একটি বৃষ্টির দিনের গল্প ও ফটোগ্রাফি||১০% লাজুক খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল আমার ইউজার নেমঃ @mrahul40 বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।


আজ -২৭শে বৈশাখ| ১৪২৯ বঙ্গাব্দ | মঙ্গলবার| গ্রীষ্মকাল|


Screenshot_2022-05-10-20-07-47-31-01.jpeg


আজকে আপনাদের সামনে হাজির হলাম একটি বৃষ্টির দিনের গল্প আমার কিন্তু বৃষ্টি ভেজা ভালো লাগে। তবে একটানা আবার অনেক দিন বৃষ্টি হলে বিরক্তিকর লাগে এটাই স্বাভাবিক কারণ এক টানে অনেক দিন বৃষ্টি হলে ঘর বন্দী হয়ে থাকতে হয় আমার নাম ঘর বন্ধি হয়ে থাকতে মোটেও ইচ্ছা করে না। কাল থেকে আবহাওয়ার পূর্বাভাসে জানা যাচ্ছিল আজ নাকি বৃষ্টি হবে। সকালে ঘুম থেকে উঠে আবহাওয়াটা বেশ পরিস্কারই দেখতে পেলাম তারপর প্রতিদিনকার মত আজকেও বন্ধুদের সাথে আড্ডা দেওয়ার জন্য বাজারে চলে যায়। অনেক সময় আড্ডা দেওয়ার পর শুরু হলো ঝুম বৃষ্টি বৃষ্টির ভেতর সময়টা বেশ উপভোগ করছিলাম সাথে ছিল গরম গরম সিঙ্গারা যা খেতে বেশ মজা লাগছিল। 2 ঘন্টা বাজারে বসে থাকার পরও বৃষ্টি কমছিলনা।


IMG20220510133721_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location:

তার আরও কিছু সময় অপেক্ষা করার পর যখন অল্প বৃষ্টি হচ্ছিল আমি আমার বন্ধুদের বললাম চলো বাইক নিয়ে বৃষ্টিতে ভিজতে বের হয়ে বাইক নিয়ে হালকা বৃষ্টিতে ভিজতে বেশ মজা লাগে। আমরা তিনজন বাইক নিয়ে বের হয়ে বৃষ্টিতে ভেজার জন্য কিন্তু কিছুদুর যাওয়ার পর এই বৃষ্টি চলে যায় ।তারপরও আমরা এই প্রাকৃতিক সৌন্দর্য দেখার জন্য এলাকার পাশেই একটি ছোট নদী বেয়ে চলেছর নদীর পারে চলে যায়।


IMG20220510134537_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location:

নদীর পাড়ের সুন্দর্য দেখে আমি পুরা মুগ্ধ হয়ে গিয়েছে। নদীর দু'ধার এ সবুজ-শ্যামলে ঘেরা আকাশ মেঘলা এবং নদীতে হালকা বাতাসে ঢেউ দেখা যাচ্ছে যা সৌন্দর্য আমার অনেক ভালো লেগেছিল।


IMG20220510134034_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location

নদীর পাড়ে ধানক্ষেত কৃষকরা ধান কেটে বাড়ি নিয়ে যাচ্ছে এবং কিছু কিছু কৃষক তাদের ধান গুলোকে নদীর পাড়ে করছে কিন্তু বৃষ্টি থাকার কারণে তারা আজকে একাজের অব্যাহত দিয়েছে। নদীর পাড়ে আমরা অনেকটা সময় পার করি এবং সৌন্দর্য উপভোগ করতে থাকে হালকা বৃষ্টির মধ্যে নদীর মাঝে কিছু নৌকা নিয়ে মাছ ধরছে যা বেশ দারুন লাগছিল।


IMG20220510134322_00-01.jpeg

IMG20220510134313_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location:

আর আকাশের পরিবেশটা সবথেকে বেশি ভালো লাগছিল ।কারন আকাশের একটি সাইডে আলোকিত আরেকটি সাইট অন্ধকার সৌন্দর্য আমাকে মুগ্ধ করেছে। আমরা বাইক নিয়ে ওখানে কিছু সময় এই সৌন্দর্য উপভোগ করতে থাকি। আর ভাবছিলাম যদি ক্যামেরাটা নিয়ে আসতাম তাহলে দারুন দারুন ফটোগ্রাফি করতে পারতাম। যেগুলো দূরের অবজেক্ট ছিল সেগুলো তো ফোনে ফটোগ্রাফি ভালো আসবে না তাই আর করিনি।


IMG20220510173942_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location:

আমরা ওখান থেকে বের হয়ে বাসায় চলে আসতেই আবার কিছু সময় পর ঝুম বৃষ্টি শুরু হয়ে যায় আমি দুপুরের খাওয়া-দাওয়া করে লম্বা একটি ঘুম দিয়ে বৃষ্টির মাঝে যখন ঘুমাবো তার আগে বৃষ্টির পানি যখন টিনের চালে পড়ছিল সেই শব্দ টা অনেক ভাল লাগছিল। ঘুম থেকে উঠে ছাতাটা নিয়ে রাস্তা দিয়ে বৃষ্টির মধ্যে একটু হাঁটাহাঁটি করি যা মনকে ভালো করে দেয়।

আজ এই পর্যন্তই দেখা হবে পরবর্তী কোন পোস্টে অন্য কোন গল্প নিয়ে ধন্যবাদ সবাইকে।

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

আসলে এরকম বৃষ্টিতে ভিজতে আমার অনেক ভালো লাগে ভাই। অন্যরকম একটা ভালো লাগা কাজ করে বৃষ্টিতে ভেজার সময়। আর বাইক নিয়ে বৃষ্টিতে ভিজলে তা তো আর কথাই নেই। বন্ধুর সাথে খুব সুন্দর একটি মুহূর্ত পার করেছেন ভাই। এরকম স্মৃতিগুলো অনেক মনে রাখার মত। মাঠ ঘাট এর প্রাকৃতিক সৌন্দর্য দেখে মুগ্ধ হয়ে গেলাম ভাই। সুন্দর একটি সময়ে পার করেছেন আপনি। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটি মুহূর্তে আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আর বাইক নিয়ে বৃষ্টিতে ভিজলে তা তো আর কথাই নেই। বন্ধুর সাথে খুব সুন্দর একটি মুহূর্ত পার করেছেন ভাই।

বাইকে ঘুরতে বেশি মজা লাগে। ধন্যবাদ

 2 years ago 

বৃষ্টির দিনগুলো আমারও খুব ভালো লাগে আর বৃষ্টিতে ভিজতে তো আমার অনেক বেশি ভালো লাগে। কিন্তু আপনি ঠিকই বলেছেন একটানা যদি অনেকদিন বৃষ্টি হয় তাহলে আমাদের কে ঘর বন্দী হয়ে থাকতে হয়। এটা আসলে খুবই বিরক্তিকর দিক। অনেক ধন্যবাদ আপনাকে এই বৃষ্টির কিছু মুহূর্ত এবং ফটোগ্রাফি শেয়ার করার জন্য

 2 years ago 

বৃষ্টির দিনগুলো আমারও খুব ভালো লাগে আর বৃষ্টিতে ভিজতে তো আমার অনেক বেশি ভালো লাগে।

আমারও অনেক ভালো লাগে বৃষ্টির ভিতর ভিজতে। ধন্যবাদ

 2 years ago 

আজ সারাদিন ভালোই বৃষ্টি হয়েছে। আপনিতো খুব ভ্রমণবিলাসী লোক কারণ বৃষ্টির দিনে ঘুরাঘুরি বাদ দেন নাই। আপনার কাটানো বৃষ্টির দিনের দারুন মুহুর্ত গুলো শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনিতো খুব ভ্রমণবিলাসী লোক কারণ বৃষ্টির দিনে ঘুরাঘুরি বাদ দেন নাই।

ঘুরা ঘুরি করতে আমার অনেক ভালো লাগে তাই বৃষ্টির মধ্যে ঘোরাঘুরি করলাম। ধন্যবাদ

 2 years ago 

খুবই ভালো লাগলো আপনার বৃষ্টির দিনের গল্পটি পড়ে বিশেষ করে আপনার ফটোগ্রাফি গুলো সব থেকে বেশি ভালো লেগেছে আমার কাছে আপনার ফটোগ্রাফি গুলা দেখে তো আমি ফুল মুক্ত হয়ে গেছে

 2 years ago 

আমার পোস্টটি আপনার ভালো লেগেছে জেনে খুব খুশি হলাম। মতামত প্রকাশের জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

বৃষ্টির দিনে আপনি অনেক সুন্দর ফটোগ্রাফি তুলেছেন ভাইয়া। এরকম বৃষ্টি আমার কাছে অনেক ভালো লাগে। আমাদের বাসার সবাই বৃষ্টিতে গোসল করতে অনেক ভালোবাসে। বৃষ্টি হলে ঠান্ডা আবহাওয়া সুন্দর পরিবেশ দেখে চোখ জুড়িয়ে যায়। বৃষ্টির এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আমাদের বাসার সবাই বৃষ্টিতে গোসল করতে অনেক ভালোবাসে।

আমারো বৃষ্টির ভিতর গোসল করতে ভালো লাগে। ধন্যবাদ

 2 years ago 

বৃষ্টির দিনে ছাতা নিয়ে হাঁটতে অনেক মজার একটি সময় কাঁদে সত্যি বৃষ্টির দিনে ভেজার মজাই আলাদা এবং আপনি এই বৃষ্টির দিনে সুন্দর সুন্দর ফটো তুলে আমাদের সকলের মাঝে শেয়ার করেছেন সত্যি বিষয়টি অনেক মজার এবং প্রত্যেকটি ফটো আমার কাছে একান্ত অনেক বেশি অসংখ্য ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটি মুহূর্ত আমাদের সকলের মাঝে শেয়ার করার জন্য

 2 years ago 

ঠিক বলেছেন বৃষ্টিতে ছাতা নিয়ে হাঁটতে বেশ মজার। মূল্যবান মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

বৃষ্টির দিনে অপরূপ সৌন্দর্যময় ফটোগ্রাফি করেছেন, বিশেষ করে নদীর পাড়ের ফটোগ্রাফি গুলো খুবই ভালো লেগেছে। নৌকার দৃশ্য গুলো সত্যিই অসাধারণ, খুবই ভালো লাগলো। শুভকামনা রইল।

 2 years ago 

বৃষ্টির দিনে অপরূপ সৌন্দর্যময় ফটোগ্রাফি করেছেন, বিশেষ করে নদীর পাড়ের ফটোগ্রাফি গুলো খুবই ভালো লেগেছে

অসংখ্য ধন্যবাদ মূল্যবান মতামত প্রকাশের জন্য

 2 years ago 

ফটোগ্রাফি গুলো খুব অসাধারণ হয়েছে। গ্রামের প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি আমার এমনিতেই খুব ভালো লাগে। খুব সুন্দর একটি গল্প লিখেছেন আপনি। এত চমৎকার একটি ফটোগ্রাফি পোস্ট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

গ্রামের প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি আমার এমনিতেই খুব ভালো লাগে। খুব সুন্দর একটি গল্প লিখেছেন আপনি

অসংখ্য ধন্যবাদ মূল্যবান মতামত প্রকাশের জন্য

 2 years ago 

নদীর পাড়ে সৌন্দর্য দেখে আমি পুরা হতভম্ব হয়ে গেছি এত চমৎকার প্রকৃতিক সৌন্দর্য হতে পারে এটি আসলেই কল্পনা করা যায় না। আপনার ফটোগ্রাফি গুলো দেখে মনের ভিতর যেন অন্যরকম একটা ভালো লাগা কাজ করছিল। এমন ফটোগ্রাফি পোস্ট আপনার কাছ থেকে ভবিষ্যতে আরও প্রত্যাশা করলাম ভাইয়া ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো দেখে মনের ভিতর যেন অন্যরকম একটা ভালো লাগা কাজ করছিল।

ধন্যবাদ মতামত প্রকাশের জন্য

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.13
JST 0.031
BTC 61918.40
ETH 2900.39
USDT 1.00
SBD 3.64