আলহামদুলিল্লাহ অবশেষে আমিও বাইক ক্রয় করলাম||১০% লাজুক খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।


আজ -১৭ বৈশাখ| ১৪২৯ বঙ্গাব্দ | শনিবার| গ্রীষ্মকাল


20220430_141058_0000.png



ক্যানভা দ্বারা তৈরি।

আমি আগেও একটি পোস্টে একটি বাইক ক্রয় এর কথা উল্লেখ করেছিলাম সেদিন বাইকটা করায় করেছিল একটি কাছের ছোট ভাই। এই মাসে আমরা পরিচিত যারা একসাথে থাকে তারা তিনজন বাইক করা করলাম আসলে অনুভূতিটা অন্য রকম যা বোঝানো যাবেনা।


IMG20220428150832_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location :https://w3w.co/sheep.feasting.streak

বাইক একটা ছেলের স্বপ্ন একটা ছেলের অনুভূতি অনেক ক্ষেত্রেই বাইকটাকে ছেলেরা অনেক বেশি ভালোবেসে অনেক কিছুর বিনিময় হলো। রাস্তা দিয়ে যখন বাইক যায় আসে যদি কোন ইয়াং ছেলে দাঁড়িয়ে থাকে তখন সে বাইকের দিকে তাকাতে বাধ্য ।কারণ তার মধ্যে একটি অন্যরকম অনুভূতি কাজ করে তারা ইচ্ছা করে এমন বাইক নিয়ে ঘুরে বেড়ানোর। আমারও বাইকের প্রতি অনেক ভালোবাসা সেই ভালোবাসা থেকেই সিদ্ধান্ত গ্রহন করলাম একটি বাইক কিনব। আমার কাছে তেমন বেশি টাকা ছিলনা আমরা যারা একসাথে ঘুরে বেড়ায় ভাই-ব্রাদার যারা আছে তাদের সাহায্যে আমি বাইকটি ক্রয় করতে সক্ষম হয়। বিশেষ করে একটি বড় ভাই আছে সেই আমাকে অনেক বেশি সাহায্য করেছে। আর সার্বিক সহযোগিতায় আমার এক চাচা ছিল সে সমস্ত কাজ করে দিয়েছে।


IMG20220426195548_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location :https://w3w.co/sheep.feasting.streak

হঠাৎ রাতে সিদ্ধান্ত গ্রহণ করেই বাইক কিনবো এবং সে অনুযায়ী টাকা ম্যানেজ করতে থাকে একদিনের মাঝে অনেকগুলো টাকা ম্যানেজ করে ফেলি তারপর পরের রাতেই বাইক কেনার জন্য আমরা প্রায় 10 জন বের হয়ে যায় কারণ বাইক টা অনেক শখের তো তাই আনন্দটা সবাই একসাথে করতে চেয়েছি ।


img_527915525548700.jpeg


Device : Realme 7
What's 3 Word Location :https://w3w.co/sheep.feasting.streak

রাতে আমরা শোরুমে পৌঁছায় পৌঁছাতেই দেখা মেলে আমার পছন্দের বাইকটি বাইকটি কালো কালার এবং হিরো কোম্পানির আমার কাছে অনেক ভালো লেগেছে বাইকটি। বাইকটি দেখে আমি তো আনন্দে আত্মহারা হয়ে যাচ্ছি কারণ পছন্দের বাইকটি যখন করায় করব তখন অনুভূতিটা প্রকাশ করার নাই আর আমার সাথে যারা গিয়েছিল তাদের খুব পছন্দ হয়েছে বাইকটি।


IMG20220426201600_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location :https://w3w.co/sheep.feasting.streak

বাইক পছন্দ হওয়াতে বাইকের কার্যক্রম শুরু করে দিন আমার চাচা টাকা এবং পেপারস গুলো সব গুছিয়ে নেয় এবং বাইকটি সার্ভিস সেন্টারের ঢুকিয়ে বিভিন্ন ধরনের কাজ করে আমাদের হাতে হ্যান্ডওভার করে।আমরা রাত 9 টার দিকে শো রুম থেকে বের হয়ে বাসার উদ্দেশ্যে যাত্রা শুরু করি।


Img_5276063389121254-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location :https://w3w.co/sheep.feasting.streak

অনেকটা পথ অপ্রসর পর আমরা আমাদের গন্তব্যে পৌঁছায় এবং আগেই কথা ছিল বাইক ক্রয় শেষে বাজারে এসে খাওয়া-দাওয়া করব সবাই তাই রান্না হয়ে গিয়েছিল। তারপর খাওয়া দাওয়া করে আমরা যার যার মতো বাসায় চলে আসি এবং আমার পছন্দের বাইক টা নিয়েও আমি খুব আনন্দের সাথে বাসায় আসে এবং পরিবারের সাথে আনন্দ উপভোগ করতে থাকি।

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

আপনার জল্পনা-কল্পনার মাধ্যমে বাইক কেনার স্বপ্নটা পূরণ হয়েছে এটা অনেক বড় যে তার অনুভূতি সবারই হয় না আপনি বাইক কিনেছেন আপনার যে অনুভূতি কাজ করছে সেটা সত্যি আপনি ভালভাবে বুঝতে পারছেন ভালো লাগলো শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

জি ঠিক বলেছেন বাইকটা আমার অনেক স্বপ্ন ছিল সে স্বপ্নটা পূরণ করেছে পেরেছে আলহামদুলিল্লাহ। ধন্যবাদ মতামত প্রকাশের জন্য

 2 years ago 

নতুন বাইক কেনার জন্য অনেক অনেক অভিনন্দন রইলো ভাইয়া। কিছুদিন আগে কাছের ছোট ভাইয়ের বাইক কেনার পোস্ট করেছিলেন তা আমি দেখেছিলাম আর আজ আবার নিজের বাইক কেনার পোস্ট উপস্থাপন করেছেন দেখে খুবই ভালো লাগলো। একটি ছেলের স্বপ্ন থাকে বাইক কেনার কথাটি ঠিক বলেছেন আর সেই স্বপ্নের বাইক কিনতে পেরে অবশ্যই আপনি খুবই আনন্দিত হয়েছেন। আর সেই আনন্দের ভাগ টুকু আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আলহামদুলিল্লাহ ভাইয়া আমি খুব খুশি বাইকটি ক্রয় করতে পেরে। মতামত প্রকাশের জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

মানুষের অনেক কিছু কেনাকাটা স্বপ্ন থাকে কিন্তু তা কারণে-অকারণে সঠিক সময় হয়না। হয়তো অনেক সময় লেগে যায় স্বপ্ন পূরণ হতে। তবে স্বপ্ন পূরণ হলেই মানুষের কিছুটা স্বস্তি ফিরে, কিছুটা আনন্দ প্রকাশ করে। আপনিও তেমন সুন্দর একটি আনন্দ প্রকাশ করেছেন আমাদের মাঝে। বাইক কেনার মধ্য দিয়ে। খুব ভালো লাগলো আপনার এমন সুন্দর মুহূর্ত উপলব্ধি করতে পারে।

 2 years ago 

বাইক কেনার মধ্য দিয়ে। খুব ভালো লাগলো আপনার এমন সুন্দর মুহূর্ত উপলব্ধি করতে পারে।

অসংখ্য ধন্যবাদ মূল্যবান মতামত প্রকাশের জন্য

 2 years ago 

আমার এক সময় বাইক কেনার স্বপ্ন ছিল, কিন্তু তখন কিনতে পারিনি। আর এখন আর সেরকম চিন্তা-ভাবনা নেই বাইক কেনার। আপনি বাইক কিনেছেন এবং তা আমাদের সাথে শেয়ার করেছেন, বিষয়টি অনেক ভালো লেগেছে। অনেক অনেক শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

মূল্যবান মতামত প্রকাশের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। দোয়া করি আপনার জন্য দ্রুত বাইক কিনতে পারেন

 2 years ago 

আসলেই আমাদের সকলের একটি স্বপ্ন বাইক কেনার কারণ আমাদের সকলের স্বপ্ন থাকে বাইক কেনার। ঠিক আমারও আপনার মত বাইক কেনার শখ ভাইয়া। অবশেষে আমিও বাইক ক্রয় করলাম আপনার এই কথাটি শুনে আমার বেশ ভাল লেগেছে আপনার মত আমারও একটি ছোট স্বপ্ন আছে বাইক কেনার। আপনার সুন্দর মতামত প্রকাশ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আল্লাহর কাছে দোয়া করি আপনি যেন খুব দ্রুত বাইক কিনতে পারেন। মতামত প্রকাশের জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

মানুষ হিসেবে আমাদের স্বপ্ন থাকবে এটাই স্বাভাবিক। তবে আমি মনে করি প্রতিটা ছেলের আর কোন স্বপ্ন থাকুক বা না থাকুক একটা বাইক এর স্বপ্ন সব সময়। আর আপনি সেই স্বপ্নটা পূরণ করতে পেরেছেন এটার জন্য আপনাকে অভিনন্দন। আমি আপনার কাছ থেকে আশা করব সব সময় সেফটি নিয়ে বাইক চালাবেন। আপনার স্বপ্নকে সাথে নিয়ে সামনের দিকের পথগুলো শুভ হোক এই দোয়াই করি। শুভেচ্ছা রইলো আপনার প্রতি।

 2 years ago 

আর আপনি সেই স্বপ্নটা পূরণ করতে পেরেছেন এটার জন্য আপনাকে অভিনন্দন। আমি আপনার কাছ থেকে আশা করব সব সময় সেফটি নিয়ে বাইক চালাবেন

মূল্যবান মতামত প্রকাশের জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

আসলে কথাটা ঠিক বলেছেন আমাদের সকলের ক্ষেত্রে বাইক একটা স্বপ্ন এবং অত্যন্ত ভালো লাগার জায়গা।
আমরা অনেক কিছুর বিনিময়ে শখের বশে একটা বাইক ক্রয় করতে চাই। যাই হোক শেষ পর্যন্ত আপনি আপনার ইচ্ছা পূরণ করতে পেরেছেন এটা দেখে খুব ভালো লাগলো। আপনি খুব ভালো মানের একটা বাইক ক্রয় করেছেন এই বাইকটা আমার খুব পছন্দ হয়েছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনি খুব ভালো মানের একটা বাইক ক্রয় করেছেন এই বাইকটা আমার খুব পছন্দ হয়েছে।

জেনে ভালো লাগলো। মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

ভাই আবেগে নারা দিয়েছেন তবে কিথা হইলো গিয়া ট্রিট এখনো পেলাম না এটা কোনো কথা হলো ভাই ট্রিট ছাড়া এমন পোস্ট দেওয়া ঠিক না।আসলে সত্যি বলতে ঠিকি বলেছেন বাইক হইল একটা ছেলের স্বপ্ন বলতে গেলে।খুব সুন্দর গুছিয়ে লিখেছেন শুভ কামনা রইল মাঝের বাইক টা চেনা চেনা লাগছে😶

 2 years ago 

ভাই আবেগে নারা দিয়েছেন তবে কিথা হইলো গিয়া ট্রিট এখনো পেলাম না এটা কোনো কথা হলো ভাই ট্রিট ছাড়া এমন পোস্ট দেওয়া ঠিক না

পরবর্তী সময়ে দেখা হলে অবশ্যই ট্রিট দিবো ইনশাল্লাহ

 2 years ago 

অনেক ভাল লাগল ভাই আপনার নিজের স্বপ্ন পূরণ করতে পেরেছেন আপনি। হ্যাঁ ভাই আপনি আসলে ঠিকই বলেছেন ছেলেদের ক্ষেত্রে বাইক হচ্ছে স্বপ্নের মত। রাস্তায় যখন কোন বাইক যায় ছেলেরা তাকিয়ে থাকে। আল্লাহ আপনার আশা পূরণ করেছে জেনে অনেক ভালো লাগলো। তবে রাস্তায় গাড়ি সাবধানে চালাবেন। বাংলাদেশের রাস্তাঘাট তেমন একটা ভাল না। ধন্যবাদ ভাই এরকম সুন্দর একটি স্বপ্ন পূরণের মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য। শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 2 years ago 

আল্লাহ আপনার আশা পূরণ করেছে জেনে অনেক ভালো লাগলো। তবে রাস্তায় গাড়ি সাবধানে চালাবেন। বাংলাদেশের রাস্তাঘাট তেমন একটা ভাল না

মূল্যবান মতামত প্রকাশের জন্য অসংখ্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32