টার্গেট ডিসেম্বর সিজন-৪। ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি

in আমার বাংলা ব্লগ2 months ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

  • পাওয়ার বৃদ্ধি
  • ১৩,এপ্রিল ,২০২৪
  • শনিবার

হ্যালো আমার বাংলা ব্লগবাসি কেমন আছেন আপনারা? আশা করি আল্লাহর অশেষ রহমতে অনেক ভাল আছেন। আজকে আপনাদের মাঝে আবারো হাজির হয়ে গেলাম নতুন একটি পোস্ট নিয়ে।


আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -৪ এর যাত্রা শুরু করলাম। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আর স্টিম প্লাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। টার্গেট ডিসেম্বর সিজন -৪ এর সর্বমোট টার্গেট আমার ১০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।


IMG_20240413_231100.jpg


  • পাওয়ার বৃদ্ধি করার আগে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ৬০৩.৫০১।

IMG_20240413_231131.jpg

IMG_20240413_231120.jpg


  • আমার ওয়ালেটে ১০ স্টীম ছিল। সেটা থেকে ১০ স্টীম পাওয়ার আপ করেছি।

IMG_20240413_231152.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ৬১৩.৫০১।

আমার টার্গেট ১০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।

ধন্যবাদ


আমি কে !

IMG_20231120_103032_225.jpg

আমি মোঃ রাহুল হোসেন, আমার ইউজার নেম @mrahul40। আমি বর্তমানে ইউরোপিয়ান ইউনিভার্সিটিতে সিভিল টেকনোলজিতে বি.এস.সি ইঞ্জিনিয়ারিং নিয়ে লেখাপড়া করছি। আমি ভ্রমণ করতে, ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। "আমার বাংলা ব্লগ" আমার গর্ব "আমার বাংলা ব্লগ" আমার ভালোবাসা। আমার নিজের ভেতরে লুকায়িত সুপ্ত প্রতিভাকে বিকশিত করার লক্ষ্যে "আমার বাংলা ব্লগে" আমার আগমন।

standard_Discord_Zip.gif

Sort:  
 2 months ago 

আপনার পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট দেখে আমার অনেক ভালো লেগেছে। আমাদের সকলের উচিত এভাবে অল্প অল্প করে পাওয়ার বৃদ্ধি করে নিজের আইডির সক্ষমতা আরো উন্নতির দিকে এগিয়ে নেওয়া। কারণ এই প্লাটফর্মে আমাদের দীর্ঘমেয়াদি পরিকল্পনায় টিকে থাকতে হলে অবশ্যই পাওয়ারের কোন বিকল্প নেই।

 2 months ago 

আজকে আপনি দশ স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন ।এই ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টা এক সময় আপনাদেরকে অনেক দূরে এগিয়ে নিয়ে যাবে ‌। আসলে এই প্লাটফর্মে সফলতা পেতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই । যে কাজটি সবাই ধারাবাহিকভাবে করার চেষ্টা করছে। আজকে আপনার পাওয়ার বৃদ্ধি দেখে ভালো লাগলো । এই ধারাবাহিকতা অব্যাহত থাকুক সেটাই প্রত্যাশা করি।

Posted using SteemPro Mobile

 2 months ago 

দীর্ঘদিন নিজেকে টিকিয়ে রাখতে এবং ভালোভাবে কাজ করতে হলে নিজেকে শক্তিশালী করতে হবে। আর শক্তিশালী করতে হলে পাওয়ার আপ করা গুরুত্বপূর্ণ। পাওয়ার আপ এর মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করা যায়। আপনার পাওয়ার আপ দেখতে পেয়ে ভালো লাগলো শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 2 months ago 

আমি আশা করছি টার্গেট ডিসেম্বরের ভেতরেই তোমার ১০০০ এসপি পূরণ হয়ে যাবে বন্ধু। যত বেশি পাওয়ার আপ করা যাবে ততই বেশি সক্ষমতা অর্জন হবে। আজকে তোমার দশ স্টিম পাওয়ার আপ দেখে বেশ ভালো লাগলো। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে বিস্তারিত ভাবে শেয়ার করার জন্য তোমাকে অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 2 months ago 

ছোট ছোট পাওয়ার বৃদ্ধি বড় শক্তিতে রূপান্তরিত হয়। এক হাজার স্টিম পাওয়ার তৈরি করার উদ্দেশ্যে ধারাবাহিক পাওয়ার বৃদ্ধি করে চলেছ বন্ধু অনেক অনেক শুভকামনা রইল তোমার জন্য।

Posted using SteemPro Mobile

 2 months ago 

১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে আপনি নিজের সক্ষমতা বৃদ্ধ করলেন। এই সক্ষমতা আপনার জন্য স্টিম প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। যতো বেশি পাওয়ার আপ ততো বেশি সক্ষমতা। তাই পাওয়ার আপ করুন এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

আপনি বরাবরই একটু একটু করে পাওয়ার আপ করেন। আপনার আজকের ১০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। স্টিমিট প্লাটফর্মে দীর্ঘ মেয়াদে কাজ করার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপ পোস্ট টি শেয়ার করার জন্য।

 2 months ago 

ভাই আপনার ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা দেখে আমার খুবই ভালো লেগেছে। আমি আশা করি আপনি এভাবেই নিয়মিত স্টিম পাওয়ার বৃদ্ধি করে আপনার কাঙ্খিত এক হাজার স্টিম পাওয়ার বৃদ্ধির লক্ষ্যটি স্পর্শ করতে সক্ষম হবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66197.45
ETH 3522.75
USDT 1.00
SBD 3.14