কবিতা আবৃত্তি "ভালোবাসি বলিনি কখনো" লেখক jibon47

in আমার বাংলা ব্লগ21 days ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

  • কবিতা আবৃতি
  • ২৬,জুন ,২০২৪
  • বুধবার

হ্যালো আমার বাংলা ব্লগবাসি কেমন আছেন আপনারা? আশা করি আল্লাহর অশেষ রহমতে অনেক ভাল আছেন। আজকে আপনাদের মাঝে আবারো হাজির হলাম নতুন একটি পোস্ট নিয়ে। আজকে আমি ব্যাতিক্রম ধর্মী একটি পোস্ট করবো।আজকে আমি একটি কবিতা আবৃতি করব এর আগে আমি কখনো কবিতা আবৃতি ওইভাবে কোনদিন করা হয়নি। জানিনা কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করবেন। কবিতাটি লিখেছেন আমাদের কমিউনিটির একজন সদস্য আমার খুব কাছের একজন মানুষ jibon47।
তার লেখা কবিতা গুলো আমার অনেক বেশি ভালো লাগে ।তার কবিতার মধ্যে আলাদা একটি আবেগ খুঁজে পাওয়া যায়। অনেক আবেগ দিয়ে সে কবিতাগুলো লেখে। রাতে মাঝেমধ্যে একসাথে আড্ডা দেওয়ার সময় কবিতা নিয়েও বেশ আলোচনা হয়। তার লেখা কবিতা গুলোর প্রতিটি লাইন হৃদয় ছুঁয়ে যাওয়ার মত। নিচে আমার কবিতা আবৃতি দেওয়া হল।



তার লেখা কবিতা



কবিতার নামঃ---ভালোবাসি বলিনি কখনো


হঠাৎ ধরা দিয়েছিলে আমার হৃদয় পানে,
হৃদয় ছিলো ধুধু মরুভূমির মতো।
যেখানে,চৈত্র মাসের মতো হাহাকার করতো,ভালোবাসার ফুল ফোটেনি কখনো।
খরার দিনে মাটির মতো উষ্ণ থাকতো আমার হৃদয়
যেখানে একটু খানি জল পরলে,সব টুকু জল চুষে নেয়।
বলতে পারো,ভালোবাসার জন্য আমার হৃদয় টা ঠিক তেমনই ছিলো।
তবে সেই উষ্ণ হৃদয়ে কেউ কখনো ভালোবাসার জল ঢালতে আসেনি।
আমিও নাছর বান্দা কখনো তোমাকে বলতেও যাই নি,
বলতে পারি নি কখনো,ভালোবাসি তোমাকে।
শুধু দূর থেকেই দেখে গেলাম
ভালোবাসার থেকে ভালো লাগার মুহূর্ত টা অদ্ভুত রকমের সুন্দর
ভালোবাসি বললে একটা সময় ভালোবাসা শেষ হয়ে যাওয়ার সম্ভাবনা থাকে।
ভালোবাসা হারিয়ে যেতে পারে,
তাইতো,কখনো সামনে যেয়ে ভালোবাসি বলিনি।
আমি জানি সবার অগোচর তুমি আমাকেই দেখো,
তোমার মনের মধ্যে আমাকেই লালন করো।
তবে জেনে রাখো,কখনোই বলবো না ভালোবাসি
শুধু দূর থেকেই দেখে যাবো,একা একাই ভালোবাসবো।
হঠাৎ যদি হারিয়ে যাও,তবে হৃদয়ের মৃত্যু হবে
ভালোবাসাটা বটবৃক্ষের মতো ছায়া দেবে।
যদি কখনো ক্লান্ত হয়ে যাও,তবে এসো
এসো আমার বটবৃক্ষের নিচে,ছায়া দিয়ে ভালোবাসবো যতদিন থাকবে বেঁচে।


সমাপ্ত



আমি কে !

IMG_20231120_103032_225.jpg

আমি মোঃ রাহুল হোসেন, আমার ইউজার নেম @mrahul40। আমি বর্তমানে ইউরোপিয়ান ইউনিভার্সিটিতে সিভিল টেকনোলজিতে বি.এস.সি ইঞ্জিনিয়ারিং নিয়ে লেখাপড়া করছি। আমি ভ্রমণ করতে, ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। "আমার বাংলা ব্লগ" আমার গর্ব "আমার বাংলা ব্লগ" আমার ভালোবাসা। আমার নিজের ভেতরে লুকায়িত সুপ্ত প্রতিভাকে বিকশিত করার লক্ষ্যে "আমার বাংলা ব্লগে" আমার আগমন।

standard_Discord_Zip.gif

Sort:  
 21 days ago 

জীবন ভাইয়ার লেখা কবিতা আপনি আবৃত্তি করেছেন শুনে মুগ্ধ হয়েছি ভাইয়া। আপনি অনেক ভালো আবৃত্তি করেছেন। আপনার কবিতা আবৃত্তি শুনে অনেক ভালো লাগলো। দারুন একটি পোস্ট শেয়ার করার জন্য ধন্যবাদ জানাচ্ছি।

 21 days ago 

আমাদের কমিউনিটিতে অনেকেই অনেক সুন্দর সুন্দর কবিতা লিখে। আপনি জীবন ভাইয়ের লেখা সুন্দর একটি কবিতা আবৃত্তি করেছেন। অনেক ভালো হয়েছে ভাইয়া আবৃওিটি।অসংখ্য ধন্যবাদ সুন্দর একটি ভালোবাসার কবিতা আবৃত্তি করে আমাদের সাথে শেয়ার করার জন্য।

 21 days ago 

অনেক সুন্দর একটা কবিতা আবৃতি করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আপনার কন্ঠে কবিতা আবৃত্তি শুনতে পেলে খুবই ভালো লাগলো আমার কাছে। সত্য কথা বলতে প্রেমের কবিতা গুলো আমার কাছে এমনিতেই খুবই ভালো লাগে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65248.25
ETH 3471.40
USDT 1.00
SBD 2.51