কবিতা আবৃতি ||তুমি আমার একফালি শুকতাঁরা|| লেখক jibon47

in আমার বাংলা ব্লগ6 months ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

  • কবিতা আবৃতি
  • ২২,ফেব্রুয়ারি ,২০২৩
  • বৃহস্পতিবার

হ্যালো আমার বাংলা ব্লগবাসি কেমন আছেন আপনারা? আশা করি আল্লাহর অশেষ রহমতে অনেক ভাল আছেন। আজকে আপনাদের মাঝে আবারো হাজির হলাম নতুন একটি পোস্ট নিয়ে। আজকে আমি ব্যাতিক্রম ধর্মী একটি পোস্ট করবো। আজকে আমি একটি কবিতা আবৃতি করবো। জানিনা কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করবেন। কবিতাটি লিখেছেন আমাদের কমিউনিটির একজন সদস্য আমার খুব কাছের একজন মানুষ @jibon47
তার লেখা কবিতা গুলো আমার অনেক বেশি ভালো লাগে ।তার কবিতার মধ্যে আলাদা একটি আবেগ খুঁজে পাওয়া যায়। অনেক আবেগ দিয়ে সে কবিতাগুলো লেখে। রাতে মাঝেমধ্যে একসাথে আড্ডা দেওয়ার সময় কবিতা নিয়েও বেশ আলোচনা হয়। তার লেখা কবিতা গুলোর প্রতিটি লাইন হৃদয় ছুঁয়ে যাওয়ার মত। নিচে আমার কবিতা আবৃতি দেওয়া হলো।



তার লেখা কবিতা


কবিতার নামঃ--তুমি আমার একফালি শুকতাঁরা


একফালি চাঁদ ছিলো,সাথে এক সুবিশাল আকাশ ছিলোও বটে
তবে আকাশের রং বর্ণহীন।
এটা সেই চাঁদ যে চাঁদ,জ্বলে ওঠার আগেই অস্ত যাওয়ার তাড়নায় ব্যাস্ত
বলি কি...!!দু-একদিন একটু অপেক্ষা করলেও তো পারো নাকি...??
নাকি তুমি,ক্ষরস্রোতা নদীর মতো প্রবাহমান...??
যেখানে সময়ের অনেক দাম,অপেক্ষা করার সময়টুকু নেই।
আকাশের একফালি চাঁদকে ঘিরে থাকে অনেক তাঁরা,কিন্তু...!!
কিন্তু সব তাঁরা-ই কি আর চোখে পরে...??
সব তাঁরা-ই কি মিটমিট করে জ্বলে...??বলতে পারো...?
তুমি আমার কাছে আকাশেই সেই সুখ তাঁরা
যেটা দেখার জন্য আমি হাজার বছর তাকিয়ে থাকতেও রাজি।
তুমি সুখ তাঁরার মতোই হঠাৎ হঠাৎ উদ্বিত হও,
দেখা দিতে চাও না,ধরা দিতে চাও না
শুধু দূর থেকে দাঁড়িয়ে চোখে চোখ রেখে বুঝিয়ে দাও,এই তো আছি
আছি তোমার সাথে,সন্ধ্যে আকাশের সুখ তাঁরা হয়ে।
একদিন প্রচন্ড মেঘ করবে আকাশে,
কালো মেঘের আড়ালে তুমিও কি হারায়ে যাবে..??
যেও না
মেঘ টুকু কেঁটে গেলে আবার জ্বলজ্বল করে জ্বলে উঠো আমার হৃদয় মন্দিরে।
যেখানে চৈত্র মাসেও ভালোবাসার ফুল ফোটে
শীতের কালে হৃদয় উষ্ণ রাখে।
হৃদয়ে হৃদয় বুনে বাঁধাবো প্রেমের ঘড়
সেই ঘরেতে তুমি আমি থাকবো জীবনভর।


সমাপ্ত



আমি কে !

IMG_20231120_103032_225.jpg

আমি মোঃ রাহুল হোসেন, আমার ইউজার নেম @mrahul40। আমি বর্তমানে ইউরোপিয়ান ইউনিভার্সিটিতে সিভিল টেকনোলজিতে বি.এস.সি ইঞ্জিনিয়ারিং নিয়ে লেখাপড়া করছি। আমি ভ্রমণ করতে, ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। "আমার বাংলা ব্লগ" আমার গর্ব "আমার বাংলা ব্লগ" আমার ভালোবাসা। আমার নিজের ভেতরে লুকায়িত সুপ্ত প্রতিভাকে বিকশিত করার লক্ষ্যে "আমার বাংলা ব্লগে" আমার আগমন।

standard_Discord_Zip.gif

Sort:  
 6 months ago 

অসাধারণ কবিতা আবৃত্তি করেছেন আপনি। আপনার কবিতা আবৃত্তি শুনে সত্যিই মুগ্ধ হয়ে গেলাম ভাই। আজ আপনি মিষ্টি কন্ঠে অত্যান্ত চমৎকার ভাবে তুমি আমার একফালি শুকতাঁরা কবিতাটি আবৃত্তি করেছেন। আপনার কবিতা আবৃত্তি সত্যিই হৃদয় ছুঁয়ে গেলো । এত দুর্দান্ত কবিতা আবৃত্তি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 5 months ago 

উৎসাহ মূলক মতামত প্রকাশের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 6 months ago 

আপনার কবিতা আবৃত্তিটা আমার এতটা ভালো লেগেছে আমার শুনে অনেক ভালো লাগলো মনের মধ্যে এবং আমাদের সকলেরই প্রিয় জীবন ভাইয়ের লেখার কবিতাটি আপনি আবৃত্তি করেছেন, যা শুনে আমি রীতিমত মুগ্ধ হয়ে গেলাম। বেশ দারুন ছিল। আপনার এই কন্ঠটা অনেক সুন্দর। ধন্যবাদ 💗

Posted using SteemPro Mobile

 5 months ago 

আমার কবিতা আবৃতি আপনার ভালো লেগেছে যেন খুব খুশি হলাম। মতামত প্রকাশের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 6 months ago 

জীবন ভাইয়ের কবিতা গুলো আমার কাছে ও ভীষণ ভালো লাগে। অনেক সুন্দর করে জীবন ভাইয়ের কবিতা আবৃত্তি করেছেন। আশাকরি শুনলে ভীষণ খুশি হবে। তুমি আমার একফালি শুকতাঁরা কবিতার লাইন গুলো হৃদয় ছুঁয়ে গেলো ধন্যবাদ আপনাকে ভাই।

Posted using SteemPro Mobile

 5 months ago 

জি ভাইয়া জীবন ভাইয়া অনেক ভালো কবিতা লেখেন। অনেকদিন হলো নতুন কোন কবিতা পাচ্ছি না। ধন্যবাদ মতামত প্রকাশের জন্য

 6 months ago 

জীবনের কবিতাগুলো সব সময় আমার কাছে অনেক বেশি ভালো লাগে আর তোমার কন্ঠ শুনতে পারলে তো সেটা সব থেকে বেশি সুন্দর হয়। তুমি অনেক সুন্দর করে এ জীবনের কবিতাটি আবৃতি করেছো শুনে বেশ ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ বন্ধু তোমার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আমার কন্ঠে কবিতা তোমার ভালো লেগেছে যেন খুব খুশি হলাম বন্ধু। অসংখ্য ধন্যবাদ

 6 months ago 

বাহ ভাইয়া আপনি দেখছি অনেক সুন্দর করে জীবন ভাইয়ার লিখা তুমি আমার একফালি শুকতাঁরা কবিতার টি আপনি আবৃত্তি করেছেন। ভাইয়া অসম্ভব অসম্ভব সুন্দর হয়েছে আপনার কবিতা আবৃত্তি টা।অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 5 months ago 

আমি তেমন পারি না তবে চেষ্টা করেছি। আপনাদের ভাল লাগাই হলো আমার সার্থকতা।

 6 months ago 

বেশ ভালো লাগলো ভাই জীবন ভাইয়ের এই কবিতাটি আপনি নিজ কন্ঠে আমাদের মাঝে আবৃত্তি করে শুনিয়েছেন শুনতে পেরে। জীবন ভাই দেখছি বেশ ভালোই কবিতা লিখে থাকে। অনেক ভালো লাগলো আপনার কন্ঠে তার লেখা সুন্দর এই কবিতাটি।

 5 months ago 

জীবন অনেক ভালো কবিতা লেখেন । মতামত প্রকাশের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 6 months ago 

আমি একটা সত্যি কথা বলি, এরকম কবিতা আবৃত্তি করে ভবিষ্যতে ভাবিকে শোনালে ভাবি কিন্তু অনেক খুশি হবে। যদি কাউকে পছন্দ হয় তাহলে এরকম কবিতা শোনাতে পারো বন্ধু সে তোমার প্রতি পাগল হয়ে যাবে হা হা হা।

Posted using SteemPro Mobile

 5 months ago 

অবশ্যই শোনাবো তাকে ভবিষ্যতে যে আসবে তাকে তো শোনাতে হবে। ধন্যবাদ মতামত প্রকাশের জন্য

 6 months ago 

আজকে আপনি জীবন ভাইয়ের লেখা একটি কবিতা আবৃত্তি করেছেন। আসলে জীবনের ভাইয়ের কবিতা গুলো আমার কাছে ও অনেক বেশি ভালো লাগে। জীবন ভাই লাইন গুলো সাজিয়ে গুছিয়ে লিখেন সুন্দর ভাবে। আপনি আজকে আমাদের মাঝে বেশ সুন্দর কবিতা আবৃত্তি করেছেন। আপনার আবৃত্তি শুনতে আমার অনেক বেশি ভালো লাগে।

 5 months ago 

জি ভাইয়া তার কবিতার লাইন গুলো সুন্দরভাবে গুছিয়ে উপস্থাপন করেন। প্রকাশের জন্য অসংখ্য ধন্যবাদ

 6 months ago 

ভাইয়া আপনি সবসময় @jibon47 ভাইয়ার কবিতা আবৃত্তি করেন আর @jibon47 ভাইয়ার কবিতা সব সময় আমার কাছে অনেক ভালো লাগে। আপনার আবৃত্তি শুনতেও খুব ভালো লাগে। আজ আপনি খুব সুন্দর একটি কবিতা আবৃত্তি করেছেন। কবিতার প্রতিটি লাইন পড়ে যেমন ভালো লেগেছে তেমনি আপনার আবৃত্তি শুনেও ভালো লাগলো। ধন্যবাদ এত সুন্দর ভাবে আবৃত্তি করার জন্য।

 5 months ago 

এমন উৎস মূলক মতামত পেলে খুব ভালো লাগে। কাজ করার প্রতি আগ্রহ বেড়ে যায়। অসংখ্য ধন্যবাদ আপনাকে

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60950.68
ETH 2607.83
USDT 1.00
SBD 2.65