আপনার নুডুলস রেসিপি ধাপে ধাপে উপস্থাপন অনেক সুন্দর হয়েছে। সেই সঙ্গে আপনার পোস্টটি অনেক সুন্দর হয়েছে। ধন্যবাদ আপনাকে

 3 years ago 

আপনার মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ।

নুডলস আমার প্রিয় খাবারের মধ্যে অন‍্যতম। আমি সময় পাইলেই নুডলস খেয়ে থাকি। আপনার নুডলস রান্না দেখে আমার লোভ জেগেছে। সুন্দর করে রেসিপি সম্পর্কে উপস্থাপনা করেছেন।শুভকামনা রইল আপনার জন‍্য।

 3 years ago 

ধন্যবাদ ❤️❤️

 3 years ago 

নুডুলস আমার অনেক প্রিয় একটি খাবার। মনে হয় যে, যে কোন সময় এটি খেতে পারব। আপনার রেসিপিটি দেখে তাই মনে হচ্ছে। খুব খেতে ইচ্ছা করছে। ধন্যবাদ এত সুন্দর করে রেসিপিটি শেয়ার করার জন্য।

 3 years ago 

শুধু খাওয়ার পালা লেখাটি পরেই খারাপ লাগল।
কারণ এখন আমারও যে খেতে ইচ্ছে করছে।
অনেক সুন্দর হয়েছে রেসিপিটি।

 3 years ago 

কারণ এখন আমারও যে খেতে ইচ্ছে করছে।

চলে আসেন।

 3 years ago 

ভাইয়া আপনার পোস্ট দেখে আমার তো জিব্বায় জল এসে যাচ্ছে। ছবিগুলো দেখে খুব খেতে ইচ্ছে করছে। সুন্দর পোস্ট টি আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ ভাইজান❤️❤️

 3 years ago 

হুম ঝটপট নুডলস, আর দেরী কেন চলুন শুরু করা যাক, হি হি হি
নুডলস আমার কাছে ভালো লাগে, তবে আমি সবজি দিয়ে খেতে বেশী পছন্দ করি। সসও বাড়ীতে বানানো তাই স্বাদটা একটু বেশী পাওয়া যায়। ধন্যবাদ

 3 years ago 

খাবার হয়ে যাওয়ার পর ওইটা নিয়ে না খেয়ে বসে থাকতে আমার মোটেও ইচ্ছে করে না।

 3 years ago 

আপনি ঝটপট নুডলস্ রান্না করে একাই খেয়ে ফেললেন। আপনার নুডলস রান্না দেখে আমারও খেতে মন ইচ্ছে হচ্ছে।যাইহোক আপনার রেসিপিটা খুবই সুন্দর হয়েছে।ধাপে ধাপে সুন্দর করে তুলে ধরেছেন
শুভকামনা রইলো মামা

 3 years ago 

এসে খেয়ে যান আবার রান্না করি।

 3 years ago 

ঠিকানাটা বলেন চলে আসি।

 3 years ago 

https://w3w.co/perceives.minus.riffs

লোকেশন দিয়ে দিলাম চলে আসেন

 3 years ago 

ঠিক আছে মামা।আমিও বাসা থেকে রওনা দিলাম।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 60883.28
ETH 2401.75
USDT 1.00
SBD 2.63