একটু রাতে ঘুরাঘুরি ||১০% লাজুক খ্যাকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল আমার ইউজার নেমঃ @mrahul40 বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।


আজ --৮ শ্রাবন,|১৪২৯ বঙ্গাব্দ||শনিবার||বর্ষাকাল||


হ্যালো আমার বাংলা ব্লগ বাসি কেমন আছেন আপনারা? আজকে আপনাদের সামনে আবারো হাজির হলাম নতুন একটি পোস্ট নিয়ে। ঢাকাতে এসে মাঝে মাঝে গভীর রাতে জ্যামহীন ভাবে রিক্সায় ঘোরাঘুরি করতে ইচ্ছা করে।


IMG20220718223238_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location:

গভীর রাতে ঘুরাঘুরি করতে বেশ মজা লাগে। তাই আমি আর আমার রুমমেট চিন্তা করলাম রাতে শহরটাকে কিছু সময় একসাথে ঘুরাঘুরি করা যায়। আমাদের প্রথমে গন্তব্য ছিল না হঠাৎ মনে হল রাতে সংসদ ভবনের সামনের অংশটা বেশ জাকজমক হয়ে ওঠে। তাই রিক্সাতে আমরা রাত দশটার দিকে সংসদ ভবনের সামনে পৌঁছে যেতেই দেখি মানুষ এখানে বসে আড্ডা দিচ্ছে।


IMG20220718224524_00-01.jpeg

IMG20220718224922_00-01.jpeg

IMG20220718231711_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location:

প্রথমেই আমার চোখে পড়ে একজন আর্টিস্ট একটি ছোট বাচ্চাকে সামনে বসিয়ে তার হুবুহু ছবি অঙ্কন করছে ব্যাপারটা আমার কাছে অনেক ভালো লেগেছে। তারা সংসদ ভবনের সামনে বসে এভাবে বিভিন্ন মানুষের ছবি অঙ্কন করে থাকেন। তাদের এই প্রতিভাটা বেশ অসাধারণ। অনেক সময় এখানে দাঁড়িয়ে তার কাজটি দেখতে থাকি একটি পর্যায়ে এসে দেখি সে বাচ্চাটির ছবি অঙ্কন করতে সক্ষম হয়ে যাচ্ছে। তখন থেকে আরো বেশি ভালো লাগলো। এটা অংকন করতে বেশ সময় লেগেছে এখানে থাকতে পারেনি।


IMG20220718225224_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location:

তারপর আমরা পাশে গিয়ে একটি স্থানে বসে আড্ডা দিতে থাকি এবং আড্ডা মধ্যে যদি রং চা না থাকে তাহলে যেন পূর্ণ থেকে যায়। তাই আমরা সবাই যা পান করতে করতে আড্ডা দিতে থাকি।


IMG20220718224605_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location:

একটি পর্যায়ে আমার চোখ পড়ে সংসদ ভবনের বিল্ডিং এর উপর এটা আসলে অনেক সুন্দর রাতের সৌন্দর্যটা সংসদ ভবনটি সোনালী কালারের দেখতে বেশ চমৎকার লাগছিল। আড্ডা দিতে দিতে রাত গভীর হয়ে যাচ্ছিল তাই আর বেশি সময় আড্ডা না দিয়ে বাসার উদ্দেশ্যে রওনা করা সিদ্ধান্ত নিন।


IMG20220718232649_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location:

তাই আস্তে আস্তে হাঁটতে হাঁটতে চলে আসি রাস্তার ধারে যেখানে রিক্সা পাওয়া যাবে তারপর একটি রিক্সা ঠিক করে বাসায় চলে আসি।

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

সত্যি কথা বলতে আমারও রাতে এইভাবে করতে ভীষণ ভালো লাগে। আমি মাঝে মাঝে বের হই মোটরসাইকেল নিয়ে ঘুরতে একা একা। যাই হোকরুমমেট এর সাথে রাতের বেলা খুব সুন্দর একটি মুহূর্ত কাটে আছেন আপনি। সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করেছেন। সুন্দর মুহূর্তটাকে আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

সত্যি কথা বলতে আমারও রাতে এইভাবে করতে ভীষণ ভালো লাগে। আমি মাঝে মাঝে বের হই মোটরসাইকেল নিয়ে ঘুরতে একা একা।

ধন্যবাদ মতামত প্রকাশের জন্য

 2 years ago 

আমার কাছে রাতে ঘোরাঘুরি করতেই বেশি ভালো লাগে। আপনি অনেক সুন্দর একটা মুহূর্ত শেয়ার করেছেন। এমনকি চায়ের কাপের ফটোগ্রাফিটা বেশ দারুন লেগেছে। অনেক দুর্দান্ত একটা মুহূর্ত শেয়ার করেছেন বেশ ভালো উপভোগ করলাম।

 2 years ago 

আমার কাছে রাতে ঘোরাঘুরি করতেই বেশি ভালো লাগে। আপনি অনেক সুন্দর একটা মুহূর্ত শেয়ার করেছেন।

ধন্যবাদ মতামতের জন্য

 2 years ago 

রাতে ঘোরাঘুরির মুহূর্তটা সত্যিই অনেক সুন্দর হয়ে থাকে আসলে শহরে এরকম অনেক ঘোরাঘুরি করেছি রাতে খুবই ভালো লাগে আপনার ঘুরাঘুরি মুহূর্তের গল্প পড়ে অনেক ভালো লাগলো।

 2 years ago 

রাতে ঘোরাঘুরির মুহূর্তটা সত্যিই অনেক সুন্দর হয়ে থাকে আসলে শহরে এরকম অনেক ঘোরাঘুরি করেছি

ধন্যবাদ মন্তব্যের জন্য

 2 years ago 

বাইক নিয়ে রাতে ঘুরাঘুরির মজাই অন্যরকম ।আমি অনেকবার ঘুরেছি অন্যরকম একটা ফিলিংস আসে ।আপনি খুব সুন্দর একটি সময় পার করছেন ধন্যবাদ।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ মতামত প্রকাশের জন্য

 2 years ago 

আসলেই সংসদ ভবনের সৌন্দর্য যে কাউকে আকৃষ্ট করার জন্য যথেষ্ট ছিল। দূর থেকে দেখে মনে হচ্ছে স্বর্ণ জ্বলছে , রাতের বেলায় লাইটিং এতো সুন্দর ভাবে করা হয়েছে যেটা সত্যি অসাধারণ। সুন্দর দৃশ্য গুলো তুলে ধরার পাশাপাশি আপনার কাটানো সুন্দর মুহূর্ত গুলো আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

দূর থেকে দেখে মনে হচ্ছে স্বর্ণ জ্বলছে , রাতের বেলায় লাইটিং এতো সুন্দর ভাবে করা হয়েছে যেটা সত্যি অসাধারণ

ধন্যবাদ মন্তব্যের জন্য

 2 years ago 

রাতের ঢাকা শহরটা আসলেই বেশ দারুণ। কী সুন্দর আলোকসজ্জিত শহর। আর্টিস্ট টার প্রতিভা দেখে আমি নিজেও বিমোহিত হলাম। এইরকম প্রতিভা রাস্তায় বেশ দুঃখজনক। বেশ দারুণ লাগছে রাতের সংসদ ভবনটা। রাতে বেশ দারুণ ভ্রমণ করেছেন।।

 2 years ago 

আর্টিস্ট টার প্রতিভা দেখে আমি নিজেও বিমোহিত হলাম।

আমার কাছেও ব্যপারটা দারুন লাগছে

 2 years ago 

রাতে ফাঁকা শহরে ঘুরতে আমারও খুব ভালো লাগে মাঝে মাঝে দাঁড়িয়ে এক কাপ করে কফি গরম গরম ফিলিংসটাই অন্যরকম

 2 years ago 

রাতে ফাঁকা শহরে ঘুরতে আমারও খুব ভালো লাগে মাঝে মাঝে দাঁড়িয়ে এক কাপ করে কফি গরম গরম ফিলিংসটাই অন্যরকম

একদম।ঠিক বলছেন

 2 years ago 

রাতের সংসদ ভবন দেখা হয়নি।তবে রাত ১০ টার পরেও এত সুন্দর। কি দারুক করে ছবি আঁকছে।ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

রাতের সংসদ ভবন দেখা হয়নি।তবে রাত ১০ টার পরেও এত সুন্দর।

ধন্যবাদ মতামত প্রকাশের জন্য

 2 years ago 

আমি মনে করি রাতে ঘোরাঘুরি করলেই ঢাকার সৌন্দর্য দেখা যায়। ঢাকা শহরে রাতে ঘোরাঘুরি করার মজাই আলাদা। আমিও মাঝেমাঝে রাতেই ঘুরাঘুরি করি। ভালোই লাগে। আপনার ফটোগ্রাফি গুলো খুব সুন্দর ছিল। বিশেষ করে সংসদ ভবনের ফটোগ্রাফি টা বেশ ভালো লেগেছে। আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আমিও মাঝেমাঝে রাতেই ঘুরাঘুরি করি। ভালোই লাগে। আপনার ফটোগ্রাফি গুলো খুব সুন্দর ছিল

ধন্যবাদ মতামত প্রকাশের জন্য

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.027
BTC 59439.79
ETH 2290.08
USDT 1.00
SBD 2.48