টার্গেট ডিসেম্বর সিজন-২ 🎯 ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি||১০% লাজুক

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -২ এর যাত্রা শুরু করলাম। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আর স্টিম প্লাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। টার্গেট ডিসেম্বর সিজন -২ এর সর্বমোট টার্গেট আমার ৩০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা। আমি প্রতি সপ্তাহে কমপক্ষে ১০ স্টিম করে পাওয়ার বৃদ্ধি করব ইনশাআল্লাহ।

freedom-2940655_640-01.jpeg

Source


  • পাওয়ার বৃদ্ধি করার আগে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ২১৩৪.২৮৭।

IMG_20220715_225122.jpg


  • আমার ওয়ালেটে ৩৮.১৪৬স্টীম ছিল। সেটা থেকে ১৫ স্টীম পাওয়ার আপ করেছি।

IMG_20220715_225139.jpg


IMG_20220715_225148.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ২০৪৯.২৮৭।


IMG_20220715_225202.jpg

আমার টার্গেট ৩০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

আপনি আস্তে আস্তে সামনের দিকে এগিয়ে যাচ্ছেন স্টিম গুলো সংগ্রহ করছেন খুব ভালো লাগলো আপনার আজকের এই পোস্ট দেখে আপনার জন্য অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

মার্কেটের এ অবস্থাতেও দেখছি অনেকেই পাওয়ার বৃদ্ধি করছে। খুব ভালো লাগে পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখলে। এভাবেই এগিয়ে চলুন ভাই আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনি ধিরে ধিরে পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যাচ্ছেন। পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে চলছেন বিষয়টি জানতে পেরে খুবই ভালো লাগলো আসলে পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য অত্যন্ত জরুরী শুভ হোক আপনার আগামীর পথচলা মাধ্যমে

 2 years ago 

এভাবেই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করবেন আশা করি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমেই নিজের অবস্থান শক্ত করবেন শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে পাওয়ার আপ বৃদ্ধি করতে দেখে খুব ভালো লাগলো মার্কেটে এমনি অনেক খারাপ অবস্থা চলছে ।তারপরও লোকে যখন পাওয়ার বৃদ্ধি করি তাতে আমরা অনেক অনুপ্রাণিত হই। ধন্যবাদ ভাই এভাবে এগিয়ে যান নিজের কাঙ্খিত লক্ষ্য স্থলে।

 2 years ago 

প্রতিনিয়ত পাওয়ার আপের মাধ্যমে নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন দেখে খুবই ভালো লাগলো। এবং পাওয়ার আপ মানে সক্ষমতা বৃদ্ধি এ বিষয়ে আমরা সকলেই অবগত রয়েছি ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58004.44
ETH 2579.54
USDT 1.00
SBD 2.40