পাহাড়ের আড়ালে সূর্যের হারিয়ে যাওয়া||রাঙ্গামাটি||

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

আজ --২২ই, আশ্বিন ,|১৪২৯ বঙ্গাব্দ||শুক্রবার||শরৎকাল||


PhotoEditor_2022107222423292.jpg


আমার অনেক ভালো লাগে দিনের শেষ সময়টা যখন সূর্যটা পশ্চিম আকাশে ঢলে পড়ে কিছুক্ষণের মধ্যে হারিয়ে যাবে। সূর্যাস্তের সময়টা আমি বেশ উপভোগ করি বিশেষ করে পশ্চিম আকাশ যখন রঙিন হয়ে যায় তখন আমার অনেক ভালো লাগে। বিভিন্ন স্থানে সূর্যাস্ত দেখেছি কিন্তু পাহাড়ের আড়ালে হারিয়ে যাওয়া কখনো দেখিনি এটি আলাদা একটি সৌন্দর্য যা না দেখলে বুঝতেই পারতাম না। জায়গা অনুযায়ী সূর্যাস্তের সৌন্দর্যটা ভিন্ন হয়ে থাকে। পাহাড়ের আড়ালে সূর্য অস্ত যাওয়াটা অসম্ভব সুন্দর একটি মুহূর্ত ছিল। রাঙ্গামাটি শহরটা লেক এবং পাহাড় দিয়ে ঘেরা।লেকের উপর তৈরি করা হয়েছে ব্রিজ থেকে অসাধারন কিছু ভিউ দেখা যায়।


IMG20220921171439_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location :

রাঙ্গামাটিতে গিয়ে বিকেলে ঘোরাঘুরি করতে করতে একটি ব্রিজে যায়। ব্রিজ থেকেই লেকের অসাধারণ একটি ভিউ এবং রাঙ্গামাটি শহরের সব থেকে বড় পাহাড়ের দেখা যাচ্ছিল। আমরা প্রথমে ব্রিজের উপরে দাঁড়িয়ে দাঁড়িয়ে লেক এবং পাহাড়ের সৌন্দর্য উপভোগ করছিলাম।


IMG20220921171433_00-01.jpeg

IMG20220921173650_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location :

লেকে বেশ বড় বড় নৌকা চলে এবং এ সময় বেশ পর্যটকেরও দেখা মেলে। যখন বিকেল ঘনিয়া আসছিল তখন সূর্যের দিকে তাকাতে দেখা মেলর সূর্য পাহাড়ের উপর অবস্থান করছে তখন পাহাড়ের সৌন্দর্যটা আরো বেশি বৃদ্ধি পেয়ে গেল।


IMG20220921173301_00-01.jpeg

IMG20220921173650_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location :

তখন আমার মনে হচ্ছিল আমি যদি এই মুহূর্তে পাহাড়ের উপরে থাকতে পারতাম তাহলে এই সৌন্দর্যটা আমি আরো ভালোভাবে উপভোগ করতে পারতাম। পাহাড় এবং সূর্যের এই মিলনমেলা দূর থেকে দেখতে বেশ ভালো লাগছিল। এক সাইডে পাহাড় আর পাহাড়ের সামনে রয়েছে বড় একটি লেক যখন সূর্যটা পাহাড়ের আড়ালে চলে যাচ্ছিল তখন পাহাড়ের চিত্রটাও ভিন্ন আকার ধারণ করছিল দেখতে অসম্ভব সুন্দর লাগছিল।


IMG20220921174009_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location :

মনে হচ্ছিল আমি পাহাড়ের উপরে গিয়ে বসে থাকি। পাহাড় এবং সূর্যের এই লুকোচুরি খেলা দূর থেকে দেখতে অসম্ভব সুন্দর লাগছিল আস্তে আস্তে যখন সূর্যটি পাহাড়ের আড়ালে চলে যায় তখন পাহাড়ের রংটাও বদলে যায় পুরা আকাশটাই লাল হয়ে যায় এবং সামনে থেকে দেখতে অসম্ভব সুন্দর লাগছিল। আর সেই মুহূর্তে নৌকা গুলো চলছিল দেখে আমি মুগ্ধ হয়ে গিয়েছিলাম অসম্ভব সুন্দর একটি মুহূর্ত দাঁড়িয়ে দাঁড়িয়ে উপভোগ করছিলাম। সন্ধ্যা নামার ঠিক আগে আমরা ওখান থেকে বেরিয়ে পড়ি। অসম্ভব সুন্দর একটি বিকেল ছিল এই দিনটিতে পাহাড় এবং লেকের সৌন্দর্যটা মুগ্ধ করার মত এখানে পুরো পরিবেশ সবার মনকে জয় করে নেবে পাহাড়ের আড়ালে সূর্যের হারিয়ে যাওয়া আমাকে মুগ্ধ করেছে।

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

অপরূপ সৌন্দর্যময় কিছু ফটোগ্রাফি আজকে আমাদের সাথে শেয়ার করলেন। সত্যি রাঙ্গামাটি এই সৌন্দর্য ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। সূর্য অস্ত যাওয়ার দৃশ্যটি অসাধারণ ভাবে আমাদের মাঝে তুলে ধরেছেন।

 2 years ago 

জি ভাইয়া রাঙ্গামাটি শহরটা আসলে অনেক সুন্দর। মতামত প্রকাশের জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

ভাই আপনার ফটোগ্রাফি গুলো দেখে আমি সত্যিই অবাক হয়ে গেছি। এত সুন্দর ফটোগ্রাফি রাঙ্গামাটি ভ্রমণ করার ইচ্ছা খুবই জাগল। এই ফটোগ্রাফি গুলো মন ছুঁয়ে গেছে। সূর্য অস্ত যাওয়ার ফটোগ্রাফি গুলো খুব সুন্দর ভাবে উপভোগ করেছেন।

 2 years ago 

রাঙ্গামাটি শহরটা আমার অনেক ভালো লাগে। সময় পেলে গিয়ে ঘুরে আসবেন যে ভালো লাগবে। ধন্যবাদ মতামতের জন্য

 2 years ago 

কি সুন্দর প্রকৃতির লীলা বিচরন করেছে পাহাড়ের আড়ালে সূর্যের হারিয়ে যাওয়া রাঙ্গামাটি জায়গাটি ৷ সত্যি বলতে আমি মগ্ধ এই অসাধারণ ফটোগ্রাফি গুলো দেখে ৷ আর খুব একটি সময় পার করেছেন ৷ ভালো লাগলো আপনার রাঙামাটিতে করা করা ফটো ফ্রেম গুলো ৷বিশেষ করে সূর্যাস্ত কি সুন্দর একটি পরিবেশ ৷

 2 years ago 

জ্বি ভাইয়া সত্যিই এই মুহূর্তটা অসাধারণ ছিল ।যখন সূর্যটির পাহাড়ের আড়ালে লুকিয়ে গেল তখন বেশি ভালো লাগছিল।

 2 years ago 

রাঙ্গামাটি যাওয়া আমার খুব ইচ্ছে আর আপনার ফটোগ্রাফি গুলো দেখে আমার ইচ্ছেটা আরো বেড়ে গেল। অপরূপ সৌন্দর্যের ফটোগ্রাফি গুলো দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। সূর্যাস্তের ফটোগ্রাফি গুলো দেখতে আমার কাছে খুবই ভালো লাগে। ঠিকই বলেছেন আপনি সূর্যটা যখন পাহাড়ের আড়ালে চলে যাওয়ার মুহূর্তটা অনেক ভালই উপভোগ করেছেন। ফটোগ্রাফি গুলো বেশ ভালই লেগেছে আমার কাছে। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অবশ্যই রাঙ্গামাটি গিয়ে ঘুরে আসবেন দেখবেন অনেক ভালো লাগবে। পাহাড় আর লেকের সমন্বয়ে গড়ে ওঠা শহরটি মনোমুগ্ধকর।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 63977.42
ETH 2760.27
USDT 1.00
SBD 2.65