শখের ফটোগ্রাফি পর্ব- ৩৪||এলোমেলো ফটোগ্রাফি||

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

আজ --০১ই, কার্তিক ,|১৪২৯ বঙ্গাব্দ||সোমবার||শীতকাল||


PhotoEditor_20221017215119143.jpg


আজকে আপনাদের মাঝে আবারো হাজির হলাম ফটোগ্রাফির পোস্ট নিয়ে। ফটোগ্রাফি করতে আমার অনেক ভালো লাগে তাই সময় পেলেই ফটোগ্রাফি করতে ছুটে চলে যায়। ফটোগ্রাফি এমন একটি বিষয় যা বিভিন্ন স্থানে বিভিন্ন সময়ের স্মৃতি ধরে রাখতে সাহায্য করে। আজকের পোস্টে বিভিন্ন এলাকার বিভিন্ন সময়ে ঘোরাঘুরি মুহূর্তে কিছু ফটোগ্রাফি করেছিলাম সেগুলো আপনাদের সামনে উপস্থাপন করব চলুন কথা না বাড়িয়ে শুরু করা যাক।


ফটোগ্রাফি


IMG20221009161707_00-01.jpeg

IMG20221009161659_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location :

  • আমার অনেক পছন্দের একটি জায়গা হল এই ব্রিজটি। যখন কুষ্টিয়া শহরে থাকতাম মাঝেমধ্যে এই ব্রিজের উপর ঘুরতে যেতাম। হঠাৎ করেই ঐদিন কুষ্টিয়াতে গিয়ে ব্রিজের নিচে গিয়েছিলাম আশেপাশের সৌন্দর্য উপভোগ করার জন্য ।অনেকদিন পর ব্রিজের এমন সৌন্দর্য দেখে সত্যি মুগ্ধ হয়ে গিয়েছিলাম ।এখানে জড়িয়ে আছে অনেক স্মৃতি কত ভালোবাসা।

ফটোগ্রাফি


IMG20220930165113_00-01.jpeg

IMG20220930165108_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location :

  • ঘোরাঘুরি আমার অনেক ভালো লাগে তাই সময় পেলেই দর্শনীয় স্থানগুলো ঘুরতে যায় ।আর সেখানকার কিছু মনোমুগ্ধকর সৌন্দর্য আমি ক্যামেরায় বন্দি করি। ছবিতে দেখতে পাচ্ছেন এটি একটি কৃত্রিম ঝরনা তৈরি করে রেখেছে। একটি রিসোর্ট এর মাঝে ঝরনা থেকে পানি গুলো ছিটায়ে পড়ছে তখন দেখতে অসম্ভব সুন্দর লাগছিল।

ফটোগ্রাফি


IMG20220930164559_00-01.jpeg

IMG20220930164752_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location :

  • নারিকেল পাতা দিয়ে তৈরি ঘর গুলো দেখতে অসম্ভব সুন্দর লাগছিল ।একটি দর্শনীয় স্থানের আরো আকর্ষণীয় করে তুলতে এ ধরনের ছোট ছোট আকৃতির ঘর গুলো দেখতে অসম্ভব ভালো লাগে। দূর থেকে এর সৌন্দর্যটা অসম্ভব সুন্দর এবং এর ভিতরে বিশ্রাম করার জন্য একটি দারুণ জায়গা।

ফটোগ্রাফি


IMG20220930164502_00-01.jpeg

IMG20220930164457_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location :

  • ঘোরাঘুরি করতে আর ওখানকার সৌন্দর্য ক্যামেরা বন্দী করা আমার নেশা হয়ে গিয়েছে। বালি আর সিমেন্ট দিয়ে তৈরি করে রেখে দিয়েছে ঘোড়া তাইতো ছবি তোলার আমার এত তারা। ছুটে গিয়েছিলাম ক্যামেরা হাতে নিয়ে ছবি তুলতে ঘোড়াটাকে। খালি চোখের থেকে ক্যামেরা দিয়ে যখন ক্যামেরা বন্দি করলাম ছবিটা দেখতে অসম্ভব সুন্দর লাগছিল।

ফটোগ্রাফি


IMG20220930172946_00-01.jpeg

IMG20220930172846_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location :

  • দিনের সবথেকে সুন্দরতম সময় আমার কাছে সকাল এবং বিকেল টাকে মনে হয় ।বিকেলে যখন সূর্য অস্ত চলে যায় সেই মুহূর্তটা উপভোগ করতে আমার সবসময় অনেক ভালো লাগে ।পড়ন্ত বিকেলে মাঠে বসে থেকে সূর্যাস্ত দেখা বেশ ভালো লাগে এটা আমার অনেক পছন্দ। সূর্যটা যখন পশ্চিম আকাশে ঢলে পড়ে তখন পুরা আকাশটা লাল হয়ে যায় এটা দেখতে আমার অনেক ভালো লাগে।

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

প্রত্যেকটি ফটোগ্রাফি বেশ দৃষ্টিনন্দন ছিলো দেখে অনেক ভালো লাগলো। আসলে আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি বেশ দৃষ্টিনন্দন ছিল। আসলে কোনটার প্রশংসা করবো তা ভেবে পাচ্ছি না। সূর্য অস্ত যাওয়ার এমন পরিবেশে কিছুক্ষণ অবস্থান করতে পারলে নিশ্চয় অনেক ভালো লাগতো। এত দুর্দান্ত চমৎকার ফটোগ্রাফি শেয়ার করার জন্য আপনাকে অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক ধন্যবাদ জানাই।

 2 years ago 

হুম ঠিক বলেছেন সূর্যাস্তটা আরো বেশি সময় ধরে উপভোগ করতে পারলে আরো বেশি ভালো লাগতো। ধন্যবাদ মতামত প্রকাশের জন্য

 2 years ago 

বন্ধু তোমার প্রত্যেকটি ফটোগ্রাফি দেখতে অনেক বেশি সুন্দর লাগছিল। এ ধরনের ফটোগ্রাফ একজন প্রফেশনাল ফটোগ্রাফার দ্বারাই করা সম্ভব। অসম্ভব সুন্দর এই ফটোগ্রাফ গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য তোমাকে ধন্যবাদ। আমার বাংলা ব্লগে তোমার ব্লগিং শুভ হোক বন্ধু।

 2 years ago 

অসম্ভব সুন্দর এই ফটোগ্রাফ গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য তোমাকে ধন্যবাদ

অসংখ্য ধন্যবাদ মূল্যবান মতামত প্রকাশ

 2 years ago 

ওয়াও ভাই অনেক দারুন দারুন ফটোগ্রাফি শেয়ার করেছেন আপনি।প্রতিটা ফটোগ্রাফি অনেক সুন্দর ছিল ধন্যবাদ আপনাকে গুছিয়ে উপস্থপনা করার জন্য।

 2 years ago 

আমার ফটোগ্রাফি গুলো আপনার ভালো লেগেছে জেনে খুব খুশি হলাম। মূল্যবান মতামত প্রকাশের জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

আপনার ফটোগ্রাফি পর্ব মানে সুপারহিট যেখানে অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি লক্ষ্য করা যায়। দ্বিতীয় ধাপে যে রিসোর্টের পানি পড়ার দৃশ্য লক্ষ করা যাচ্ছে সেটা সবচেয়ে বেশি ভালো লেগেছে। ঘোরাঘুরির পাশাপাশি সুন্দর সুন্দর ফটোগ্রাফি সংগ্রহ করে আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইজান।

 2 years ago 

জি ওই ছবিটা আমার কাছেও বেশ ভালো লেগেছিল পানিগুলো অনেক সুন্দর দেখাচ্ছে। ধন্যবাদ মতামতের জন্য।

 2 years ago 

কুষ্টিয়া হরিপুর ব্রীজ আমারও অনেক পছন্দের জায়গা ভাই। দারুণ ফটোগ্রাফি করেছেন ব্রীজ টার। এছাড়া নারিকেল পাতা দিয়ে ঘর ঘোড়ার মূর্তি এগুলোর ফটোগ্রাফি চমৎকার ছিল। অনেক সুন্দর হয়েছে। ধন্যবাদ আমাদের সঙ্গে শেয়ার করে নেওয়ার জন্য।।

 2 years ago 

আসলেই ভাইয়া হরিপুর ব্রিজটা অধিকাংশ মানুষের অনেক পছন্দের একটি জায়গা। ধন্যবাদ মতামত প্রকাশের জন্য

 2 years ago 

আসলে যারা ফটোগ্রাফি করে তারা যদি কোথাও ঘুরতে যায় তাড়া ফটোগ্রাফি না করে থাকতেই পারে না। আসলে ঘোরাঘুরি করতে গিয়ে অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি করা যায় যেটা আপনার এই ফটোগ্রাফি গুলো দেখেই বোঝা যাচ্ছে। বিশেষ করে ঘোরার ফটোগ্রাফিটি আমার কাছে খুবই ভালো লেগেছে সেই সাথে আপনি ছন্দে ছন্দে নিচে বর্ণনা করেছেন। এত চমৎকার একটি ফটোগ্রাফি পোস্ট তুলে ধরার জন্য ধন্যবাদ।

 2 years ago 

বিশেষ করে ঘোরার ফটোগ্রাফিটি আমার কাছে খুবই ভালো লেগেছে

অসংখ্য ধন্যবাদ মূল্যবান মতামত প্রকাশ করার জন্য

 2 years ago 

অনেকদিন পর আপনার ফটোগ্রাফি দেখতে পেলাম সত্যি মুগ্ধ হয়েছি । আসলেই আপনার করা ফটোগ্রাফি গুলো আমাকে অনুপ্রেরণা দেয়। যেটা করতে আমিও খুবই পছন্দ করি ।পার্কের সুন্দর দৃশ্য খুব সুন্দর করে ফটোগ্রাফির মাধ্যমে তুলে ধরলেন।

 2 years ago 

ঠিকই বলেছেন অনেকদিন পর আমি ফটোগ্রাফি পোস্ট করলাম। আপনার ভালো লেগেছে জেনে খুব খুশি হলাম

 2 years ago 

অন্যদের তুলনায় কিছুটা ভিন্ন ধর্মী এবং অতি চমৎকার কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন আপনি। আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি অসাধারণ সুন্দর লাগছে। ব্রিজের উপর থেকে নীল আকাশের ফটোগ্রাফি, সিমেন্ট এর তৈরি ঘোড়ার ফটোগ্রাফি এবং বিকেলের সূর্যাস্তের ফটোগ্রাফি গুলো সত্যিই অসাধারণ হয়েছে।

 2 years ago 

আমার ফটোগ্রাফি গুলো আপনার ভালো লেগেছে জেনে অনেক ভালো লাগলো আসলে সূর্যাস্তের সময়টা আমার কাছে অনেক প্রিয় ছবি না উঠে থাকতে পারিনা

 2 years ago 

চমৎকার ফটোগ্রাফি হয়েছে ভাই কুষ্টিয়ার ব্রিজের ও নদীতে নদীর নৌকা গুলোর। সাথে গ্রামীন জনপদের কিছু নৈসরিক দৃশ্য। সব মিলিয়ে খুব সুন্দর হয়েছে আপনার ফটোগ্রাফি গুলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

সব মিলিয়ে খুব সুন্দর হয়েছে আপনার ফটোগ্রাফি গুলো।

মূল্যবান মতামত প্রকাশের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64690.76
ETH 3423.64
USDT 1.00
SBD 2.51