চলুন হারিয়ে যাই ফুলের ফটোগ্রাফিতে||১০% লাজুক খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।


আজ - ৭ বৈশাখ | ১৪২৯ বঙ্গাব্দ | বুধবার|গ্রীষ্মকাল|


IMG_20220419_233743.jpg


ফটোগ্রাফি করতে আমার অনেক ভালো লাগে আর সেটা যদি হয় ফুলের ফটোগ্রাফি তাহলে তো মন প্রাণ সবই ভালো হয়ে যায়। কারণ ফুল ভালোবাসার প্রতীক ফুলের সৌন্দর্য দেখলে মন এমনিতেই ভালো হয়ে যায়। তাই সময় পেলেই কোন ফুলের সৌন্দর্য কে হাত ছাড়া করিনা।



ফটোগ্রাফি


IMG20220413144728_00-01-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location :https://w3w.co/tidily.risen.tenacious

  • ফুল আমার অনেক ভালো লাগে ফুলের সৌন্দর্য সবসময় আমাকে অনেক মুগ্ধ করে। ছবিতে যে ফুল দেখতে পারছেন সেটার নাম বাগানবিলাস আবার কেউ কেউ কাগজ ফুল ও বলে থাকেন তার সৌন্দর্য টাও বেশ দারুন বিশেষ করে কালার টা আমার কাছে অনেক বেশি ভালো লাগে।

ফটোগ্রাফি


IMG20220413130925_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location :https://w3w.co/tidily.risen.tenacious

  • ছোট লাল রঙের ফুলটি দেখতে বেশ চমৎকার এর নামটি হল নয়ন তারা।ফুল হলো সৃষ্টিকর্তার সুন্দরতম সৃষ্টি যা পৃথিবীকে আরো সুন্দর করে তোলে। ফুল আমার খুবই ভালো লাগে। এই ছোট ফুলের সৌন্দর্য আমার কাছে অনেক বেশি ভালো লাগে।

ফটোগ্রাফি


IMG20220413131252_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location :https://w3w.co/tidily.risen.tenacious

  • ছোট সাদা রঙের ফুলটি সুগন্ধি আমাকে অনেক মুগ্ধ করে। ফুলটির নাম হল বেলিফুল আপনারা সবাই জানেন বেলি ফুলের সুগন্ধে অনেক বেশি চারিদিকে ছড়িয়ে পড়ে।

ফটোগ্রাফি


IMG20220413145014_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location :https://w3w.co/tidily.risen.tenacious

  • বড় লাল আকৃতির সৌন্দর্য বর্ধক ফুলটির নাম হল ডালিয়া। ডালিয়া ফুলের সৌন্দর্য তা বেশ দারুন বিশালাকৃতির লাল রঙের ফুলটি আমার কাছে অনেক ভালো লাগে। এই ফুলটি আরো অন্য কালার হয়ে থাকে।

ফটোগ্রাফি


IMG20220413131034_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location :https://w3w.co/tidily.risen.tenacious

  • আমরা সবাই ফুলকে ভালোবাসি গোলাপ ফুলটি হলো আমার সবথেকে প্রিয় গোলাপ ফুলের সুগন্ধি আমার অনেক ভালো লাগে। ছবিটি তোলা হয়েছিল বৃষ্টি পড়ার পর ফুলের গায়ের উপর বৃষ্টি সেটা পড়েছিল দেখতে অসম্ভব সুন্দর লাগছে গো সেই মুহূর্তে আমি ক্যামেরাবন্দি করি।

ফটোগ্রাফি


IMG20220413144734_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location :https://w3w.co/tidily.risen.tenacious

  • লাল গোলাপ সম্পর্কে নতুন কিছু বলার নেই । আমরা সবাই লাল গোলাপকে চিনি এবং সবাই ভালবাসি। কোন প্রিয় মানুষকে ফুল দিয়ে খুশি করার জন্য প্রথমে যে ফুলটির নাম আসে সেটা হলো লাল গোলাপ এটাকে ভালোবাসার পতীক বলা হয়।

আজ এই পর্যন্তই দেখা হবে পরবর্তী কোনো পোস্টে অন্য কোনো গল্প নিয়ে ধন্যবাদ সবাইকে।

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

খুবই দারুন কিছু ফটোগ্রাফি নিয়ে আমাদের মাঝে হাজির হয়েছেন,আপনার প্রতিটা ফটো অনেক ভালো ছিল অনেক দক্ষতার পরিচয় দিয়েছেন ।যাই হোক সব মিলিয়ে ভালোই লাগলো।আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।শুভ কামনা রইল

 2 years ago 

খুবই দারুন কিছু ফটোগ্রাফি নিয়ে আমাদের মাঝে হাজির হয়েছেন,আপনার প্রতিটা ফটো অনেক ভালো ছিল অনেক দক্ষতার পরিচয় দিয়েছেন

অসংখ্য ধন্যবাদ মূল্যবান মতামত প্রকাশ করার জন্য

 2 years ago 

ওয়াও আপনি অনেক অসাধারণ কিছু ফুলের ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো দেখে তো আমি মুগ্ধ হয়ে গেলাম। আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি আমার কাছে খুবই ভালো লেগেছে। বিশেষ করে শেষের দুইটি ফটোগ্রাফি আমার কাছে একটু বেশি ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ওয়াও আপনি অনেক অসাধারণ কিছু ফুলের ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো দেখে তো আমি মুগ্ধ হয়ে গেলাম।

অসংখ্য ধন্যবাদ আপনাকে মুল্যবান মতামত প্রকাশের জন্য

 2 years ago 

আসলেই ভাই আমি হারিয়ে গিয়েছি। খুবই চমৎকার ভাবে আপনি এই ফটোগ্রাফি গুলো করেছেন। শুরু থেকে শেষ পর্যন্ত প্রত্যেকটা ছবি দেখতে দেখতে যেন ফুলের রাজ্যে হারিয়ে গিয়েছি। খুবই ভালো লেগেছে আমার। সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

জেনে খুশি হলাম আমার ফটোগ্রাফি গুলো আপনার অনেক ভালো লেগেছে। গঠনমূলক মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

মামা ঐ কথা তোমার মনে আছে নাকি? ওই যে তুমি একদিন একটা গোলাপ ফুল নিয়ে একটা মেয়ের প্রপোজ করলে। অসাধারণ হয়েছে আপনার ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

মামা ঐ কথা তোমার মনে আছে নাকি? ওই যে তুমি একদিন একটা গোলাপ ফুল নিয়ে একটা মেয়ের প্রপোজ করলে

আস্তাগফিরুল্লাহ এসব কি বলো তুমি হ্যাঁ?

 2 years ago 

ওয়াও ভাইয়া আমি আপনার প্রতিটি ফুলের ফটোগ্রাফি দেখে মুগ্ধ হলাম। আমার কাছে প্রতিটি ফুলের ছবি অনেক ভালো লেগেছে। ‌ বিশেষ করে আমার কাছে আপনার তোলা প্রথম ছবি ও শেষের ছবিটি অনেক ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর ফুলের ফটোগ্রাফি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

বিশেষ করে আমার কাছে আপনার তোলা প্রথম ছবি ও শেষের ছবিটি অনেক ভালো লেগেছে।

ফটোগ্রাফি গুলো ভাল লেগেছে জেনে খুশি হলাম। ধন্যবাদ

 2 years ago 

আপনি প্রতিনিয়ত খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেন। এবারও তার ব্যতিক্রম না। ফুল আমার অনেক পছন্দের সেটা যে ফুলি হয়ে থাকুক না কেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর ফুলের ফটোগ্রাফি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনি কিন্তু অনেক ভালো ফটোগ্রাফি করেন। আপনার ফটোগ্রাফি গুলো আমার অনেক ভালো লাগে।
ধন্যবাদ মূল্যবান মতামত প্রকাশ করার জন্য

 2 years ago 

ফুল সবাই ভালবাসে কারন ফুল নিষ্পাপ এবং অন্যকে সৌরভ ছড়ায়, যার কোন তুলনা হয়না। সেই ফুলের ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন এবং সুন্দর বর্ণনার মাধ্যমে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ফুল সবাই ভালবাসে কারন ফুল নিষ্পাপ এবং অন্যকে সৌরভ ছড়ায়, যার কোন তুলনা হয়না

একদম ঠিক বলেছেন ভাইয়া। মূল্যবান মতামত প্রকাশের জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

ফুলের সৌন্দর্য যেন আমার মনকে ছুঁয়ে যায়। সব গুলো ছবি অনেক সুন্দর হয়েছে তবে সাদা ফুলের ছবিটা আমার কাছে একটু বেশি ভালো লেগেছে। আর ফুলের পাপড়ির ওপর এ পানি থাকায় যেন সৌন্দর্য আটকে রাখা যাচ্ছে না।

 2 years ago 

ফুলের সৌন্দর্য আমার কাছে অনেক বেশি ভালো লাগে। গঠনমূলক মতামত প্রকাশের জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

আপনাকেও স্বাগতম ভাইজান 💚🌹

 2 years ago 

আপনার ফুলের ফটোগ্রাফি দেখে বেশ ভালো লাগলো। সবগুলো ফুলের ফটোগ্রাফির দারুন হয়েছে। কেন জানিনা সবাই ফুল খুবই পছন্দ করে। আমি নিজেও ফুল অনেক পছন্দ করি। ফুল যেমন সামনাসামনি দেখতে সুন্দর দেখায় তেমনি ফটোগ্রাফি করলেও সুন্দর দেখায়। আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

সবগুলো ফুলের ফটোগ্রাফির দারুন হয়েছে। কেন জানিনা সবাই ফুল খুবই পছন্দ করে

ধন্যবাদ মূল্যবান মতামত প্রকাশ করার জন্য

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.030
BTC 67296.35
ETH 3777.99
USDT 1.00
SBD 3.57