তিন বন্ধু একসাথে।

in আমার বাংলা ব্লগlast month

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

  • তিন বন্ধু একসাথে।
  • ১২,জুন ,২০২৪
  • বুধবার


হ্যালো আমার বাংলা ব্লগবাশি কেমন আছেন আপনারা? আমি আপনাদের সামনে আবারো হাজির হয়ে গেলাম নতুন একটি পোস্ট নিয়ে। অনেকদিন হলো অনেক বন্ধুর সাথে দেখা হয় না। বন্ধুদের অনেক মিস করি, মিস করি পলিটেকনিক লাইফে লেখাপড়া করার সময় কাটানো বন্ধুদের সাথে দারুন সময় গুলো। তাদের সাথে অনেক দুষ্টামি ফাজলামো করেছি। ক্লাসে গিয়েও বেশ মজা হত তবে আমি একটু ক্লাসে কম কম যেতাম। তারপরও যতটুকু সময় তাদের সাথে কাটিয়েছি এখন মনে পড়লে বেশ কষ্ট লাগে অনেক মিস করি তাদের। এমন এক কাছের বন্ধু তার নাম আউয়াল আমরা পাশাপাশি থাকতাম প্রতিদিন প্রায় বিকেলে তার সাথে আড্ডা হতো আমি যেতাম তার বাসায়।

তার বাসায় ছাদ থেকে সুন্দর একটি পরিবেশ উপভোগ করা যেত। আমি আর বন্ধু আউয়াল মাঝেমধ্যেই রাতে বসে আড্ডা দিতাম। সেও আমার বাসায় মাঝেমধ্যেই আসতো এবং বাইরেও অনেক ঘোরাঘুরি করেছে আমরা। ডিপ্লোমা শেষ করার পর সবাই যার যার মত ব্যস্ত হয়ে পড়ে সেও চাকরিতে জয়েন করে। আমি কিছুদিন বাড়িতেই ছিলাম তারপর বিএসসি করার জন্য ঢাকাতে চলে আসি। এর মাঝে খুব কম দেখা হয়েছে আমাদের। কথা হয় নিয়মিত বাট সময়ের অভাবে দেখা করা হয়ে ওঠে না। হঠাৎ সে ঢাকায় আসে অনেকদিন পর তার সাথে দেখা হবে। ঢাকায় এসেছে দুই দিন হল আমাকে ফোন দিয়ে বলল বন্ধু চল দেখা করি। আমি আর অংকন একসাথেই থাকি তাই ভাবলাম তিনজন একটা স্থানে দেখা করি এবং অনেকদিন মন খুলে আড্ডা দেওয়া হয় না একটু আড্ডা দিই।
IMG-20240612-WA0000.jpg


Device : Realme 7
What's 3 Word Location :

প্রায় এক বছর আগে আমাদের দেখা হয়েছিল মাঝে প্রতিনিয়ত কথা হয় কিন্তু ওইভাবে সুযোগ হয় না দেখা করার। হঠাৎ করে এসে ফোন দিয়ে জানাল ঢাকাতে এসেছে এবং থাকবে দুইদিন তাই ভাবলাম অনেকদিন হলো দেখা হয় না একটু তিনজন একসাথে বসে গল্প করা যেতে পারে। আমাদের প্রথমে প্লান ছিল মিরপুরে দেখা করব আমি এখান থেকে অফিস শেষ করে মিরপুর গিয়ে দেখা করব এবং অংকনের এখানে আসার কথা ছিল। হঠাৎ সিদ্ধান্ত পরিবর্তন করে বলল সে নাকি ফার্মগেটের দিকে যাবে। তখন বললাম তাহলে আমি তোকে যাওয়ার সময় মিরপুর থেকে নিয়ে যাব এবং আমরা ধানমন্ডিতে কোথাও এক জায়গায় বসবো। আমি অফিস থেকে বের হওয়ার পর ওকে ফোন দেই তখন বলল আমি আগারগাঁও চলে এসেছি।


IMG-20240612-WA0007.jpg


Device : Realme 7
What's 3 Word Location :

তারপর আমি বাসায় চলে আসলাম এবং অংকনকে সাথে নিয়ে ধানমন্ডিতে কাচ্চি ভাইয়ের সামনে দিয়ে অপেক্ষা করি। কাচ্চি ভাইয়ের খাবারটা অনেক বেশি ভালো লাগে। এজন্য এবার সিদ্ধান্ত নিন আমরা এখানে গিয়ে সময় কাটাবো রাতের খাবারের পর্ব শেষ করব। রেস্টুরেন্টের সামনে গিয়ে আওয়ালকে ফোন দিলাম সে বলল আমি নিউমার্কেটে আছি আমি বললাম আমরা চলে এসেছি তুমি তাড়াতাড়ি চলে আসো। কিছু সময় অপেক্ষা করার পর সেও চলে আসলো তারপর আমরা সবাই মিলে রেস্টুরেন্টের ভিতরে প্রবেশ করলাম। যেহেতু কাচ্চি ভাই এসেছি তাই তো কাচ্চি খেতে হবে সেজন্য আমরা দ্রুত খাবারের অর্ডার করি। রাত অনেক হয়েছে পেটে বেশ খিদা তাই আর দেরি না করে অর্ডারের পর্ব টা শেষ করি। অনেকদিন পর যেহেতু দেখা অনেক ধরনের গল্প চলছে আমাদের মাঝে। বিশেষ করে আমি বারে বারে তাকে খোটা দেই কিরে বিয়ে করবি কবে। সব মিলিয়ে কিছু সময় অপেক্ষা করার পর আমাদের সামনে খাবার চলে এসেছে।


IMG-20240612-WA0006.jpg

IMG-20240612-WA0005.jpg


Device : Realme 7
What's 3 Word Location :

আজকে খাবারের আইটেম ছিল স্পেশাল বাসমতি চালের কাচ্চি সাথে বোরহানি এবং জালি কাবাব। আজকের প্লান ছিল ওরা অনেক সময় ধরে যত সময় ইচ্ছা করবে তত সময় খেতেই থাকবো। অনেকদিন পর দেখা খেতে খেতে অনেক গল্প করা যাবে। আমরা তিনজন মিলে ১:৩ যে প্যাকেজটা ছিল ওইটা অর্ডার করেছি। তারপর আবার একটা সিঙ্গেল নিয়েছিলাম। খাবারটা অনেক বেশি সুস্বাদু ছিল আর খেতে খেতে অনেক বেশি গল্প করছি।


IMG-20240612-WA0003.jpg


Device : Realme 7
What's 3 Word Location :

খাবার শেষে একটু মিষ্টি মুখ না করলে তো খাবারটা পরিপূর্ণ থেকে যায় সেজন্য দই অর্ডার করেছিলাম। তবে এখানে দইয়ের দামটা একটু বেশি লেগেছে আমার কাছে। খাবার শেষে ওয়েটারকে বলছি এখন তো খাওয়া দাওয়া শেষ করে ফেললাম কেমন যেন ঘুম আসতেছে ঘুমাই যে সুন্দর করে হাসিমুখে বললো আচ্ছা বেশ মজা লাগলো। ঠিক চলে আসার আগ মুহূর্ত টেবিলে অনেকগুলো টিস্যু ছিল আমি বললাম এগুলো তো আমাদের জন্য আমি নিয়ে যাই ওয়েটার বললো আচ্ছা যান। আসলে রেস্টুরেন্টে গিয়ে টিসু না নিয়ে আসলে আমার ভালো লাগেনা। বেশ মজাও করেছি আমরা তিনজন মিলে। তারপর আমরা মোহাম্মদপুর চলে আসি বন্ধু এখানে থাকার কথা ছিল কিন্তু বলল সকালে উঠে চলে যেতে হবে সেজন্য সে আবার মিরপুর চলে গেল। অনেকদিন পর দেখা হলে বেশ ভালো লাগে। আজ এই পর্যন্তই দেখা হবে পরবর্তী পোস্টে অন্য কোন গল্প নিয়ে ধন্যবাদ সবাইকে।


আমি কে !

IMG_20231120_103032_225.jpg

আমি মোঃ রাহুল হোসেন, আমার ইউজার নেম @mrahul40। আমি বর্তমানে ইউরোপিয়ান ইউনিভার্সিটিতে সিভিল টেকনোলজিতে বি.এস.সি ইঞ্জিনিয়ারিং নিয়ে লেখাপড়া করছি। আমি ভ্রমণ করতে, ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। "আমার বাংলা ব্লগ" আমার গর্ব "আমার বাংলা ব্লগ" আমার ভালোবাসা। আমার নিজের ভেতরে লুকায়িত সুপ্ত প্রতিভাকে বিকশিত করার লক্ষ্যে "আমার বাংলা ব্লগে" আমার আগমন।

standard_Discord_Zip.gif

Sort:  
 last month 

অনেকদিন পরে তিন বন্ধু একসাথে হয়ে সেদিনে সত্যি ভীষণ ভালো লাগছিলো। আহ্ কাচ্চি ভাইয়ের কাচ্চি বিরিয়ানি খাওয়ার মজাই আলাদা। খাবারের স্বাদ একদম পারফেক্ট ছিল সেদিন। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য তোমাকে অসংখ্য ধন্যবাদ বন্ধু।

 last month 

বন্ধুদের সাথে খুব সুন্দর একটা মুহূর্ত আপনি উপভোগ করেছেন ভাইয়া দেখে খুবই ভালো লাগলো। আসলে বন্ধুদের সাথে কাটানো মুহূর্তগুলো খুবই সুন্দর হয়ে থাকে। আপনারা দেখছি তিন বন্ধু, একসাথে সময় কাটিয়েছেন সেই সাথে খাওয়া দাওয়ার মধ্য দিয়ে এ সময়টা পার করেছেন। আপনার পোষ্টের মাধ্যমে আপনাদের খাওয়া-দাওয়া বিরিয়ানি দেখে তো লোভ সামলাতে পারছি না। তাছাড়া খাওয়া-দাওয়া শেষের দই ও খেলেন। এভাবে দারুন একটা মুহূর্ত উপভোগ করলেন। অসংখ্য ধন্যবাদ ভাইয়া শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65133.17
ETH 3480.37
USDT 1.00
SBD 2.52