টার্গেট ডিসেম্বর সিজন-২ 🎯 ১০স্টিম পাওয়ার বৃদ্ধি||১০% লাজুক

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল আমার ইউজার নেমঃ @mrahul40 বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।


আজ --------৪ ভাদ্র ,|১৪২৯ বঙ্গাব্দ||শুক্রবার ||বর্ষাকাল||



আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -২ এর যাত্রা শুরু করলাম। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আর স্টিম প্লাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। টার্গেট ডিসেম্বর সিজন -২ এর সর্বমোট টার্গেট আমার ৩০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা। আমি প্রতি সপ্তাহে কমপক্ষে ১০ স্টিম করে পাওয়ার বৃদ্ধি করব ইনশাআল্লাহ।

freedom-2940655_640-01.jpeg

Source


  • পাওয়ার বৃদ্ধি করার আগে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ২২১৫.৮৬৩।

IMG_20220819_232750.jpg


  • আমার ওয়ালেটে ১১.৩২৬স্টীম ছিল। সেটা থেকে ১০ স্টীম পাওয়ার আপ করেছি।

IMG_20220819_232735.jpg

IMG_20220819_232722.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ২২২৫.৮৬৩।


IMG_20220819_232711.jpg

আমার টার্গেট ৩০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।

ধন্যবাদ

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন এ সপ্তাহে আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন খুবই ভালো লাগলো।।।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন এ সপ্তাহে আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন খুবই ভালো লাগলো।

অসংখ্য ধন্যবাদ মতামতের জন্য

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ এভাবে সাপোর্ট প্রদানের জন্য

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে আমার অনেক ভালো লাগলো। আমরা সকলেই পাওয়ার আপ করতে ভালোবাসি। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। ধন্যবাদ আপনাকে ভাইয়া

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে আমার অনেক ভালো লাগলো। আমরা সকলেই পাওয়ার আপ করতে ভালোবাসি

অসংখ্য ধন্যবাদ মতামতের জন্য

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে আমার খুবই ভালো লাগলো কারণ আপনি প্রতিনিয়ত আমাদের মাঝে গুটি গুটি পায় পাওয়ার আপ পোস্ট করতে চলেছেন এভাবে এগিয়ে যান শুভকামনা রইল আপনার জন্য লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 2 years ago 

আপনি প্রতিনিয়ত আমাদের মাঝে গুটি গুটি পায় পাওয়ার আপ পোস্ট করতে চলেছেন

ধন্যবাদ মন্তব্যের জন্য

 2 years ago 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। আপনারা পাওয়ার আপ দেখতে পেয়ে খুবই ভালো লাগলো, শুভকামনা রইল।

 2 years ago 

আপনারা পাওয়ার আপ দেখতে পেয়ে খুবই ভালো লাগলো, শুভকামনা রইল।

অসংখ্য ধন্যবাদ মতামতের জন্য

 2 years ago 

ওয়াও মামা আপনি আজকে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন যেটা আপনার সক্ষমতা কিছুটা হলেও বৃদ্ধি করেছে অনেক ভালো লাগলো।

 2 years ago 

ওয়াও মামা আপনি আজকে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন যেটা আপনার সক্ষমতা কিছুটা হলেও বৃদ্ধি করেছে

অসংখ্য ধন্যবাদ মতামতের জন্য

 2 years ago 

আমাদের সক্ষমতা বৃদ্ধি করা খুবই গুরুত্বপূর্ণ। এই প্লাটফর্মে আমাদের অবস্থান শক্ত করে আপনি আপনার ধারাবাহিকতা বজায় রাখছেন দেখে ভালো লাগছে। অনেক অনেক দোয়া ও শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

এই প্লাটফর্মে আমাদের অবস্থান শক্ত করে আপনি আপনার ধারাবাহিকতা বজায় রাখছেন

অসংখ্য ধন্যবাদ মতামতের জন্য

 2 years ago 

আপনি প্রায় প্রতি সপ্তাহেই আমাদের মাঝে কিছু না কিছু স্টিম পাওয়ার বৃদ্ধি করে সেটা শেয়ার করেন। এরকম পাওয়ার বৃদ্ধি দেখে নিজের কাছে সত্যিই অনুপ্রাণিত হই। আপনার ঐ ধারাবাহিকতা বজায় রাখবেন আশা করি।

 2 years ago 

এরকম পাওয়ার বৃদ্ধি দেখে নিজের কাছে সত্যিই অনুপ্রাণিত হই

অসংখ্য ধন্যবাদ মতামতের জন্য

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি আমি অনেক ভালবাসি আসলে দিন শেষে আমাদের সকলের পাওয়ার থাকা উচিত এভাবে ছোট ,ছোট এমাউন্ট থেকে আশা করি খুব শীঘ্রই বড় একটি অ্যামাউন্ট এর পাওয়ার করে ফেলবেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আশা করি খুব শীঘ্রই বড় একটি অ্যামাউন্ট এর পাওয়ার করে ফেলবেন ধন্যবাদ আপনাকে।

অসংখ্য ধন্যবাদ মতামতের জন্য

 2 years ago 

লক্ষ তারা করার নেশায় নেমেছেন আশা করি আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন শুধু এই ধারাবাহিকতা বজায় রাখুন।

 2 years ago 

লক্ষ তারা করার নেশায় নেমেছেন আশা করি আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন শুধু এই ধারাবাহিকতা বজায় রাখুন।

অসংখ্য ধন্যবাদ মতামতের জন্য

Coin Marketplace

STEEM 0.25
TRX 0.11
JST 0.033
BTC 63006.70
ETH 3075.91
USDT 1.00
SBD 3.82