টার্গেট ডিসেম্বর সিজন-২ 🎯 ১০স্টিম পাওয়ার বৃদ্ধি||১০% লাজুক

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল আমার ইউজার নেমঃ @mrahul40 বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।


আজ -১৫ ভাদ্র ,|১৪২৯ বঙ্গাব্দ|| মঙ্গলবার ||বর্ষাকাল||



আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -২ এর যাত্রা শুরু করলাম। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আর স্টিম প্লাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। টার্গেট ডিসেম্বর সিজন -২ এর সর্বমোট টার্গেট আমার ৩০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা। আমি প্রতি সপ্তাহে কমপক্ষে ১০ স্টিম করে পাওয়ার বৃদ্ধি করব ইনশাআল্লাহ।

freedom-2940655_640-01.jpeg

Source


  • পাওয়ার বৃদ্ধি করার আগে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ২২৫৭.১০২।

IMG_20220830_104319.jpg


  • আমার ওয়ালেটে ১৪.৬২৪স্টীম ছিল। সেটা থেকে ১০ স্টীম পাওয়ার আপ করেছি।

IMG_20220830_104355.jpg

IMG_20220830_104404.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ২২৬৭.১০২।


IMG_20220830_104422.jpg

আমার টার্গেট ৩০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।

ধন্যবাদ

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখতে আমার যেমন ভালো লাগে। তেমন পাওয়ার করতে আমার অনেক ভালো লাগে। আর আপনি প্রতিনিয়ত আপনার নিজ ক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ারা পোস্ট করে চলেছেন। দেখে আমার অনেক ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আসলে নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। এভাবে ধারাবাহিক ভাবে পাওয়ার আপের মাধ্যমে আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যাবেন ইনশাআল্লাহ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

প্রতি সপ্তাহে অল্প সংখ্যক পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি অনেক বেশি শক্তিশালী হয়ে উঠছেন যেটা আপরা প্রতিনিয়ত দেখতে পাচ্ছি। ধারাবাহিকতা অব্যাহত রাখবেন প্রতি সপ্তাহে আশা করি।

 2 years ago 

আপনি আজ আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন এটি খুবই ভালো একটি উদ্যোগ। কারণ আপনার এই পোষ্ট দেখে আমরা সবাই অনেক উৎসাহিত হব আপনি অনেক সুন্দরভাবে প্রতিটি ধাপ করে দেখিয়েছেন ধন্যবাদ।

 2 years ago 

আপনি নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে এগিয়ে যাচ্ছেন দেখে ভালো লাগছে। আসলে এই প্লাটফর্মে কাজ করতে হলে আমাদেরকে প্রতিনিয়ত পাওয়ার আপ করতে হয়। এতে আমাদের শক্তি বৃদ্ধি পায় দোয়া ও শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি আপনার ধারাবাহিকতা অব্যাহত রাখতে পারলে আপনি আপনার গন্তব্যে পৌঁছাতে পারবেন খুব সহজেই। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি অর্জন করা। শুভ কামনা রইলো আপনার জন্য। এগিয়ে যান।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। সিজেন-2 তে আপনার লক্ষ্য পূরণ হয়ে যাবে সেই কামনা করি। পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। নিয়মিত পাওয়ার আপ করতে থাকুন ভাই। আপনার জন্য শুভকামনা।।

 2 years ago 

আমিও চিন্তা করেছি এ সপ্তাহে আমি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করব। আপনার পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখে খুবই ভালো লাগলো এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59401.87
ETH 2615.39
USDT 1.00
SBD 2.40