টার্গেট ডিসেম্বর সিজন-২ 🎯 ৬ স্টিম পাওয়ার বৃদ্ধি||১০% লাজুক

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল আমার ইউজার নেমঃ @mrahul40 বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।


আজ --১৯ শ্রাবন,|১৪২৯ বঙ্গাব্দ||বুধবার ||বর্ষাকাল||



আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -২ এর যাত্রা শুরু করলাম। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আর স্টিম প্লাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। টার্গেট ডিসেম্বর সিজন -২ এর সর্বমোট টার্গেট আমার ৩০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা। আমি প্রতি সপ্তাহে কমপক্ষে ১০ স্টিম করে পাওয়ার বৃদ্ধি করব ইনশাআল্লাহ।

freedom-2940655_640-01.jpeg

Source


  • পাওয়ার বৃদ্ধি করার আগে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ২১৬০.২৮৭।

IMG_20220803_142056.jpg


  • আমার ওয়ালেটে ৬.৮৯২স্টীম ছিল। সেটা থেকে ৬ স্টীম পাওয়ার আপ করেছি।

IMG_20220803_142120.jpg


IMG_20220803_142106.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ২০৬৬.২৯৯।


IMG_20220803_142156.jpg

আমার টার্গেট ৩০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।

ধন্যবাদ

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

কি মামা আজকে অনেকগুলো পোস্ট করে ফেললা খুবই ভালো লেগেছে আপনার আজকের পোস্টগুলো এভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকেন এক সময় অনেক বড় অ্যামাউন্টের মালিক হবেন।

 2 years ago 

ধন্যবাদ মামা গঠনমূলক মতামত প্রকাশ করার জন্য

 2 years ago 

খুবই ভালো লাগলো আপনার পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে আপনি প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধি করে চলেছেন শুভ হোক আপনার আগামীর পথচলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে

 2 years ago 

খুবই ভালো লাগলো আপনার পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে আপনি প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধি করে চলেছেন

ধন্যবাদ মন্তব্যের জন্য

 2 years ago 

ভাইয়া আপনি ছয় স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আমি মনে করি অল্প অল্প করে হলেও পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে আমাদেরকে এগিয়ে যেতে হবে। আপনার পোষ্টটি দেখে আশা করছি অনেকেই অনুপ্রাণিত হবে। ধন্যবাদ আপনাকে এবং অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমি মনে করি অল্প অল্প করে হলেও পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে আমাদেরকে এগিয়ে যেতে হবে।

ধন্যবাদ মন্তব্যের জন্য

 2 years ago 

এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান। আর আমরা জানি যে দীর্ঘ মেয়াদী কাজের জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। আশা করছি অতিদ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নাই। ধন্যবাদ মন্তব্যের জন্য

 2 years ago 

ধারাবাহিকভাবে এগিয়ে যাচ্ছেন এটা অনেক ভাল একটি জিনিস, ধারাবাহিকতা বজায় রাখবেন আশা করি আপনি আপনার টার্গেট পূরণ করতে পারবেন।

 2 years ago 

ধারাবাহিকভাবে এগিয়ে যাচ্ছেন এটা অনেক ভাল একটি জিনিস, ধারাবাহিকতা বজায় রাখবেন আশা করি

ইনশাল্লাহ ভাই চেষ্টা করব

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68859.42
ETH 2732.07
USDT 1.00
SBD 2.73