🌼শখের ফটোগ্রাফি পর্ব- ১৯||১০% লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।


আজ ----০১ চৈত্র | ১৪২৮ বঙ্গাব্দ | মঙ্গলবার| বসন্তকাল|


আপনাদের মাঝে আবারো হাজির হলাম ফটোগ্রাফি পোস্ট নিয়ে। ফটোগ্রাফি টা সম্পূর্ণ গ্রামীণ পরিবেশে ওঠানো কিছু ছবি এবং প্রাকৃতিক দৃশ্য আপনাদের মাঝে শেয়ার করব।


ফটোগ্রাফি


IMG20220307174959_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location :https://w3w.co/speechless.waltzing.indeterminate

  • পড়ন্ত বিকেলে হঠাৎ ঘুরতে গিয়েছিলাম নদীর তীরে। নদীর দিকে তাকাতেই দেখা মেলে একটি নৌকা বাঁধা আছে। নৌকার পাশ দিয়ে দেখা যাচ্ছে সূর্য ওই সময় টা আমার কাছে অনেক বেশি ভালো লাগে। নদীতে এখন তেমন পানি নেই তাই নৌকা তেমন চলাচল করে না। সূর্যাস্তের ঠিক আগ মুহূর্তে ছবিটা নিজের ক্যামেরায় বন্দী করি।

ফটোগ্রাফি


IMG20220307135747_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location :https://w3w.co/speechless.waltzing.indeterminate

  • হঠাৎ একটি জায়গায় বাইক নিয়ে দাঁড়িয়ে ছিলাম তখন কোথা থেকে যেন ফড়িংটা উড়ে এসে বাইকের সামনে বসলো ফোনটা দেখতে বেশ ছোট হলেও দারুন লাগছিল। তাই আমি ফড়িংটা কে আমার ক্যামেরায় বন্দী করি। অনেকটা সময় ধরে ফড়িংটা বসেছিল হয়তো তার এই জায়গাটি অনেক পছন্দ হয়েছিল।

ফটোগ্রাফি


IMG20220306210426_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location :https://w3w.co/speechless.waltzing.indeterminate

  • রাতের বেলায় ঘোরাঘুরি করার অভ্যাস আমার আগে থেকেই ।তাই হঠাৎ সবাই মিলে রাতে একটি স্থানে ঘুরতে গিয়েছিলাম গাছটিতে আলো পড়ায় গাছের পাতাগুলো অনেক সুন্দর লাগছিল। আর এই সৌন্দর্য আমাকে অনেক মুগ্ধ করেছিল তাই সৌন্দর্যকে ক্যামেরায় ধারণ করে নিয়েছি।

ফটোগ্রাফি


IMG20220308171913_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location :https://w3w.co/speechless.waltzing.indeterminate

  • ফুলটার নাম আমি জানি না তবে একটি স্থানে ঘুরতে গিয়ে অনেক ধরনের ফুল দেখেছিলাম তার মাঝে এই ফুলটা ছিল দেখতে বেশ দারুন লাগছিল। ফুলের সৌন্দর্য আমাকে সব সময়ই অনেক মুগ্ধ করে। ফুলকে আমি অনেক বেশি ভালবাসি। এই ফুলের সৌন্দর্য আমি আমার ক্যামেরা তে বন্দি করে রেখে দিয়েছি।

ফটোগ্রাফি


IMG20220308172508_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location :https://w3w.co/speechless.waltzing.indeterminate

  • আপনারা সবাই এই ফুলটি কে চিনেন এর নাম হলো সূর্যমুখী ফুল ফলটি দেখতে আমার কাছে অদ্ভুত লাগে চার সাইডে হলুদ আসলে সূর্য মতই দেখতে। আমি ছবিটা ক্যাপচার করেছি সূর্য এবং সূর্যমুখী ফুল কে একটি ফ্রেমে নিয়ে। ঘুরাঘুরি করি তো অনেক তাই যখন যেখানে যেটা ভালো লাগে সেটাই ক্যামেরাবন্দি করে রেখে দিয়েছি।

ফটোগ্রাফি


IMG20220305174852_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location :https://w3w.co/speechless.waltzing.indeterminate

  • পড়ন্ত বিকেলের সূর্যাস্ত আমাকে সবসময় অনেক মুগ্ধ করে। এই সময়টা আমার অনেক বেশি ভালো লাগে। সূর্যাস্ত বিভিন্ন ভাবে উপভোগ করা যায় আমি ক্যামেরা তে ভর্তি করেছি ঘাসের মাঝে সূর্য ডোবার সৌন্দর্য। হয়তো খালি চোখে এভাবে ঘাসের মাছ দিয়ে সূর্যাস্ত দেখতে পাবো না তাই ক্যামেরাবন্দী মাধ্যমে এর সৌন্দর্য উপভোগ করলাম।

আজ এই পর্যন্তই দেখা হবে পরবর্তী কোন পোস্টে অন্য কোন গল্প নিয়ে ধন্যবাদ সবাইকে।


standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

জাস্ট অসাধারণ আপনি অনেক সুন্দর সুন্দর মনমুগ্ধকর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই ফটোগ্রাফি গুলো দেখে আমি সত্যিই রীতিমত মুগ্ধ, আপনি বরাবরই আমাদের মাঝে অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি করে থাকেন সে সাপেক্ষে আপনারা আসলেই ফটোগুলো অসম্ভব সুন্দর ছিল। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি ফটোগ্রাফিক পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার ফটোগ্রাফি গুলো আপনার ভাল লেগেছে জেনে খুশি হলাম। অসংখ্য ধন্যবাদ আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য।

 2 years ago 

বরাবরই আপনার ফটোগ্রাফি গুলা দেখে আমি মুগ্ধ হয়ে যাই আজও তার ব্যতিক্রম নয় আজকের ফটোগ্রাফি গুলো এত সুন্দর হয়েছে যে বলে বোঝাতে পারব না বিশেষ করে প্রথম দ্বিতীয় ও চতুর্থ এবং পঞ্চম নাম্বার ফটো ফটোগ্রাফি সম্পর্কে খুব সুন্দর উপস্থাপনা করেছেন শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য।

অসাধারণ ফটোগ্রাফি যা দেখার মত দেখেই কেমন জানি অন্যরকম অনুভূতি চলে আসছে যা বলে বুঝাইতে পারছি না। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর ফটোগ্রাফি সাথে সুন্দর করে বর্ননা।

 2 years ago 

আমার ফটোগ্রাফী গুলো আপনার ভাল লেগেছে জেনে খুশি হলাম। অসংখ্য ধন্যবাদ আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য।

 2 years ago 

আপনার ফটোগ্রাফির কথা আর কি বলব। আপনি খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে উপহার দিয়ে থাকেন। আপনার ফটোগ্রাফির হাত টা খুবই ভালো ।
শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ফটোগ্রাফি শখের বশেই করে থাকি। অসংখ্য ধন্যবাদ আপনার গঠনমূলক মতামত প্রকাশ করার জন্য

 2 years ago 

প্রকৃতির মাঝে লুকিয়ে থাকা অপরূপ সৌন্দর্য গুলো ফটোগ্রাফির মাধ্যমে আমাদের সামনে তুলে ধরেছেন এখন কোনটা থেকে কোনটা প্রশংসা করবো সেটা বুঝতে পারছি না। বিশেষ করে রাতের বেলায় গাছের ছবিটা সবচেয়ে বেশি ভালো লেগেছে কারণ দেখতে কিছুটা ভিন্ন ধরনের লাগছে। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 2 years ago 

আমার ফটোগ্রাফি গুলো আপনার ভাল লেগেছে জেনে খুশি হলাম। অসংখ্য ধন্যবাদ আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য।

 2 years ago 

আপনাকে স্বাগতম ভাইজান 💚

 2 years ago 

ওয়াও প্রত্যেকটি ফটো অপূর্ব সুন্দর লাগতাছে ভাইয়া সত্যিই আপনি মনোযোগ সহকারে প্রত্যেকটি ফটো অনেক ধৈর্য্য নিয়ে ক্যামেরাবন্দি করেছেন। আমার কাছে আপনার প্রত্যেকটি ফটোই একান্ত অনেক বেশি ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের সকলের মাঝে শেয়ার করার জন্য। আমার পক্ষ থেকে আপনার প্রতি অনেক অনেক শুভেচ্ছা রইল

 2 years ago 

জি ভাইয়া ছবিগুলো অনেক ধৈর্য্য সহকারে তুলেছিলাম। অসংখ্য ধন্যবাদ আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য

চমৎকার সব ফটোগ্রাফি করেছেন ।প্রতিটা ফটোগ্রাফি খুব সুন্দর হয়েছে ।শেষের ফটোগ্রাফিটি আমার সব থেকে বেশি ভালো লেগেছে। ধন্যবাদএত সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার ফটোগ্রাফি গুলো ভাল লেগেছে জেনে খুশি হলাম। অসংখ্য ধন্যবাদ আপনার গঠনমূলক মতামত প্রকাশ করার জন্য

 2 years ago 

খুবই চমৎকার চমৎকার ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে তুলে ধরেছেন ভাইয়া। আপনার ফটোগ্রাফির মধ্যে রাতের বেলায় যে গাছটির ফটোগ্রাফি করেছেন তা দেখে আমি মুগ্ধ হয়ে গেছি। প্রথমে আমি ভেবেছিলাম গাছটিতে বোধহয় অনেকগুলি ফুল ফুটে আছে কিন্তু আপনার লেখা পড়ে বুঝতে পারলাম ও গুলি ফুল নয় গাছের পাতা। গাছের পাতা দেখতে এত চমৎকার হয় তা আপনার পোস্টের মাধ্যমে দেখতে পেলাম। খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ওই গাছটির ছবি তুলতে গিয়ে আমিও অবাক হয়েছিলাম। অসংখ্য ধন্যবাদ আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য

 2 years ago 

ফটোগ্রাফি গুলো আমার কাছে কতটা ভালো লেগেছে তা আপনাকে আমি ভাষায় বলে বুঝাতে পারব না ভাইয়া। আপনার ধারণ করা ফটোগ্রাফি গুলো সত্যিই আমার মন ছুয়ে গিয়েছে। প্রত্যেকটা ফটোগ্রাফি অসাধারণ হয়েছে ভাইয়া। প্রত্যেকটা ফটোগ্রাফির লাইট কনট্রাস্ট এবং কালার একদম নিখুঁত ছিল। ধন্যবাদ এত সুন্দর সব ফটোগ্রাফি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমার ফটোগ্রাফি গুলো আপনার ভাল লেগেছে জেনে খুশি হলাম। অসংখ্য ধন্যবাদ আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য।

Coin Marketplace

STEEM 0.13
TRX 0.12
JST 0.024
BTC 49842.52
ETH 2229.37
USDT 1.00
SBD 2.00