টার্গেট ডিসেম্বর সিজন-২ 🎯 ০৭ স্টিম পাওয়ার বৃদ্ধি||steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল আমার ইউজার নেমঃ @mrahul40 বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।


আজ --১৩ কার্তিক,|১৪২৯ বঙ্গাব্দ|| শনিবার ||শীতকাল||



আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -২ এর যাত্রা শুরু করলাম। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আর স্টিম প্লাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। টার্গেট ডিসেম্বর সিজন -২ এর সর্বমোট টার্গেট আমার ৩০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা। আমি প্রতি সপ্তাহে কমপক্ষে ১০ স্টিম করে পাওয়ার বৃদ্ধি করব ইনশাআল্লাহ।

freedom-2940655_640-01.jpeg

Source


  • পাওয়ার বৃদ্ধি করার আগে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ২৩৯৪.২৪৬।

IMG_20221029_225455.jpg


  • আমার ওয়ালেটে ৭.১৯৩স্টীম ছিল। সেটা থেকে ০৭ স্টীম পাওয়ার আপ করেছি।

IMG_20221029_225511.jpg

IMG_20221029_225520.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ২৪০১.২৪৮।


IMG_20221029_225535.jpg

আমার টার্গেট ৩০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।

ধন্যবাদ

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ আমাদের সবার জন্য খুব গুরুত্বপূর্ণ। আমাদের নিজেদের সক্ষমতা বৃদ্ধির জন্য এর বিকল্প কিছুই নেই। আপনার পাওয়ার আপের পোষ্ট দেখে ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল।এইভাবে এগিয়ে যান।

 2 years ago 

আসলে আমাদের সকলের উচিৎ অল্প পরিমাণে হলেও প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাওয়া। কারণ যতো বেশি পাওয়ার আপ করা যাবে ততো বেশি শক্তি অর্জন হবে। আপনার টার্গেট ৩০০০ স্টিম পাওয়ার আপ করা। দোয়া করি যেন আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারেন।

 2 years ago 

আপনার সাত স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এটি করার মাধ্যমে আমরা আমাদের সক্ষমতা বৃদ্ধির পাশাপাশি ভবিষ্যতের জন্য কিছু অন করে রাখতে পারি।
আপনার জন্য শুভকামনা রইল যেন আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন

 2 years ago 

আপনার স্বপ্ন ৩০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা। এভাবে যদি প্রতিনিয়ত পাওয়ার আপ করেন তাহলে অবশ্যই আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। এভাবে আপনি নিজেও উৎসাহিত হচ্ছেন এবং অন্যজনকেও উৎসাহিত করছেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64349.87
ETH 2775.11
USDT 1.00
SBD 2.65