অবশেষে বিএসসি তে ভর্তি হলাম||১০% লাজুক খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম।

আমি রাহুল আমার ইউজার নেমঃ @mrahul40 বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।


আজ --১৪ জৈষ্ঠ্য,|১৪২৯ বঙ্গাব্দ||শনিবার||গ্রীষ্মকাল||


IMG20220526121932_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location:

আজকে আপনাদের মাঝে শেয়ার করবো বিএসসি তে ভর্তি হওয়ার আমার কিছু অভিজ্ঞতা। ডিপ্লোমা শেষ করার পর অনেক দিন বসে ছিলাম তখন মনে হতো ছাত্রজীবনকে শেষ করে দিলাম তখন ভাবতে অনেকটা কষ্ট লাগতো। ছাত্রজীবনে থাকাটা অনেক মজা নিজেকে ছাত্র হিসেবে পরিচয় দেওয়াটা ও বেশ ভালো লাগে। তাই আমি সিদ্ধান্ত নিলাম যত দীর্ঘ মোটা শেষ করে ফেলেছি এখন বিএসসি টা করা দরকার। তাই বিএসসি তে ভর্তি হওয়ার জন্য ঢাকাতে পদার্পণ করেছিলাম। আমি এবং আমার দুটো বন্ধু গত ২৬ তারিখে ইউনিভার্সিটি তে ভর্তি হওয়ার জন্য। আমি যে এলাকায় থাকি ওখান থেকে ইউনিভার্সিটি মোটামুটি অনেক দূর। সকালে ঘুম থেকে উঠে খাওয়া দাওয়া করে বের হলাম ইউনিভার্সিটির উদ্দেশ্যে অনেক সময় দাঁড়িয়ে থাকার পর একটি সিএনজি রিজার্ভ করে ইউনিভার্সিটির সামনে চলে যায়।


IMG20220526121932_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location:

ইউনিভার্সিটির সামনে যেতেই বড় বড় দুটি ক্যাম্পাসের দেখা মেলে তারপর প্রথমে যেখানে এডমিশন নিয়ে নিবে আর সেই বিল্ডিং এ প্রবেশ করার জন্য গেট এর সামনে যায়। সেখানে যাইতে জিজ্ঞেস করেন আইডি কার্ড আছে কিনা তখন আমরা বললাম আমরা এডমিশন নিতে এসেছি তারপর আমাদেরকে ঢুকতে দিলো। ঢুকেই প্রথমে চলে যায় যেখানে এডমিশন নিবো সেই কক্ষে।সেখানে গিয়ে সিভিল এ বিএসসি করতে চাই তাই ভর্তি হতে এসেছি।অবশ্য আগে থেকে সব কিছু জেনে গিয়েছিলাম আমার আরো ২ জন বন্ধু ওইখানেই ভর্তি হয়েছে তাই ভাবলাম সবাই এক সাথে ভর্তি হই।


IMG20220526122221_00-01.jpeg

IMG20220526123454_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location:

প্রথমে আমার বন্ধু ভর্তি হচ্ছিল আমি পাশে বসার জায়গা ছিল সেখানে বসে ছিলাম এবং তার ভর্তি সম্পন্ন হওয়ার পর আমি যাই এবং যে সকল কাগজপত্র প্রয়োজন ছিল সবগুলো তাকে প্রদান করে। এখানে কাগজ কমপ্লিট হলে সে আমাকে দুটি কাগজ দিয়ে একটি কাগজ নিয়ে উপর একটি শাখায় চলে যায় টাকা জমা দেওয়ার জন্য।

IMG20220526131035_00-01.jpeg

IMG20220526133654_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location:

ওখান থেকে একটি রিসিট দেয় আইডি কার্ডের জন্য একটি কক্ষে যাই এখানে আইডি কার্ড তৈরি করতে দিয়ে পাশেই আবার ওয়েটিং রুমে বসে থাকি। অনেক সময় বসে থাকার পর আইডি কার্ড হয়ে যাওয়ায় আমাকে ডাক দেয় আমি আইডি কার্ড নিয়ে বন্ধুর জন্য কিছু সময় অপেক্ষা করি এবং বাইরে বের হয়ে চলে আসি।তারপর মিরপুর ২ থেকে বাসে উঠে বাসায় চলে আসি।


standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

শুভ কামনা রইল আপনার জন্য আপনি যাতে পুরোপুরিভাবে এই কোর্স সূম্পর্ণ করে বের হয়ে আসতে পারেন।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া মূল্যবান মতামত প্রকাশ করার জন্য

 2 years ago 

শুভকামনা এবং দোয়া রইলো আশা করি ভাল মত লেখাপড়া করে ভাল মত বিএসসি টা শেষ করো তারপরে ভালো একটা চাকরি করো তারপরে ভালো একটা মেয়ে দেখে বিয়ে করো আমাদের দাওয়াত করো আমরা গিফট দিয়ে দাওয়াত খাই

 2 years ago 

শুভকামনা এবং দোয়া রইলো আশা করি ভাল মত লেখাপড়া করে ভাল মত বিএসসি টা শেষ করো

অসংখ্য ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনার জন্য শুভ কামনা রইল। আশা করি ভালো রেজাল্ট করে বি এস সি শেষ করবেন।স্বপ্নগুলো সবটুকুই পূরন হোক।ধন্যবাদ

 2 years ago 

আপনার জন্য শুভ কামনা রইল। আশা করি ভালো রেজাল্ট করে বি এস সি শেষ করবেন।স্বপ্নগুলো সবটুকুই পূরন হোক।ধন্যবাদ

অসংখ্য ধন্যবাদ আপনাকে

 2 years ago 

প্রথমে আপনাকে অভিনন্দন জানাই বিএসসি তে ভর্তি হওয়ার জন্য আপনি অনেক ভালো একটা উদ্যোগ গ্রহণ করেছেন। এ উদ্যোগের মাধ্যমে আপনি আপনার জীবনের পথ চলা সুগম করতে পারবেন বলে আশা রাখি। সব সময় আপনার জন্য দোয়া থাকবে ,শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

প্রথমে আপনাকে অভিনন্দন জানাই বিএসসি তে ভর্তি হওয়ার জন্য আপনি অনেক ভালো একটা উদ্যোগ গ্রহণ করেছেন।

অসংখ্য ধন্যবাদ আপনাকে

 2 years ago 

প্রথমেই আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল। বি এস সি তে ভর্তি হয়েছেন দেখে বেশ ভালো লাগলো। অনেক সুন্দর একটা জীবন অতিবাহিত করবেন। আপনার পড়ালেখার খুব সুন্দর ভাবে চালিয়ে যান এটাই কামনা। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

প্রথমেই আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল। বি এস সি তে ভর্তি হয়েছেন দেখে বেশ ভালো লাগলো। অনেক সুন্দর একটা জীবন অতিবাহিত করবেন।

অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

সবাই চায় তার প্রিয় মানুষগুলো সফলতার দ্বারপ্রান্তে পৌঁছে যাক তেমনি আমিও বন্ধু হিসেবে চাই তুমি জীবনে সফলতা অর্জন করো। বিএসসি তে ভর্তি হয়েছো এবং সফলভাবে বিএসসি কমপ্লিট করে ভালো একটি চাকরি করে জীবনের সফলতার চাকা ঘুরিয়ে নাও এই কামনাই করি।

 2 years ago 

সবাই চায় তার প্রিয় মানুষগুলো সফলতার দ্বারপ্রান্তে পৌঁছে যাক তেমনি আমিও বন্ধু হিসেবে চাই তুমি জীবনে সফলতা অর্জন করো।

ধন্যবাদ বন্ধু

 2 years ago 

আমিও কিছু দিন আগে বিএসসি তে ভর্তি হয়েছি ভাই। ভালো লাগলো আপনার এই ভর্তি হওয়ার অনুভূতি দেখে। আমি ছবি তুলতে ভুলে গেছিলাম তাই আর দেওয়া হলোনা।

 2 years ago 

আমিও কিছু দিন আগে বিএসসি তে ভর্তি হয়েছি ভাই। ভালো লাগলো আপনার এই ভর্তি হওয়ার অনুভূতি দেখে।

ধন্যবাদ আপনাকে

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.032
BTC 59281.33
ETH 2982.58
USDT 1.00
SBD 3.74