টার্গেট ডিসেম্বর সিজন-২ 🎯 ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি।১০% লাজুক খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -২ এর যাত্রা শুরু করলাম। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আর স্টিম প্লাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। টার্গেট ডিসেম্বর সিজন -২ এর সর্বমোট টার্গেট আমার ৩০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা। আমি প্রতি সপ্তাহে কমপক্ষে ২০ স্টিম করে পাওয়ার বৃদ্ধি করব ইনশাআল্লাহ।

freedom-2940655_640-01.jpeg

Source


  • পাওয়ার বৃদ্ধি করার আগে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ১৮৬০.৮২১।

IMG_20220501_170825.jpg


  • আমার ওয়ালেটে ২৯.০৫৭স্টীম ছিল। সেটা থেকে ১০ স্টীম পাওয়ার আপ করেছি।

IMG_20220501_170848.jpg


IMG_20220501_170904.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ১৮৭০.৮২১।


IMG_20220501_170930.jpg

আমার টার্গেট ৩০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।

ধন্যবাদ

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

আপনার ক্ষমতাকে শক্তিশালী করার জন্য পাওয়ার আপ করলেন। আসলে এভাবেই পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করতে পাওয়ার আপ করছেন।পাওয়ার আপ যত বেশি হবে তত ক্ষমতা বাড়বে।

 2 years ago 

আপনার মতামত প্রকাশের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে অভিনন্দন জানাই ভাইয়া স্টিম পাওয়ার আপ করার জন্য। আমাদের সকলেরই উচিত এরকম একটু একটু করে পাওয়ার আপ করে। একটা সময় এটা বিরাট এমাউন্টের হয়ে দাঁড়াবে। এবং ক্রমশই আমাদের শক্তি বৃদ্ধি পেতে থাকবে। আপনাকে ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

একটা সময় এটা বিরাট এমাউন্টের হয়ে দাঁড়াবে। এবং ক্রমশই আমাদের শক্তি বৃদ্ধি পেতে থাকবে।

অসংখ্য ধন্যবাদ মূল্যবান মতামত প্রকাশ করার জন্য

 2 years ago 

ভাই আপনারটা টার্গেটটা জেনে খুব ভালো লাগলো। আমার লক্ষ্যও ৩000 স্টিম এর বেশি পাওয়ার আপ পূর্ণ করা। পাওয়ার আপ করার উপকারিতাও খুব সুন্দর ভাবে তুলে ধরেছেন। অনেক দূর এগিয়ে যান ভাইম শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ করার উপকারিতাও খুব সুন্দর ভাবে তুলে ধরেছেন। অনেক দূর এগিয়ে যান ভাইম শুভকামনা রইল আপনার জন্য।

মূল্যবান মতামত প্রকাশের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপ আমার আপনার সবার কাছেই অনেক গুরুত্বপূর্ণ একটি বিষয়, আপনি অনেক সুন্দর একটি কাজ করেছেন পাওয়ার আপ করার মাধ্যমে, আপনি ১০ স্টিম পাওয়ার আপ করে আপনি আইডির শক্তি বৃদ্ধি করেছেন, যেটি আমার খুবই ভালো লেগেছে, শুভকামনা রইলো আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

আপনি অনেক সুন্দর একটি কাজ করেছেন পাওয়ার আপ করার মাধ্যমে, আপনি ১০ স্টিম পাওয়ার আপ করে আপনি আইডির শক্তি বৃদ্ধি করেছেন,

মূল্যবান মতামত প্রকাশের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

আসলে পাওয়ার বৃদ্ধি করার অ্যামাউন্ট খুব বড় কোন ব্যাপার নয়। অল্প পরিমাণে পাওয়ার বৃদ্ধি করলেও ভবিষ্যতে আপনি অনেক বেশি পাওয়ার সঞ্চয় করতে পারবেন। এভাবে পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রাখুন ভাইয়া। আশা করি আপনি খুব শীগ্রই আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। শুভকামনা রইল।

 2 years ago 

আসলে পাওয়ার বৃদ্ধি করার অ্যামাউন্ট খুব বড় কোন ব্যাপার নয়। অল্প পরিমাণে পাওয়ার বৃদ্ধি করলেও ভবিষ্যতে আপনি অনেক বেশি পাওয়ার সঞ্চয় করতে পারবেন

ঠিক বলেছেন ভাইয়া। ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখলে আমার কাছে খুব ভালো লাগে। পাওয়ার আপ মানে কাজ করার ক্ষমতা বৃদ্ধি করা । আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো। আমাদের সবার উচিত পাওয়ার আপ করা। এত সুন্দর ভাবে পাওয়ার আপ এর প্রক্রিয়া সম্পূর্ণ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখলে আমার কাছে খুব ভালো লাগে। পাওয়ার আপ মানে কাজ করার ক্ষমতা বৃদ্ধি করা । আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো

আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপ করতে আমি নিজেও অনেক ভালোবাসি,হউক ছোট না করাদের থেকে তো এগিয়ে থাকব। ধন্যবাদ ভাই পাওয়ার পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।শুভ কামনা রইল

 2 years ago 

পাওয়ার আপ করতে আমি নিজেও অনেক ভালোবাসি,হউক ছোট না করাদের থেকে তো এগিয়ে থাকব

অনুপ্রেরণামূলক মতামত প্রকাশের জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

টার্গেট ডিসেম্বর উপলক্ষে আপনি ক্ষুদ্র হলেও একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন ।যা আপনার লক্ষ্যে এগিয়ে নিয়ে যাচ্ছে। পাওয়ার আপ পোষ্ট দেখলে ভালো লাগে ।আমরা যত বেশি পাওয়ার আপ করব আমাদের সক্ষমতা ও সমৃদ্ধি তত বৃদ্ধি পাবে আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago (edited)

যা আপনার লক্ষ্যে এগিয়ে নিয়ে যাচ্ছে। পাওয়ার আপ পোষ্ট দেখলে ভালো লাগে ।আমরা যত বেশি পাওয়ার আপ করব আমাদের সক্ষমতা ও সমৃদ্ধি তত বৃদ্ধি পাবে

অসংখ্য ধন্যবাদ আপনার মূল্যবান মতামত প্রকাশের জন্য।

 2 years ago 

পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো। অল্প পরিমাণে পাওয়ার আপ হলেও এর ধারাবাহিকতা বজায় রাখা জরুরি। আপনি যদি এই ধারাবাহিকতা বজায় রাখতে পারেন তাহলে দ্রুত একটি ভালো এমাউন্টের মালিক হয়ে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো। অল্প পরিমাণে পাওয়ার আপ হলেও এর ধারাবাহিকতা বজায় রাখা জরুরি।

আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতা অর্জন পাওয়ার বৃদ্ধি পোস্টগুলো দেখলে অনেক ভালো লাগে আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে চলছেন শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

অনুপ্রেরণামূলক মতামত প্রকাশের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68125.63
ETH 3308.80
USDT 1.00
SBD 2.74