টার্গেট ডিসেম্বর সিজন-২ 🎯 ৪০ স্টিম পাওয়ার বৃদ্ধি।১০% লাজুক খ্যাকের জন্য।

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -২ এর যাত্রা শুরু করলাম। ধন্যবাদ জানাতে চাই @rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আর স্টিম প্লাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। টার্গেট ডিসেম্বর সিজন -২ এর সর্বমোট টার্গেট আমার ৩০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা। আমি প্রতি সপ্তাহে কমপক্ষে ৩০ স্টিম করে পাওয়ার বৃদ্ধি করব ইনশাআল্লাহ।

grove-of-trees-867931_640-01.jpeg
Source


  • পাওয়ার বৃদ্ধি করার আগে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ১২২০.৫২৪।

IMG_20220109_202914.jpg


  • আমার ওয়ালেটে ৫৫.৮১১ স্টীম ছিল। সেটা থেকে ৪০ স্টীম পাওয়ার আপ করেছি।


IMG_20220109_203142.jpg


IMG_20220109_203126.jpg


IMG_20220109_203116.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ৬০২.০১৯।


IMG_20220109_203045.jpg

আমার টার্গেট ৩০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।

ধন্যবাদ


standard_Discord_Zip.gif

Sort:  
 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে

 3 years ago 

আপনার পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন 2 সফল হোক এ কামনা করছি। আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করার সিদ্ধান্ত নিয়েছেন যা আপনার সক্ষমতা বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। আমরা যত বেশি পাওয়ার আপ করব আমাদের স্বনির্ভরশীলতা তত বৃদ্ধি পাবে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার উদ্যোগের জন্য।

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ অনুপ্রেরণা মুলক মন্তব্য করার জন্য।

 3 years ago 

বাহহ রাহুল ভাই টার্গেট ডিসেম্বর সিজন টু কে সামনে রেখে দারুন পদক্ষেপ নিয়েছেন এবং ভালো পরিমানের স্টিম।পাওয়ার আপ করেছেন।শুভ কামনা রইলো।

 3 years ago 

ধন্যবাদ ভাইজান

 3 years ago 

  • পাওয়ার বৃদ্ধি করে আপনি খুব ভালো একটি কাজ করেছেন। অল্প অল্প করে আপনার অনেক এসপি হয়ে যাচ্ছে। পাওয়ার আপ করা আমাদের খুবই গুরুত্বপূর্ণ। শুভকামনা রইল আপনার জন্য
 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইজান

 3 years ago 

IMG_20220106_113311.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvRmybykqUvU4Qriq94s5bwFrDmYZdJgD7bRoaeK4aoq8pZoLdUPeYZ5Pb1dEejRZxkf2Knu1XeHbi1jU.png

আমার খুবই ভালো লাগছে আপনি ৪০ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে পাওয়ার আপ করার ফলে নিজেদের অবস্থান শক্ত হয় এবং আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আসলেই ছোট ছোট বালুকণা থেকেই একদিন বিশাল মরুভূমিতে পরিণত হবে তেমনি ভাবে ছোট ছোট পাওয়ার একদিন বিশাল পাওয়ার এ পরিনত হবে। আপনার জন্য শুভকামনা রইল


IMG_20220106_113311.png

 3 years ago 

অনুপ্রেরণা মূলক মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

দেখে ভালো লাগলো আপনিও সিজন 2 এর জন্য নিজের লক্ষমাত্রা নির্ধারণ করেছেন।শুভকামনা রইলো আপনার জন্য যেনো গন্তব্যে পৌঁছাতে পারেন।🖤

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে

বাহ দারুন একটা উদ্যোগ গ্রহন।যা দেখে খুব ভালো লাগলো।এভাবে পাওয়ার আপ করেন আর নিজের লক্ষ্য পূরণ করুন।অনেক ধণ্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ

 3 years ago 

আপনি খুবই ভালো উদ্যোগ নিয়েছেন।আশা করি আপনি আপনার কাজের মাধ্যমে আপনার লক্ষ্য পূরণ করতে সক্ষম হবেন সিজন- 2 তে।শুভকামনা রইলো ভাইয়া।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58171.46
ETH 2472.55
USDT 1.00
SBD 2.42