সুখ বিলাশে সুখের সন্ধানে।

in আমার বাংলা ব্লগ5 months ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

  • সুখ বিলাস
  • ২৬,ডিসেম্বর ,২০২৩
  • মঙ্গলবার

হ্যালো আমার বাংলাব্লগ বাশি কেমন আছেন আপনারা? আশা করি আল্লাহর অশেষ রহমতে অনেক ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আপনাদের সামনে আবারো হাজির হলাম নতুন একটি পোস্ট নিয়ে। টাইটেল দেখে বুঝে গিয়েছেন আজকে কিছু একটা বলবো বাট যেটা ভেবেছেন ওইটা নাও হতে পারে। আজকে যে জায়গাটি নিয়ে কথা বলবো সেটা হল আমাদের এলাকাতেই একটি দর্শনীয় স্থান ও বলা যেতে পারে তবে আমরা এখানে গিয়ে অনেক সময় আড্ডা দেই। এ জায়গাটির নাম হল সুখ বিলাস। এটা নদীর পাড়ে একটি বাগানের মাঝে বসে আড্ডা দেওয়ার জন্য তৈরি করে রেখেছে এবং এখানে বিভিন্ন ধরনের খাবার কফি এগুলো পাওয়া যায়। বাড়ি এসেছি আর এদিক সেদিক ঘোরাঘুরি করব না এটা কি করে হয়।


IMG20231225114156.jpg

IMG20231225114121.jpg

IMG20231225114140.jpg


Device : Realme 7
What's 3 Word Location :

এ জায়গাটি আমার বেশ ভালো লাগে কারণ পাশেই নদী রয়েছে আর এখন যেহেতু শীতের সময় চারদিকে সরিষা ফুলে ভরে গিয়েছে নদী এবং সবুজ প্রকৃতি একসাথে দেখতে বেশ ভালো লাগে। এই জায়গাটির নামের সাথেও এখানে গেলে সুখ খুঁজে পাওয়া যায় কারণ প্রকৃতি দেখলেই আত্মার শান্তি মেলে। আত্মা যদি শান্তিতে থাকে তাহলে আমাদের জীবনের সুখ আসবে। আমরা যখন এখানে গিয়েছিলাম ঘড়ির কাটায় সময়ে ১১ টা বেজে কিছু মিনিট হয়েছিল।

যেহেতু এটি শীতের সময় চারিদিকে কুয়াশাচ্ছন্ন ছিল রোদ মিটিমিটি আলো দিচ্ছিলো পরিবেশটা অসম্ভব সুন্দর। এর ভিতরে বসে থাকার জন্য অনেক জায়গা তৈরি করে রেখেছে। আর এখানে যেতে রাস্তা দিয়ে যাওয়ার সময় অনেক সৌন্দর্য দেখা মেলে। পাশ দিয়ে যেহেতু নদী এর রাস্তা দিয়ে যাওয়ার সময় নদীর সৌন্দর্য খুব ভালোভাবে উপভোগ করা যায়। আরেকটা ভাইকে তিনজন ধীরে ধীরে চলে যাচ্ছি সুখ বিলাসে একটু সুখের সন্ধানে কারণ এখান থেকে বসে বসে প্রকৃতিটা সুন্দর ভাবে উপভোগ করা যায়। এখানে যেতেই সুন্দর একটি গেটের দেখা মেলে গেটটা দেখতে বেশ ভালই লাগে কাঠ এবং বাঁশের তৈরি একটি বেশ আকর্ষণীয় করে তৈরি করেছে।


IMG-20231226-WA0011.jpg


Device : Realme 7
What's 3 Word Location :

এর আগে অনেকবার গিয়েছি মাঝেমধ্যে এখানে গিয়ে ভালো সময় কাটানো হয় ।তবে আপনাদের মাঝে শেয়ার করিনি তবে এখনকার পরিবেশটা আপনাদের মাঝে শেয়ার না করলে অনেক কিছু মিস করবেন।
তারপর আমরা ভিতরের প্রবেশ করে যেহেতু বসে থাকার জন্য জায়গা করে রেখেছে এই টিন এবং কাঠের তৈরি ঘরে গিয়ে বসি।


IMG20231225114404.jpg

IMG20231225114445.jpg


Device : Realme 7
What's 3 Word Location :

আমরা এখানে গিয়ে বসে অনেক সময় আড্ডা দেয় এবং আশেপাশের নদীর পরিবেশটা অসম্ভব সুন্দর লাগছে ।এমন পরিবেশে বসে থাকতে বেশ ভালো লাগে। নদীর ওপারেই রয়েছে সরিষ ফুল নদীর সৌন্দর্যৈর সাথে সরিষা ফুলের সৌন্দর্য অসম্ভব সুন্দর ছিল।


IMG20231225114434.jpg

IMG20231225115707.jpg


Device : Realme 7
What's 3 Word Location :

বসে বসে এমন পরিবেশ উপভোগ করতে বলুন তো কার না ভালো লাগে। এখানে বসে প্রকৃতির সৌন্দর্য দেখতে থাকলে মন খারাপ থাকলেও এক নিমিষেই ভালো হয়ে যায়। তাইতো সময় পেলে এখানে গিয়ে আমরা সবাই সময় কাটায়। জায়গাটি আমাদের বেশ ভালো লাগে বিশেষ করে পাশ দিয়েই ছোট নদী পেয়ে চলেছে এবং সরিষা ক্ষেত এবং অন্যান্য ফসলের সৌন্দর্য মুগ্ধ করার মত। আজ এই পর্যন্তই দেখা হবে পরবর্তী কোনো পোস্টে অন্য কোন গল্প নিয়ে ধন্যবাদ সবাইকে।



আমি কে !

IMG_20231120_103032_225.jpg

আমি মোঃ রাহুল হোসেন, আমার ইউজার নেম @mrahul40। আমি বর্তমানে ইউরোপিয়ান ইউনিভার্সিটিতে সিভিল টেকনোলজিতে বি.এস.সি ইঞ্জিনিয়ারিং নিয়ে লেখাপড়া করছি। আমি ভ্রমণ করতে, ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। "আমার বাংলা ব্লগ" আমার গর্ব "আমার বাংলা ব্লগ" আমার ভালোবাসা। আমার নিজের ভেতরে লুকায়িত সুপ্ত প্রতিভাকে বিকশিত করার লক্ষ্যে "আমার বাংলা ব্লগে" আমার আগমন।

standard_Discord_Zip.gif

Sort:  
 5 months ago 

আপনাদের এলাকাতে দারুণ সুন্দর একটি জায়গা রয়েছে দেখছি ভাই। জায়গাটির নাম যেমন সুখ বিলাস তেমন গেলেও মনে হয় সুখ পাওয়া যায়, এতো সুন্দর প্রকৃতি দেখে। ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। সবমিলিয়ে দারুন একটি উপস্থাপনা ছিল ।

 5 months ago 

হুম আপু জায়গাটি বেশ সুন্দর। বসে সময় কাটানোর জন্য ভালো একটা জায়গা। মতামত প্রকাশের জন্য ধন্যবাদ

 5 months ago 

আপনার এলাকায় এতো সুন্দর নামের এই জায়গাটি দেখে আমার ভীষণ ভালো লেগেছে। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো দারুন ছিল। এটা ঠিক ই বলেছেন এতো সুন্দর পরিবেশে থাকলে মন খারাপ থাকার কোন কারন ই নেই।খুব ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে অনুভূতি গুলো শেয়ার করার জন্য।

 5 months ago 

এটা ঠিক ই বলেছেন এতো সুন্দর পরিবেশে থাকলে মন খারাপ থাকার কোন কারন ই নেই।

অসংখ্য ধন্যবাদ মতামত প্রকাশের জন্য

 5 months ago 

টাইটেল টি বেশ ভালো লেগেছে ভাইয়া। সুখের বিলাসে সুখের সন্ধানে নামটি অসাধারণ লেগেছে আমার কাছে। নদীর পাড়ে এমন সুন্দর একটি জায়গা করে দিয়েছে ঘোরাফেরা করার জন্য। বিকেল বেলার মুহূর্তে বেশ ভালই লাগবে। অনেক ধন্যবাদ খুব সুন্দর একটি মুহূর্ত ফটোগ্রাফি আকারে শেয়ার করার জন্য।

 5 months ago 

প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে কার না ভালো লাগে। আর সেটা যদি হয় কোন নদীর পাড় অথবা ফসলের মাঠ অথবা নিরিবিরি স্থান, তাহলে তো কোন কথাই নেই। ঠিক তেমনি সুন্দর একটি পোস্ট নিয়ে আজকে আপনি আমাদের মাঝে উপস্থিত হয়েছেন। আপনার এই অসাধারণ পোস্ট কিন্তু আমার কাছে অনেক অনেক ভালো লেগেছে ভাই।

 5 months ago 

আসলেই ভাইয়া প্রকৃতির সৌন্দর্য উপভোগ করতে আমাদের সবারই ভালো লাগে। মতামত প্রকাশের জন্য ধন্যবাদ।

 5 months ago 

আসলে প্রকৃতির এমন চমৎকার পরিবেশে সময় কাটানো মুহূর্ত বেশ অসাধারণ হয়ে থাকে। এমন চমৎকার নিরিবিলি প্রকৃতির পরিবেশে সময় কাটাতে পারলে মনের সুখ অবশ্যই লাগে। প্রাকৃতিক সৌন্দর্যের ফটোগ্রাফি গুলো দেখে খুব ভালো লাগলো। বেশ চমৎকার প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করেছেন। ‌ সুখ বিলাশে জায়গাটা সত্যি বেশ সুন্দর। এত সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 5 months ago 

হ্যাঁ আসলেই প্রকৃতির মাঝে বসে সময় কাটাতে সবার কাছে বেশ ভালো লাগে আর জায়গাটার সৌন্দর্য প্রশংসা করার মত। যাই হোক পাশের নদীর সৌন্দর্যটা আমার কাছে সবচেয়ে বেশি ভালো লাগে। তবে এই নিরিবিলি জায়গায় ভাবিকে নিয়ে গেলে বেশি মজা হবে হি হি হি।

Posted using SteemPro Mobile

 5 months ago 

তবে এই নিরিবিলি জায়গায় ভাবিকে নিয়ে গেলে বেশি মজা হবে হি হি হি।

কোনে পাবো বন্ধু। তুমি বিয়ে করো যায়ে ঘুরে আসো।ধন্যবাদ মতামত প্রকাশের জন্য

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 68571.56
ETH 3910.03
USDT 1.00
SBD 3.66