অনলাইন থেকে আতর ক্রয়।

in আমার বাংলা ব্লগ7 months ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

  • আতর ক্রয়
  • ১১,ফেব্রুয়ারি ,২০২৩
  • রবিবার


হ্যালো আমার বাংলা ব্লগবাসি কেমন আছেন আপনারা? আশা করি আল্লাহর অশেষ রহমতে অনেক ভাল আছেন। আজকে আপনাদের মাঝে আবারো হাজির হয়ে গেলাম নতুন একটি পোস্ট নিয়ে। আমরা কম বেশি সবাই অনলাইনে কেনাকাটা করি। অনলাইনে কেনাকাটার প্রধান মার্কেটিং পেলেস হল ফেসবুক। যারা অনলাইনে বিজনেস করে তাদের পণ্যগুলো ফেসবুকের মাধ্যমে সবার সাথে উপস্থাপন করেন। আমরা যারা আছি তারা সবাই ফেসবুক ইউজ করি। এবং আমাদের সামনে যখন কোন প্রোডাক্ট আসে সেগুলো আমরা দেখতে থাকি।

আর যদি হঠাৎ পছন্দের কোন প্রোডাক্ট সামনে চলে আসে কাছে থাক টাকা থাকুক বা না থাকুক কেমন যেন মন আনচান করে কেনার জন্য। অনলাইনে যারা বিজনেস করে সেজন্য তারা ফেসবুক মার্কেটপ্লেসটাকে বেছে নেয় এখানে তাদের প্রোডাক্টগুলো সবার মাঝে ছড়িয়ে দিতে তেমন বেশি কষ্ট হয় না এবং টাকাও খরচ হয় কম।আমি সবসময় আতর ব্যবহার করার চেষ্টা করি কেন যেন আদর ব্যবহার করতে অনেক বেশি ভালো লাগে।

আমার বেশ কিছু আদর করাই করা হয়েছিল অনলাইন থেকে। সেজন্য হয়তো আতরের বিজ্ঞাপন গুলো আমার কাছে একটু বেশিই আসে। হঠাৎ ফেসবুকে ঘোরাঘুরি করার মুহূর্তে ফেসবুকের একটি পেজ থেকে অনেক জনপ্রিয় একটি আতর সামনে চলে আসে। আতর দেখে এবং আতরের বিবরণ পড়ে আতর কেনার আগ্রহটা আরো বেশি জেগে উঠলো।

তাইতো দেরি না করে দ্রুত তাদের পেজে মেসেজ করি। কিছুক্ষণের মধ্যে তাদের রিপ্লে চলে আসে। আমি যে আতর টি দেখে মুগ্ধ হয়ে গিয়েছি সে আতরটির নাম মেশকে আম্বার। এটা বেশ পপুলার একটি আতর তবে দাম অনেকটাই বেশি। এর আগে কখনো ব্যবহার করা হয়নি তাই কৌতুহল বসতো অর্ডার করি। তাদের ডেলিভারি দিতে দুই থেকে তিন দিন সময় লাগে এদের অফিসটা হলো রংপুরে।




Device : Realme 7
What's 3 Word Location :

তবে পারফিউম টাইপ কোন জিনিস আগে কখনো ব্যবহার না করলে ওইগুলো অর্ডার করা এক টাইপের বোকামি। কারণ এটা সুগন্ধির সুবাস তো আর অনলাইন থেকে নিতে পারব না কেমন কি হবে সেটা অনুমানের উপরেই নিতে হবে। অর্ডার করার একদিন পরে ডেলিভারি ম্যান বাসার নিচে আসে ফোন দেয় আমার প্রোডাক্টটি চলে এসেছে। তারপর আমি দ্রুত টাকা নিয়ে নিচে চলে যায়। আমি অর্ডার করেছি ছয় মেলে একটি আতর যার মূল্য 310 টাকা পড়েছে। এখন রুমে এসে আনবক্সিং করার পালা। নতুন নতুন প্রোডাক্ট ক্রয় করে সেগুলো আনবক্সিং করতে অনেক বেশি ভালো লাগে অনেক এক্সাইটেনের কাজ করে।



Device : Realme 7
What's 3 Word Location :

তারা পার্সেলটি অনেক যত্নসহকারে আমার কাছে পাঠিয়ে দিয়েছে। এটা যেহেতু কাচের ছোট বোতল ছিল তাই সমস্ত প্রকার সেফটি দিয়েই তারা প্রোডাক্টটি ডেলিভারির জন্য পাঠিয়ে দিয়েছে। আমি একে একে প্রতিটি ধাপ খুলতে থাকি।



Device : Realme 7
What's 3 Word Location :

অনেকটাই স্টেপ আনবক্স করার পর দেখা মেলে কাঙ্খিত আতরটা। তারা খুব সুন্দর ভাবে প্যাকেজিং করে পাঠিয়ে দিয়েছে। পাথরটি ছোট একটি কাপড়ে মোড়ানো ব্যাগের মধ্যে ছিল ব্যাগটি দেখতে চমৎকার লাগছিল।



Device : Realme 7
What's 3 Word Location :

সবগুলো প্যাকেট আনবক্স করার পর দেখা মেলে ৬ মিলি আকারের একটি আতর । আতরের কালার লাল আকর্ষণীয় লাগছে দেখতে। এখন এর সুবাস নেওয়ার পালা। দেখতে বেশ আকর্ষণীয় সুবাসটা একটু গারো টাইপের। আমার আবার হালকা সুবাস একটু মিষ্টি মিষ্টি গন্ধ হবে এগুলো বেশি ভালো লাগে। তবে ভেবেছিলাম এতটা সুবাস অনেক দীর্ঘস্থায়ী হবে কিন্তু সেটা হয়নি। এই আতরগুলো অরজিনাল টার দাম অনেক বেশি। মোটামুটি দাম হিসেবে ভালো প্রোডাক্টটি পেয়েছি আশা করা যায়। তবে আমার মনে হয় আতরগুলো অনলাইনে অর্ডার না করে সশরীরে গিয়ে সুবাস দেখে নেয়াই উত্তম। এই ছিল আমার আতর কেনার অভিজ্ঞতা। আজ এই পর্যন্তই দেখা হবে পরবর্তী কোনো পোস্টে অন্য কোন গল্প নিয়ে ধন্যবাদ সবাইকে।


আমি কে !

IMG_20231120_103032_225.jpg

আমি মোঃ রাহুল হোসেন, আমার ইউজার নেম @mrahul40। আমি বর্তমানে ইউরোপিয়ান ইউনিভার্সিটিতে সিভিল টেকনোলজিতে বি.এস.সি ইঞ্জিনিয়ারিং নিয়ে লেখাপড়া করছি। আমি ভ্রমণ করতে, ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। "আমার বাংলা ব্লগ" আমার গর্ব "আমার বাংলা ব্লগ" আমার ভালোবাসা। আমার নিজের ভেতরে লুকায়িত সুপ্ত প্রতিভাকে বিকশিত করার লক্ষ্যে "আমার বাংলা ব্লগে" আমার আগমন।

standard_Discord_Zip.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 7 months ago (edited)

অনলাইন থেকে আতর করার দারুণ অভিজ্ঞতা শেয়ার করেছ পড়ে ভালো লাগলো বন্ধু। তুমি ঠিকই বলেছো যে অনলাইন থেকে আতর কেনার থেকে সশরীরে গিয়ে আতর কেনা টা ভালো। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য তোমাকে অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 7 months ago 

মেশকে আম্বার আতর আমি একবার ব্যবহার করেছিলাম অনেক সুন্দর ভাই। আপনি আপনার পছন্দের আতর অনলাইন থেকে কিনলেন জেনে খুশি হলাম। অনেক সুন্দর করে পোস্টটি আমাদের মাঝে উপহার দিয়েছেন। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

Posted using SteemPro Mobile

 7 months ago 

জ্বি ভাই বেশ ভালো।মতামত প্রকাশের জন্য অসংখ্য ধন্যবাদ

 7 months ago 

শুধু আতর নয় আমার মনে হয় যে কোন কিছুই কেনার ক্ষেত্রে সরাসরি গিয়ে কিনতে পারলে সেটা বেশি ভালো হয়। যাইহোক অনলাইনে যেহেতু অর্ডার করেছিলে তাই মোটামুটি প্রোডাক্টটা পছন্দ শীল হয়েছে আর হ্যাঁ কাচের বোতলের প্রোডাক্ট এজন্য এতটা যত্ন সহকারে প্যাকিং করে ডেলিভারি করা হয়েছে।

Posted using SteemPro Mobile

 7 months ago 

শুধু আতর নয় আমার মনে হয় যে কোন কিছুই কেনার ক্ষেত্রে সরাসরি গিয়ে কিনতে পারলে সেটা বেশি ভালো হয়

তা ঠিক বলেছো বন্ধু। তবে সরাসরি খুঁজে পাওয়া একটু কষ্ট তাই সহজেই অনলাইন থেকে অর্ডার করা হয়

 7 months ago 

পছন্দের জিনিস বলে কথা না কিনে কি আর থাকা যায়।
তবে এই ব্যান্ডের আতর গুলো অনেক ভালো এর আগে আমি একটি গিফট পেয়েছিলাম।
দারুন অভিজ্ঞতা শেয়ার করেছেন অনলাইন থেকে আদর করার।
যাই হোক আমার জন্য একটা কিনে নতুন আরেকটা অভিজ্ঞতা অর্জন করে পাঠিয়ে দিও।

Posted using SteemPro Mobile

 7 months ago 

পছন্দের জিনিস বলে কথা না কিনে কি আর থাকা যায়।

একদম ঠিক বলেছেন পছন্দের জিনিস তো কিনতেই হবে। মতামত প্রকাশের জন্য অসংখ্য ধন্যবাদ

 7 months ago 

আমরা সরাসরি গিয়ে যে রকম জিনিসপত্র ক্রয় করে থাকি তেমনি অনলাইন থেকেও বিভিন্ন ধরনের জিনিসপত্র ক্রয় করে থাকি৷ আজকে আপনি অনলাইন থেকে আতর ক্রয় করেছেন দেখে খুব ভালো লাগলো৷ খুব সুন্দরভাবে তারা কাচের বোতলকে প্যাকিং করে পাঠিয়েছে এবং এটি কাচের হওয়ার কারণে অত্যন্ত যত্ন সহকারে পাঠিয়েছে৷ আপনি আমাদের মাঝে এরকম সুন্দর একটি পোস্ট শেয়ার করেছেন৷ অসংখ্য ধন্যবাদ৷

 7 months ago 

অনলাইনে এইগুলো খুঁজে পাওয়া সহজ। খুঁজাখুঁজির ঝামেলা এড়াতে অনলাইন থেকে ক্রয় করা। মতামত প্রকাশের জন্য অসংখ্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59820.46
ETH 2409.96
USDT 1.00
SBD 2.42