টার্গেট ডিসেম্বর সিজন-২ 🎯 ৩০ স্টিম পাওয়ার বৃদ্ধি।১০% লাজুক খ্যাকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -২ এর যাত্রা শুরু করলাম। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আর স্টিম প্লাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। টার্গেট ডিসেম্বর সিজন -২ এর সর্বমোট টার্গেট আমার ৩০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা। আমি প্রতি সপ্তাহে কমপক্ষে ৩০ স্টিম করে পাওয়ার বৃদ্ধি করব ইনশাআল্লাহ।

grove-of-trees-867931_640-01.jpeg
Source


  • পাওয়ার বৃদ্ধি করার আগে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ১৪৪৪.২৭৪।

IMG_20220212_210245.jpg


  • আমার ওয়ালেটে ৪০.৮০৭ স্টীম ছিল। সেটা থেকে ৩০ স্টীম পাওয়ার আপ করেছি।

IMG_20220212_210230.jpg


IMG_20220212_210217.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ১৪৭৪.০৭৪।


IMG_20220212_210159.jpg

আমার টার্গেট ৩০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।

ধন্যবাদ

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

আপনি খুব দারুণ একটি কাজ করেছেন। পাওয়ার আপ আমাদের খুবই গুরুত্বপূর্ণ। যার যত পাওয়ার তার সক্ষমতা ততবেশি। পাওয়ার আপ করতে এবং পাওয়ার আপ পোস্ট দেখতে আমার খুবই ভালো লাগে। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে

টার্গেট ডিসেম্বর সিজন-২ সামনে রেখে অনেক বড় এমাউন্ট স্টিম পাওয়ার করেছেন দেখছি। আপনার টার্গেট ৩০০০ স্টিম জেনে অনেক খুশি লাগলো। আপনার টার্গেট অচিরেই পূর্ণতায় ভরে ওঠুক সেই প্রত‍্যাশাই করি। শুভকামনা রইল আপনার জন‍্য।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপ এর পোস্ট দেখতে আমার কাছে খুবই ভালো লাগে।পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। পাওয়ার অফ করার জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন জানাই। আপনি লক্ষ্য অর্জনে দ্রুত এগিয়ে যান শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার পাওয়ার আপকে সাধুবাদ জানাই ।পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন ।শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট গুলো আমার কাছে অনেক ভালো লাগে। পাওয়ার আপ পোস্ট গুলো দেখে অনেক উৎসাহিত হই।আমাদের সবার জন্য পাওয়ার আপের অনেক অনেক গুরুত্বপূর্ণ। পাওয়ার আপ কে ভালোবাসি আমরা।
আপনার জন্য অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

আপনার গঠনমূলক মন্তব্য করার জন্য ধন্যবাদ

 2 years ago 

আপনি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তিকে বৃদ্ধি করেছেন। নিয়মিত পাওয়ার বৃদ্ধি করতে থাকুন আর আপনার কাঙ্খিত টার্গেট পূরণ করুন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ অনুপ্রেরণামূলক মন্তব্য করার জন্য

 2 years ago 

একাউন্টঃ @mrahul40
পাওয়ার বৃদ্ধিঃ = 2.07756%

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58659.71
ETH 3164.52
USDT 1.00
SBD 2.43