টার্গেট ডিসেম্বর সিজন-২ 🎯 ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি।১০% লাজুক খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -২ এর যাত্রা শুরু করলাম। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আর স্টিম প্লাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। টার্গেট ডিসেম্বর সিজন -২ এর সর্বমোট টার্গেট আমার ৩০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা। আমি প্রতি সপ্তাহে কমপক্ষে ৩০ স্টিম করে পাওয়ার বৃদ্ধি করব ইনশাআল্লাহ।

grove-of-trees-867931_640-01.jpeg
Source


  • পাওয়ার বৃদ্ধি করার আগে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ১৫২২.৫৪২।

IMG_20220227_221907.jpg


  • আমার ওয়ালেটে ৪৪.১৮৫ স্টীম ছিল। সেটা থেকে ২০ স্টীম পাওয়ার আপ করেছি।

IMG_20220227_221925.jpg

IMG_20220227_221939.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ১৫৪২.৪৫৭।


IMG_20220227_221951.jpg

আমার টার্গেট ৩০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

আলহামদুলিল্লাহ ভাই ভালোই পাওয়ার আপ করেছেন। ১৫০০+ হয়ে গেছে। ইনশাআল্লাহ এই ভাবে পাওয়ার আপ করতে থাকুন একদিন ১৫ হাজার হয়ে যাবে। দোয়া রইল। আমিও চেষ্টা করবো পাওয়ার আপ করার জন্য।

 2 years ago 

ইনশাল্লাহ ভাই একদিন পাওয়ার পাওয়ার বৃদ্ধি করতে করতে অনেক দূর এগিয়ে যাব। দোয়া রইল ভাই আপনিও নিয়মিত পাওয়ার আপ করবেন।

আপনি বড় এমাউন্ট এর স্টিম পাওয়ার করেছেন যা আপনার জন্য অনেক ভালো হয়েছে।আপনার পাওয়ার বৃদ্ধি দেখে আমি অনেক উৎসাহ পেলাম।শুভকামনা রইলো আপনার জন্য ভাই।

 2 years ago 

একাউন্টঃ @mrahul40
পাওয়ার বৃদ্ধিঃ = 1.31406%

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল। 👌👌👌👌❤️

 2 years ago 

জী ঠিকই বলেছেন পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা আমরা সবসময় নিজের সক্ষমতা বৃদ্ধি করে থাকবো। অসংখ্য ধন্যবাদ আপনাকে সুন্দর মতামত প্রকাশ করার জন্য।

 2 years ago 

সর্বপ্রথম আপনাকে অনেক ধন্যবাদ, কেননা আপনার পাওয়ার আপের মাধ্যমে আরো অন্য ইউজাররা উৎসাহ পাচ্ছে। আর এ পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার নিজস্ব ক্ষমতা বৃদ্ধি করতেছেন। ভালো থাকুন সুস্থ থাকুন আর এইভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যান এই কামনা করি।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ জানাই সুন্দর মতামত প্রকাশ করার জন্য। আর হ্যাঁ আমরা সবসময় নিজের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার বৃদ্ধি করব এতে পরবর্তী সময়ে অনেক কাজে দিবে।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্টটি আমার কাছে খুবই ভালো লাগে ।আপনি পাওয়ার আপ পোস্ট খুবই সুন্দরভাবে দিয়ে থাকেন ।আপনার পাওয়ার আপ দেখে অনেকে উৎসাহিত হবে পাওয়ার আপ করার জন্য। শুভকামনা রইল মামা।

 2 years ago 

আমার পাওয়ার আপ পোষ্টের মাধ্যমে আপনারা উৎসাহ পান জেনে অনেক খুশী হলাম। অসংখ্য ধন্যবাদ আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা ।আপনি আজকে অনেক স্টিম পাওয়ার আপ করলেন ।যেটা খুবই গুরুত্বপূর্ণ আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনার পাওয়ার আপ করাকে সাধুবাদ জানাই।

 2 years ago 

জি ভাইয়া ঠিকই বলেছেন পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা আমরা সবসময় নিজের সক্ষমতাকে বৃদ্ধি করে যাব। আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

আপনি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তিকে বৃদ্ধি করে চলেছেন। আর আপনি যে লক্ষ্য নিয়ে পাওয়ার বৃদ্ধি করেছেন আশা করি ডিসেম্বর মাসের আগেই সেই লক্ষে পৌছে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইজান।

 2 years ago 

পাওয়ার অফ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি নিয়মিত পাওয়ার আপ করার মাধ্যমে স্টিমিট প্লাটফর্মে আপনার সক্ষমতা বৃদ্ধির পাশাপাশি আপনার অবস্থানও শক্ত করছেন। শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74