কবিতা||অনন্ত প্রেম|| ১০% লাজুক খ্যাকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।


আজ - ২১শে চৈত্র| ১৪২৮ বঙ্গাব্দ |সোমবার| বসন্তকাল|


roses-4125558_640.jpg
Source


একটি মেয়ের প্রেমে পড়ার জন্য তার বেশি কিছু প্রয়োজন হয় না তার চোখের তাকানো অথবা মুখের হাসি দাঁড়ায় একটি ছেলে তার প্রেমে হাবুডুবু খেতে পারে তার প্রেমের অনন্ত জালে আটকা পড়ে যেতে পারে। কে কখন কার প্রেমে পড়বে সে নিজেও বুঝতে পারবে না হঠাৎ তার প্রেমের গগনে ফুটবে ফুল আকাশে দেখব চাঁদ হয়তো এটাই ছিল তাঁর ভালোবাসার টান। প্রিয়তমার মুখের দিকে তাকিয়ে থাকতে থাকতে তার যেন মিটছে না তার আসার পিপাসা। ভালোবাসা এক অদ্ভুত জিনিস যা চাইলেও ভোলা যায় না।


অনন্ত প্রেম


আমার জীবনে , আঁধার গগণে ,
তুমি ফুল হয়ে ফুটলে ।
দিবস প্রভাতে , নিকষ রাতে ,
তুমি চাঁদ হয়ে উঠলে ।।
তপ্ত হৃদয়ের ব্যথিত ভাষা ,
মিটে নাই প্রিয়া মিটিল না আশা ,
মিটাইতে সেই আলোর পিপাসা ,
তুমি বন্ধু হয়ে জুটলে ।
ভুলি নাই প্রিয়া ভুলি নাই ।
প্রেমের বাঁধনে বাঁধিলে যাহারে ,
দিয়ে তব বুকে ঠাঁই
পথের ধুলায় কুড়াইয়া একা ,
দেখালে আমায় আলোর রেখা ,
শুধু বন্ধু হ'য়ে হৃদয়ে জড়ায়ে ,
আলোর পথে ছুটলে ।

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

image.png


বাহ্!বেশ রোমান্টিক মানুষ আপনি।ভালোবাসার মানুষ কাছে থাকলে,তাদের এক পলক ফিরে তাকানো আমাদের মনে রোমান্টিকতায় সঞ্চার বয়ে আনে।শুভেচ্ছা ও অভিনন্দন রইলো ভাই।


image.png

 2 years ago 

রোমান্টিকতা সবার মাঝেই থাকে কেউ প্রকাশ করে আবার কেউ করে না। মূল্যবান মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ

তুমি বন্ধু হয়ে জুটলে ।
ভুলি নাই প্রিয়া ভুলি নাই ।
প্রেমের বাঁধনে বাঁধিলে যাহারে ,
দিয়ে তব বুকে ঠাঁই

বাহ সত্যি চমৎকার ছিল ভাইয়া আপনার এই লাইন গুলো। আমার কাছে অনেক সুন্দর লেগেছে আপনার এই কবিতা পড়ে। যথেষ্ট ভালো ছিল ভাইয়া আপনার উপস্থাপন।
আপনার জন্য শুভকামনা রইল 💞💞

 2 years ago 

আমার কবিতার পোস্টটি আপনার ভালো লেগেছে জেনে খুব খুশি হলাম। ধন্যবাদ আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য

 2 years ago 

আপনি অনেক অসাধারণ হচ্ছে কবিতা লিখেছেন। কবিতাটি পড়ে আমার কাছে ভীষণ ভালো লাগলো। কবিতাটির প্রত্যেকটা লাইন অসম্ভব সুন্দর হয়েছে। বিশ্বাস করে কবিতার এই লাইন গুলো আমার কাছে বেশি ভালো লেগেছে।

আমার জীবনে , আঁধার গগণে ,
তুমি ফুল হয়ে ফুটলে ।
দিবস প্রভাতে , নিকষ রাতে ,
তুমি চাঁদ হয়ে উঠলে ।।

আমাদের মাঝে এত সুন্দর একটি কবিতা শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আমার কবিতা পোস্ট টি আপনার ভালো লেগেছে জেনে অনেক ভালো লাগলো গঠনমূলক মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

উপরের কথাগুলো বেশ ভালো লাগলো। তাছাড়া কবিতাটা খুব সুন্দর লিখেছেন। ভালো লাগার মতন কবিতা।

পথের ধুলায় কুড়াইয়া একা ,
দেখালে আমায় আলোর রেখা ,
শুধু বন্ধু হ'য়ে হৃদয়ে জড়ায়ে ,
আলোর পথে ছুটলে ।

বেশ সুন্দর লাইন গুল। ধন্যবাদ

 2 years ago 

আমার কবিতাটি আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম। মূল্যবান মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

ভাই অনন্ত প্রেম ক্যাপশন দেখেই আমার একটি গানের কথা মনে পড়ে গেলো।
বাংলাদেশি একটি বেশ জনপ্রিয় গান সেটি। যাক সেদিকে আর না যাই। খুবই চমৎকার কবিতা লিখেছেন আপনি। সত্যি এরকম কবিতা দেখলে নিজেও কবি হয়ে যেতে ইচ্ছে করে হাহাহা।

 2 years ago 

সত্যি এরকম কবিতা দেখলে নিজেও কবি হয়ে যেতে ইচ্ছে করে হাহাহা।

হয়ে যান ভাই আপনার মনে অনুভূতিটা একটু জানি। মূল্যবান মতামত প্রকাশ করার জন্য ধন্যবাদ

 2 years ago 

তপ্ত হৃদয়ের ব্যথিত ভাষা ,
মিটে নাই প্রিয়া মিটিল না আশা ,
মিটাইতে সেই আলোর পিপাসা ,
তুমি বন্ধু হয়ে জুটলে ।

ভালো ছিল লাইনগুলো ভাই। এত প্রেম আপনার মনে আগে জানা ছিল না। হাহাহা। কবিতা আরও চাই আমরা ভাই

 2 years ago 

প্রেম কমবেশি সবার মনে থাকে আমিও প্রেমে পড়েছি। মূল্যবান মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

আপনি খুবই চমৎকার একটি প্রেমের কবিতা আমাদের মাঝে শেয়ার করেছেন দেখছি। আপনার কবিতাটি যদিও ছোট কিন্তু এর ভাবার্থ অনেক বেশি। খুবই চমৎকার ভাবে আপনি কবিতাটি লিখেছেন আমি মুগ্ধ আপনার এরকম লেখনি দেখে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি কবিতা শেয়ার করার জন্য

 2 years ago 

আপনার কবিতাটি যদিও ছোট কিন্তু এর ভাবার্থ অনেক বেশি। খুবই চমৎকার ভাবে আপনি কবিতাটি লিখেছেন আমি মুগ্ধ আপনার এরকম লেখনি দেখে।

অসংখ্য ধন্যবাদ মূল্যবান মন্তব্য প্রকাশ করা

 2 years ago 

আহ্ আপনি তো রোমান্টিক কবি হয়ে গিয়েছেন। ছন্দের মিল রেখে সহজ ভাষায় অনেক সুন্দর কবিতা লিখেছেন। আপনার দক্ষতা কবিতা লেখার মাধ্যমে ফুটিয়ে তোলার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ছন্দের মিল রেখে সহজ ভাষায় অনেক সুন্দর কবিতা লিখেছেন

মূল্যবান মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

ওয়াও! আপনি তো দেখছি অসাধারণ কবিতা। লিখেন ভাই। আমি কবিতা খুব একটা লিখতে না পারলেও পড়তে অনেক পচন্দ করি।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 67184.38
ETH 3107.00
USDT 1.00
SBD 3.67