ফুডপান্ডা থেকে খাবার অর্ডারের অভিজ্ঞতা||১০% লাজুক খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল আমার ইউজার নেমঃ @mrahul40 বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।


আজ - ৬ জৈষ্ঠ্য,|১৪২৯ বঙ্গাব্দ||শুক্রবার||গ্রীষ্মকাল||


IMG_20220520_173437.jpg


হ্যালো আমার বাংলা ব্লগ বাসি কেমন আছেন আপনারা আশা করি আল্লাহর রহমতে ভালই আছেন। আজকে আপনাদের সামনে আবারো হাজির হলাম নতুন একটি পোস্ট নিয়ে। পোষ্টের বিষয় হলো ফুডপান্ডা থেকে খাবার অর্ডার করে খাওয়া এবং এর অভিজ্ঞতা। ঢাকাতে আসছি আজ চারদিন হচ্ছে প্রতিদিন বিকেলে আমাদের হালকা ক্ষুধা লাগে ক্ষুধা নিবারণের জন্য আমি এবং আমার রুমমেট বড় ভাই সে হঠাৎ ফুডপান্ডায় ঘোরাঘুরি করছিলাম আর ভাবছিলাম কি খাবার অর্ডার করা যায় হালকা ক্ষুধা নিবারণের জন্য । আমরা ফুড পান্ডা তে অনেক খাবার দেখতে পেলাম তাদের মধ্যে এই খাবারগুলো মনে হলো অনেক সুস্বাদু হবে তাদের মধ্যে ছিল চিকেন প্যাটিস ,যার রেইনবো কেক,ইরানি রোল আমরা সিদ্ধান্ত গ্রহন করলাম এগুলো অর্ডার করে খেয়ে দেখি কেমন লাগে। তারপর আমরা সকল প্রসেস মেনে ফুডপান্ডা থেকে একটি কুপন ব্যবহার করে কিছু টাকা ডিসকাউন্ট পেলাম।


IMG20220518182736_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location:

আমাদের অর্ডার করার ২৫ থেকে ৩০ মিনিটের মধ্যে ডেলিভারি ম্যান এসে হাজির সে আমাকে ফোন দেয় এবং আমি নিচে গিয়ে তার কাছ থেকে পার্সেলটি গ্রহণ করি। তারপর রুমে এসে খুব আগ্রহের সাথে প্যাকেট খুলি প্রথমে খুলতেই দেখি চিকেন প্যাটিস এবং ইরানি রোল গুলো রেখে দিয়েছে এবং সাথে টমেটো স্পেশাল সস দিয়ে দিয়েছে।


IMG20220518182920_00-01.jpeg

IMG20220518182938_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location:

আমরা খুব লোভনীয় সাথে প্রথমেই চিকেন প্যাটিস খেতে শুরু করি এবং এর টেস্ট অসাধারণ ছিল আমাদের দুজনের কাছেই চিকেন প্যাটিস টা বেশ ভালো লেগেছে। এককথায় অতুলনীয় টেস্ট ছিল চিকেন প্যাটিস এর। তারপর আমরা খেতে শুরু করলাম ইরানি রোল এটাও খেতে অনেক সুস্বাদু ছিল। এবং আমাদের দুজনের কাছেই বেশ ভালো লেগেছে। এমনিতেই আমার ফাস্টফুড জাতীয় খাবার বেশ পছন্দের।


IMG20220518183215_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location:

তারপর বাকি থাকল জার রেইনবো কেক এটি রংধনু মতো বিভিন্ন লেয়ার তৈরি। প্রথমে ভাইকে দিলাম সে কে বলল অনেক টেস্টি তারপর আমি খেতে শুরু করলাম এটি আসলেই অনেক টেস্টি ছিল।


IMG20220518185014_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location:

আমার কাছে বেশ ভালো লেগেছিল এর প্রতিটি লেয়ার আলাদা স্বাদের একটি লেয়ার শক্ত থাকলে পরের লেয়ারটি নরম করে তৈরি এবং এদের স্বাদও ভিন্ন আমার কাছে এই কেকটি বেশ ভালো লেগেছে। অবশেষে ধন্যবাদ জানাই টেস্টি ট্রিট রেস্টুরেন্টকে আমাদেরকে দারুন খাবার উপহার দেওয়ার জন্য এবং ফুডপান্ডা কেউ ধন্যবাদ জানাই যথাসময়ে ডেলিভারি দেওয়ার জন্য।

আজ এ পর্যন্তই দেখা হবে পরবর্তী কোন পোস্টে অন্য কোনো গল্প নিয়ে ধন্যবাদ সবাইকে


standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

আজকে দুপুরে আমি ফুডপান্ডা থেকে খাবার কিনে খেয়েছি। তবে মাঝে মাঝে ফুড পান্ডা থেকে খাবার কেনার অভিজ্ঞতা রয়েছে আমার। খুব সুন্দর সুন্দর কিছু খাবার কিনে নিয়েছেন ভাই দেখে বোঝা যাচ্ছে। আমার কাছে রেইনবো কেক লেগেছে। খুব সুন্দর করে সবকিছু বর্ণনা তুলে ধরেছেন আপনি। শুভকামনা রইলো ভাইজান আপনার জন্য।

 2 years ago 

আজকে দুপুরে আমি ফুডপান্ডা থেকে খাবার কিনে খেয়েছি। তবে মাঝে মাঝে ফুড পান্ডা থেকে খাবার কেনার অভিজ্ঞতা রয়েছে আমার।

ধন্যবাদ মূল্যবান মতামত প্রকাশ করার জন্য

 2 years ago 

ফুড পান্ডা থেকে খাবার অর্ডার দিয়ে খাওয়ার অভিজ্ঞতা আমার অনেক আছে। ফুডপান্ডা অনেক দ্রুত সার্ভিস দেয় বিষয়টা আমার খুবই ভালো লাগে। ফুডপাণ্ডার মাধ্যমে অনেক ভালো ভালো রেস্টুরেন্ট থেকে খাবার পাওয়া যায়। আপনিও খুব সুন্দর ভাবে ফুডপান্ডা থেকে খাবার অর্ডার দেওয়ার বিষয় গুলো আমাদের মাঝে তুলে ধরেছেন। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ফুডপান্ডা অনেক দ্রুত সার্ভিস দেয় বিষয়টা আমার খুবই ভালো লাগে। ফুডপাণ্ডার মাধ্যমে অনেক ভালো ভালো রেস্টুরেন্ট থেকে খাবার পাওয়া যায়।

বিষয়টা অনেক ভালো লেগেছে আমার। ধন্যবাদ মতামত প্রকাশের জন্য

 2 years ago 

ফুড পান্ডা থেকে খাবার অর্ডার এর মোটামুটি অভিজ্ঞতা রয়েছে। আর টেস্টি ট্রিট এর কথা কি বলবো। তাদের প্রত্যেকটা খাবারই বেস্ট। জার রেইনবো কেক টা দেখতে খুবই আকর্ষণীয় লাগছে। যদিও এটি এখনো টেস্ট করে দেখা হয় নি। আপনি খুব সুন্দর ভাবে আপনার অভিজ্ঞতা টি শেয়ার করেছেন। ধন্যবাদ আপনাকে এবং শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

আর টেস্টি ট্রিট এর কথা কি বলবো। তাদের প্রত্যেকটা খাবারই বেস্ট। জার রেইনবো কেক টা দেখতে খুবই আকর্ষণীয় লাগছে।

অসংখ্য ধন্যবাদ মূল্যবান মতামত প্রকাশের জন্য

 2 years ago 

ফুডপান্ডা থেকে খাবার অর্ডার করে খাবার অনেক চমৎকার একটি অভিজ্ঞতার গল্প আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে খুবই ভালো লাগলো। অনেকদিন আগে মেস থেকে আমরা এরকম ভাবে বৃষ্টির দিনে ফুডপান্ডা থেকে খাবার অর্ডার করে খেয়েছিলাম খুব ভালো লেগেছিল। আপনার এই গল্পটি পড়ে সেদিনের কথা মনে পড়ে গেল ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অনেকদিন আগে মেস থেকে আমরা এরকম ভাবে বৃষ্টির দিনে ফুডপান্ডা থেকে খাবার অর্ডার করে খেয়েছিলাম খুব ভালো লেগেছিল।

গঠনমূলক মতামত প্রকাশের জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

গত একটি পোষ্ট থেকে জানতে পারলাম আপনি নিজেকে প্রতিষ্ঠা করার জন্য ঢাকায় পাড়ি জমিয়েছেন। শহরাঞ্চলে অনলাইনে অর্ডার করলে খাবার বাসায় পৌঁছে যায় আর তারই ধারাবাহিকতায় আপনি এই পোস্ট শেয়ার করেছেন। ফুড পান্ডা থেকে খাবার অর্ডার করে যে অভিজ্ঞতা অর্জন করেছেন সেটা পড়ে মোটামুটি আমি নিজেও একটু ধারনা পেয়েছি যেটা ভবিষ্যতে কাজে লাগবে।

 2 years ago 

ফুড পান্ডা থেকে খাবার অর্ডার করে যে অভিজ্ঞতা অর্জন করেছেন সেটা পড়ে মোটামুটি আমি নিজেও একটু ধারনা পেয়েছি যেটা ভবিষ্যতে কাজে লাগবে।

মূল্যবান মতামত প্রকাশের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

আপনি মনে করিয়ে দিলেন আমার সেই ঢাকার জীবনের কথা। আমি যখন ঢাকায় থাকতাম তখন প্রায় প্রত্যেক দিনই ফুডপান্ডা থেকে খাবার অর্ডার করতাম। আসলে ঢাকা শহরে ফুডপান্ডা অনেক ভাল সার্ভিস দেয়।

 2 years ago 

আমি যখন ঢাকায় থাকতাম তখন প্রায় প্রত্যেক দিনই ফুডপান্ডা থেকে খাবার অর্ডার করতাম। আসলে ঢাকা শহরে ফুডপান্ডা অনেক ভাল সার্ভিস দেয়।

জি ভাই অনেক ভালো সার্ভিস দিয়েছে

 2 years ago 

টেস্টি ট্রিট এর খাবার গুলো ভাল হয়। বিসেশ করে জম্নদিনের কেক অনেক মজা তাদের। ফুড পান্ডা থেকে খাবার অরডার দেই যখন বাসায় বুয়া আসে না তখন। তবে ডেলিভারি চার্জ শুধু শুধু না দিয়ে নিজে গিয়েই খাবার কিনে আনি। হাহা। বাসার কাছেই সব। আপনার অভিজ্ঞতা শেয়ার করার জন্য ধন্যবাদ

 2 years ago 

টেস্টি ট্রিট এর খাবার গুলো ভাল হয়। বিসেশ করে জম্নদিনের কেক অনেক মজা তাদের। ফুড পান্ডা থেকে খাবার অরডার দেই যখন বাসায় বুয়া আসে না তখন

মতামত প্রকাশের জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

আপনার পোস্টটি পড়ে খুব ভালো লাগলো ভাই। কেননা আমি কখনোই ফুডপান্ডা থেকে খাবার অর্ডার করিনি তবে আপনি আজকে ফুডপাণ্ডার খাবারের রিভিউ দিয়েছেন সেটা কিন্তু খুব ভালোই। এজন্য কিন্তু যদি কখনো অর্ডার করি ও তাহলে কিন্তু কোন ভয় লাগবে না ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

কেননা আমি কখনোই ফুডপান্ডা থেকে খাবার অর্ডার করিনি তবে আপনি আজকে ফুডপাণ্ডার খাবারের রিভিউ দিয়েছেন সেটা কিন্তু খুব ভালোই

মতামত প্রকাশের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

ফুডপান্ডা থেকে খাবার অর্ডারের অভিজ্ঞতা বেশ ভালো লাগলো। আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার মূল্যবান মতামত আমাদের মাঝে সুন্দরভাবে উপস্থাপন করার জন্য

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61020.40
ETH 2603.09
USDT 1.00
SBD 2.65