একটি ব্যস্ত দিনের গল্প||১০% লাজুক খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল আমার ইউজার নেমঃ @mrahul40 বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।


আজ --১৯ জৈষ্ঠ্য,|১৪২৯ বঙ্গাব্দ||বৃহস্পতিবার||গ্রীষ্মকাল||


IMG_20220602_091331.jpg


আজকে আপনাদের সামনে আবারো হাজির হলাম একটি পোস্ট নিয়ে। অনেক ব্যস্ততা এবং কিছু সমস্যার কারণে নিয়মিত পোস্ট করতে পারিনি তো এখন মোটামুটি ঠিকঠাক হয়েছে এখন থেকে ইনশাল্লাহ নিয়মিত পোস্ট করব। আজকে আমি শেয়ার করতে যাচ্ছি আমার একটি ব্যস্ত দিনের গল্প। গত দুইদিন আগে কিছু কাজের জন্য আমাদের শহরে যায় এবং কাজগুলো সম্পাদন করতে করতে বেশ ব্যস্ততার মধ্য দিয়ে কেটে যায় দিন। ছোট ভাই পাসপোর্ট করতে দিয়েছিল তাই পাসপোর্ট প্রদানের তারিখ ছিল সেদিন সে আমাকে বলেছিল পাসপোর্ট অফিসে গিয়ে পাসপোর্টটা নিয়ে আসতে হবে তাই আমিও ভাবলাম অনেকদিন হলো যাওয়া হয় না ঘুরে আসা যায়।


IMG20220530110906_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location:

সকালে ঘুম থেকে উঠে বাইক নিয়ে রওনা দেই পাসপোর্ট অফিসের উদ্দেশ্যে আমাদের এলাকা থেকে 30 কিলোমিটার দূরে পাসপোর্ট অফিস অবস্থিত। আমাদের যেতে বেশি সময় লাগে পাশে গিয়ে ছোট ভাই ভিতরে যায় এবং পাসপোর্ট নেওয়ার জন্য যে কাগজটা ছিল সেটা জমা দেয় এবং তাকে লাইনে দাড়াইতে বলে ।


IMG20220530114822_00-01.jpeg

IMG20220530121111_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location:

সে বেশ সময় দাঁড়িয়ে থাকে এবং আমিওতো রোদের ভেতর দাঁড়াইতে ভালো লাগছিলো না তাই পাশেই বাস টার্মিনাল ছিল বাস টার্মিনালে কিছু অংশ ছায়াযুক্ত আমি সেখানে গিয়ে দাঁড়ায় এবং আমি আমার মত নিরিবিলি সময় কাটাতে থাকি। তারপর পাসপোর্ট হাতে পাওয়ার পর আমাকে ফোন করেন আমিও সামনে গিয়ে তাকে মোটরসাইকেলে তুলে নিয়ে আরো ছোট ছোট কিছু কাজ ছিল কাজ করার উদ্দেশ্যে কুষ্টিয়ায় এন এস রোড আসি।


IMG20220530130017_00-01.jpeg

IMG20220530130218_00.jpg


Device : Realme 7
What's 3 Word Location:

আরেকটি মামার সাথে দেখা করার জন্য তাকে ফোন করি সে বলে আমি পুল খেলছি তাই আমরা সেখানে যায় এবং তার সাথে দেখা করি। তার সাথে অনেক সময় গল্প করি।


IMG20220530133415_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location:

তারপর আমার প্রাণপ্রিয় কলেজ কুষ্টিয়া পলিটেকনিট ইন্সটিটিউটে গিয়ে দুপুরে সালাত আদায় করে সেসময় ওইখানে অবস্থান করে তারপর বের হয়ে চলে আসি। ছোট ভাইয়ের ম্যাচে যায় তার সাথে আমি এক অনেকদিন থেকেছি তার মেসে গিয়ে সময় আড্ডা। খুঁটিনাটি কাজ শেষ করে বাসার উদ্দেশ্যে রওনা করি। এই ছিল আমার ব্যস্ত দিনের গল্প। দেখা হবে পরবর্তী কোন পোস্ট অন্য কোন গল্প নিয়ে ধন্যবাদ সবাইকে।


standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

ভালোই একটি ব্যস্ততম দিন পার করেছেন। পাসপোর্ট অফিস তো ভালোই দূরে ছিলো। আমার লাইন ধরতে বিরক্ত লাগে। এটা সব থেকে বিরক্তি কর কাজ মনে হয় আমার কাছে। শুভেচ্ছা রইলো।

 2 years ago 

জি ভাই অনেক ব্যস্ততম সময় পার করেছিলাম। ধন্যবাদ মতামত প্রকাশের জন্য

 2 years ago 

পাসপোর্ট করার অভিজ্ঞতা আমার আছে তবে পাসপোর্ট করতে গেলে সেই ভোগান্তির কথা আর নতুন করে স্মরণ করতে চাইছি না। ব্যস্ত দিনের কাহিনী গুলো সুন্দর ভাবে আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

পাসপোর্ট করার অভিজ্ঞতা আমার আছে তবে পাসপোর্ট করতে গেলে সেই ভোগান্তির কথা আর নতুন করে স্মরণ করতে চাইছি না।

ঠিক বলেছেন পাসপোর্ট করতে গেলে অনেক ভোগান্তি পোহাতে হয়

 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে আপনার ব্যস্ত দিনের গল্প আমাদের মাঝে শেয়ার করেছেন ।ব্যস্ত দিনের গল্প পড়তে আমার অনেক বেশি ভালো লাগে ,কারণ আপনি সেদিন রাতে কি করেছেন সম্পূর্ণ বিষয়ের সম্পর্কে জানা যায়। গল্পের সাথে সাথে কিছু ফটোগ্রাফি ও শেয়ার করেছেন দেখে ভালো লাগলো ।শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ঠিক বলেছেন ব্যস্ত দিনের গল্প সারাদিনের ব্যস্ততা সবার মাঝে শেয়ার করা যায়। ধন্যবাদ মতামত প্রকাশের জন্য

 2 years ago (edited)

আপনার দিনটি খুব ব্যস্ত ভাবে গিয়েছে তা আপনার পোষ্টটি পড়ে বুঝতে পারলাম ।বাইক রাইডিং করা আবার ইনডোর গেমস খেলা, সবমিলিয়ে আপনি আপনার লাইফের এক নতুন অভিজ্ঞতা অর্জন করেছেন ।সেই সাথে দিনটি খুব চমৎকার ছিল এবং আপনার অনুভূতি গুলো সত্যিই আমাদের মন ছুঁয়ে গেল ।অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি পোষ্ট আমাদের মাঝখানে শেয়ার করার জন্য

 2 years ago 

আমার পোস্টে আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম মতামত প্রকাশের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

আপনার ব্যস্ত দিনের গল্প পড়ে খুবই ভালো লাগলো। আমিও মাঝে মাঝে এরকম ব্যস্ত সময় পার করি। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.031
BTC 69047.36
ETH 3739.58
USDT 1.00
SBD 3.66